নির্বাচন ভুয়া রিপোর্ট প্রকাশ শেখ হাসিনা আন্তর্জাতিক জরিমানার সম্মুখিন

Posted on : January 4, 2019 | post in : BD News |Leave a reply |

ভুয়া রিপোর্টঃ শেখ হাসিনার উপর দেশের ৬৬ ভাগ মানুষের আস্থা আছে!! মানুষ যখন নির্লজ্জ হয়ে যায়, তখন তার আর কোন নৈতিকতার বালাই থাকে না। আচরণে পাহাড়সমান নির্লজ্জ হইতেও তাদের বাঁধে না।

video দেখেন !



কোটা আর নিরাপদ সড়ক আন্দোলনের পর জনপ্রিয়তার তলানিতে চলে যাওয়া আওয়ামী লীগের দশা হইছে ঠিক এইরকম। এখন রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোকে ব্যবহার করছে নিজেদের মিথ্যাচারে।

গুজবে কান দিবেন না বলে নিজেরাই জন্ম দিচ্ছে গুজবের! আজকে সকালে একটা নিউজ ভাইরাল হলঃ শেখ হাসিনার উপর দেশের ৬৬ ভাগ লোকের আস্থা আছে।


প্রথম আলো সহ বড় বড় নিউজে এটা ছাপা হইছে। বাসসের উদ্ধৃতি দিয়ে বলা হয়েছে, ” প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শতকরা ৬৬ ভাগ মানুষ সমর্থন প্রকাশ করেছেন।

পাশাপাশি ৬৪ শতাংশ নাগরিক আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের প্রতি সমর্থন জানিয়েছেন। ওয়াশিংটনভিত্তিক ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই) পরিচালিত এক জরিপের ফলাফলে এ কথা বলা হয়।


এ বছরের ১০ এপ্রিল থেকে ২১ মের মধ্যে এই জরিপ পরিচালিত হয়।” আরো বলা হয় এই রেজাল্ট নাকি এ বছরের ৩০ শে আগস্ট পাব্লিশড হয়েছে! খেয়াল করুন! বলা হয়েছে এ বছর! মানে ২০১৮ সাল।

পরপরই গুগল সার্চ দিলাম। IRI Surveys about bangladesh. সেখান থেকে তাদের Bangladesh পেইজে ডিরেক্ট করলো। পেইজ লিঙ্কঃ

https://www.iri.org/country/bangladesh এই পেইজে ২০১৮ সালে এরকম কোন জরিপের নামগন্ধও নেই! কিন্তু ২০১৭ সালের ৩০ শে আগস্টের একটা রিপোর্ট এখানে দেখাচ্ছে, যেইটার কথা আজকের সবগুলো পেপার “২০১৮”এর বলে চালিয়ে দিচ্ছে !!!! রিপোর্ট লিঙ্কঃ

https://www.iri.org/…/new-poll-bangla… তবে আমার মনে হয় না এইসব নিউজ পত্রিকাগুলো ইচ্ছে করে ছাপিয়েছে,তাদেরকে বাধ্য করা হয়েছে।


বাসসের মতন প্রতিষ্ঠান যখন এরকম সুপ্রিম লেভেলের তথ্য জালিয়াতি করে এবং একই সাথে সরকারী চাপে প্রতিটা পত্রিকা

আওয়ামী লীগের অসৎ উদ্দেশ্যের বলি হয়েছে। মাথায় খুব বেশি বুদ্ধি খেলানোর দরকার নেই কেন আওয়ামী লীগ সরকার এই কাজগুলো করছে, উদ্দেশ্য একটাই!

নিজেদের অধোঃপতিত ইমেজ আবার ঘষেমেজে সাফসুতরো করা! পুরনো রিপোর্টকে নতুন বলে চালিয়ে দিয়ে আওয়ামী লীগ শুধু নিজেদের জাত চেনাচ্ছে!

এই মুখে যেন অন্তত আর কোনদিন অন্য দলকে মিথ্যাচার কিংবা গুজবের ট্যাগ না লাগায়! অসততা যে আওয়ামী লীগকে আগাগোড়াই গ্রাস করেছে এটা কেবল তারই প্রমাণ

Tags:

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}