facebook হ্যাকিং এর দুইটি অসাধারণ মেথড শিখি। নাহলে আপনি নিজেই হ্যাক হয়ে যাবেন

Posted on : December 22, 2017 | post in : Hacking Tips |1 Reply |
 facebook hacking এর দুইটি অসাধারণ মেথড শিখি , আশা করি আপনারা ভাল আছেন। আলহামদুলিল্লাহ,আপনাদের দোয়ায় আমিও ভাল আছি। আর আজকে আমি আপনাদেরকে এমন একটি জিনিস শেয়ার করতে যাচ্ছি, যেটা নিয়ে আমি একটা পেইড ভিডিও টিউটোরিয়াল তৈরি করেছিলাম। কিন্তু টেকটিউনস এর সাথে থাকার কারণে আজ সেই ট্রিক্সটি আজ পাচ্ছেন সম্পূর্ণ ফ্রীতে। ভিডিও দিবো না। কিন্তু সম্পূর্ণ ভিডিটাই লিখে দিবো। তবে দেখি সময় পেলে এই টিউনেই ভিডিও টা আপলোড করে দিবো। তো চলুন আর কথা বাড়াবো না আজকের টপিক্স এ চলে যাই।
facebook hacking

facebook hacking

আমরা সাধারণত যে সকল ফিশিং ওয়েবসাইটের সাথে পরিচিত সেগুলো অধিকাংশ দেখতেই ঠিক এই রকম। যেখানে ফেসবুকের মতই দেখা যায় কিন্তু এড্রেসবারে অন্য ওয়েবসাইট
facebook hacking

                                                                            facebook hacking

অথবা ঠিক এই ছবির মত তাই না???
facebook hacking
                                                                                               facebook hacking
এগুলোর সাথে আমরা সবাই কমবেশি পরিচিত। তাই এখন আর সহজে কেউ এই ফিশিং এ পা দেয় না। আমরা জানি যে যদি address বার এ যদি facebook.com লিখা থাকে তাহলে সেটা ফিশিং সাইট না। কিন্তু আমি আজ দেখাবো ২টা মেথড। একটা হচ্ছে এড্রেস বারে ফেসবুকের অফিসিয়াল লিংক apps.facebook.com ই লিখা থাকবে। কিন্তু আপনি পাসওয়ার্ড দিলেই আপনার পাসওয়ার্ড হ্যাকার এর কাছে চলে আসবে। আপনারা কিভাবে এই ধরণের পেইজ তৈরি করবেন সেটাও আজকে আপনাদের বলে দিবো।
আরেকটা ট্রিক হচ্ছে ফেইক ফেসবুক প্রফাইল তৈরি।
আচ্ছা চলুন আগে ফেইক ফেসবুক একাউন্টই তৈরি করি। মনে করুন, আপনার ভিকটিম শাহরুখ খানের খুব বড় ভক্ত। তো আপনি শাহরুখ খানের একটা ফেইক ফেসবুক প্রফাইল তৈরি করলেন ভেরিফাইড আইকন সহ।আর আপনার ফ্রেন্ডকে বললেন যে,  শাহরুখ খানের গোপন আইডি খুঁজে পেয়েছেন। আর রিকুয়েস্ট পাঠালেই এক্সেপ্ট করতেছে।
তো স্বাভাবিক ভাবেই আপনার ফ্রেন্ড যদি শাহরুখ খানের ভক্ত হয়ে থাকে তাহলে অবশ্যই আবেগের বশে আপনাদের দেয়া লিংক এ ক্লিক করে এড ফ্রেন্ড এ ক্লিক করবে। আর ক্লিক করলেই আপনার ফ্রেন্ডের পাসওয়ার্ড আপনার কাছে চলে আসবে। আপনি যদি ঐ পেইজ যেখান থেকে বানিয়েছেন সেখানে এক্টিভ থাকেন, তাহলে তারা আপনাকে টুং টাং শব্দের মাধ্যমে জানাবে যে পাসওয়ার্ড চলে এসেছে। আপনি সাথে সাথে লগিন করে ফ্রেন্ডের সব কিছু চেঞ্জ করে দিতে পারেন।
অনুরোধঃ শুধুমাত্র মজা করার জন্য ব্যবহার করবেন। কারও একাউন্ট হ্যাক করার জন্য এটা ব্যবহার করবেন না। আমি জানাচ্ছি শুধু আপনাদের সচেতন করার জন্য। যেন টেক পরিবারের কেউ এমন হ্যাকিং এর শিকার না হন। 
তো চলুন কিভাবে আপনি এইরকম একটা প্রফাইল তৈরি করবেন চলুন জেনে নিই, প্রথমেই এই ওয়েবসাইটে ঢুকুন
facebook hacking
facebook hacking ইনলাইন লিংকিং করলাম না। কারণ এগুলো তো ফিসিং ওয়েবসাইট যদি আপনার এন্টিভাইরাস এই লিংক কে ব্ল্যাক লিস্টে ফেলে রাখে তাহলে আপনাকে আমার এই টিউন টাও পড়তে দিবে না। তবে আমার জানা মতে কোনো এন্টিভাইরাস এখনো এই ওয়েবসাইটকে ব্ল্যাক লিস্টে ফেলে নি।যদিও এটা ২০১৪থেকেই এই ধরণের কাজ করে যাচ্ছে।  তবুও অতিরিক্ত সতর্কতা আর কি। যেন আমার জন্য টেকটিউনসের কোনো দিক থেকে ক্ষতি না হয় সেজন্য পিকচারেই লিঙ্ক দিলাম।
এরপর sign up এ ক্লিক করুন এবং  নিচের ছবির মত কাজ করুন।
facebook hacking
এবার sign up এ ক্লিক করলেই রেজিস্ট্রেশন হয়ে যাবে এবং অটোমেটিক লগিন হয়ে যাবে। কোনো প্রকার ইমেইল কনফার্মেশনেরও ঝামেলা নাই।
এরপর কি করবেন?? নিচের ছবির মত scamas1 এবং facebook profile in english এ ক্লিক করুন।
facebook hacking
এরপর নিচের ছবির মত যে জায়গায় যেইটা দিতে বলা হয়েছে ঐ জায়গায় ঐটা দিন …
facebook hacking
এরপর create এ ক্লিক করলেই ফেইক প্রফাইল তৈরি হয়ে যাবে।
প্রফাইল তৈরি হয়ে যাওয়ার পর my pages এ ক্লিক করুন। যদি কিছু না দেখতে পান তাহলে আবার my pages এ ক্লিক করুন। দেখবেন নিচের লিংকের মত একটা লিংক দেখাচ্ছে।
facebook hacking
এই লিংকটি সর্বোচ্চ ২৪ ঘন্টা কাজ করবে। এরপর আপনাকে আবার নতুন করে প্রফাইল তৈরি করতে হবে। আর এই লিংকটি অবশ্যই লিঙ্ক সর্টকার্ট ওয়েবসাইট থেকে লিংক শর্ট করে পরে পাঠাবেন আপনার ফ্রেন্ডকে। এবার এই লিংকে ক্লিক করলেই নিচের ছবির মত আইডি দেখাবে।
এরপর এই প্রফাইলের add friend,follow বা যেকোনো জায়গায় ক্লিক করলে আপনার ফ্রেন্ডকে লগিন করতে বলবে।আর লগিন করলেই আপনি যদি সেডোওয়াভে একটিভ থাকেন তাহলে আপনাকে এলার্মের মাধ্যমে জানিয়ে দিবে যে পাসওয়ার্ড এসে পড়েছে। তখন my victim এ ক্লিক করলেই ভিক্টীমের আইপি সহ তার ইউজার নেইম আর পাসওয়ার্ড পেয়ে যাবেন।
যাইহোক উপরের মেথডটায় কিন্তু এড্রেস বারে facebook.com লিখা থাকবে না। নিচে যেই ভয়ানক মেথড টা শেয়ার করতে যাচ্ছি সেটায় কিন্তু apps.facebook.com লিখা থাকবে। মানে ফেসবুকের অফিসিয়াল এপ্স এর মাধ্যমেই পাসওয়ার্ড হ্যাক।

facebook hacking মেথড নম্বর ২ঃ

নিচের ছবিটি লক্ষ করুন। এরকম এপ্স ব্যবহার করে নাই এমন লোক খুব কমই আছে।
যদিও সেগুলো হ্যাকিং সাইট না। কিন্তু আমরা এই মেথডটাই কাজে লাগিয়ে হ্যাকিং করবো। তো চলুন শুরু করি

কিছু টেকনিক

মনে করেন coc পাগলদের জন্য একটা এপ্স তৈরি করলাম।যেখানে লিখা থাকবে নিয়ে নিন ২০০জেমস coc এর অফিসিয়াল ফেসবুক এপ্স থেকে। তাদের এপ্স এ আপনার coc একাউণ্ট এড করলেই পাচ্ছেন ১০০gems. সব পাগলই লগিন করবে। কারণ ঠিক coc তে যেইভাবে apps.facebook.com এ লগিন করে আমাদের এই টেকনিকেও সে ঐভাবে লগিন করবে।
আমি একটা টেকনিকে এই এপ্স তৈরি করেছি। যেখানে লিখেছি, জেনে নিন আপনার প্রিয় মানুষটি দেখতে ঠিক কোন নায়িকার মত। তো চলুন দেখাই সেটা কিভাবে করা সম্ভব।
প্রথমেই সেডোওয়াভে লগিন করুন। এরপর নিচের ছবির মত ফেসবুক apps এ ক্লিক করুন।
এরপর নিচের ছবির মত একটা স্ক্রিন দেখতে পারবেন। এখানে ১নাম্বার হচ্ছে ব্যাকগ্রাউণ্ড এর ছবি এটা একটু বড় নেয়ার চেষ্টা করবেন। ১২৮০*৭২০ পিক্সেলের হলেই ভাল হয়। আর ২ নাম্বার টা হচ্ছে আপনি যেই পিক দিয়ে সবাইকে ধোঁকা  দিতে চান সেই ছবি টা।আমার স্ক্রিনশট গুলো দেখলেই বুঝতে পারবেন।
                                                            facebook hacking
এরপর create এ ক্লিক করুন। দেখুন নিচের মত এপ্স তৈরি হয়েছে...
সে ক্লিক করলেই নিচের ছবির মত দেখা যাবে
                                                                                         facebook hacking
আর লগিন করলেই পাসওয়ার্ড আপনার কাছে চলে আসবে। জিনিসটা শুধু মজা করার জন্য ব্যবহার করবেন। সাবধান কারও ক্ষতি করার জন্য ব্যবহার করবেন না। আপনি দেখুন ফেসবুকের কোনো গেমস এ ক্লিক করলেও apps.facebook.com লিখা থাকে। তাই আপনার ভিক্টিম কখনও বুঝতেই পারবে না যে এইটা ফিশিং।
খুব সহজ করে বুঝানোর চেষ্টা করেছি। জানি না,অন্য কেউ এর থেকে ভালভাবে বুঝাতে পারবে কি না। যদি আপনাদের সামান্যও ভাল লেগে থাকে আমার এই টিউন তাহলে অবশ্যই একটা লাইক দিবেন।আর টিউমেন্টে জানাবেন কেমন লাগলো। আর এই জিনিসটা আমার মনে হয় আপনারা ১০% ব্যতিত বাকি ৯০% লোকই জানে না। তাই অবশ্যই টিউন টি শেয়ার করে তাদেরকে হ্যাকিং এর হাত থেকে বাঁচাবেন আশা করি।
আর অনেকেই হয়ত আইটি ডক্টর টুয়েন্টি ফোর বা টিউব ফর টেক থেকে এই ভিডিও টা ডাউনলোড করেছেন। যেহেতু পেইড ভিডিও ছিল তাই পাসওয়ার্ড দেই নি। কিন্তু টেকটিউনসের আপনি যেহেতু নিয়মিত ভিজিটর তাই আজকে আমি সেই পাসওয়ার্ডও বলে দিচ্ছি, সেই ভিডিও এর পাসওয়ার্ড ছিলঃ
hacking is dangerous
আজকের মত এ পর্যন্তই। ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো টিউনে আগামীকালই। ততক্ষণ পর্যন্ত বিদায়।
পরিশেষে, ভাল থাকুন, সুস্থ থাকুন, প্রযুক্তিকে ভালবাসুন আর প্রযুক্তির সাথেই থাকুন।
আল্লাহ হাফিজ।
Tags:

One Comment

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}