Your Account Taka
:
অনলাইনে লেখালেখি করে আয় tipscountbd থেকে টাকা পান বিকাশে !

TipscountBD থেকে যে ভাবে ইনকাম করতে পারবেন ৷
- লেখালেখি বা কন্টেন লিখে ইনকাম করতে পারবেন
- কন্টেন পড়ে ইনকাম করতে পারবেন ৷
- প্রতিদিন লগইন করে বা ভিজিট করে ইনকাম করতে পারবেন
- TipscountBD তে জব পেজ থেকে বিভিন্য ছোটছোট কাজ করে ইনকাম করতে পারবেন ৷
- TipscountBD তে লেখা post মানুষে যত দেখবে বা যত ভিউ হবে তত আপনার আয় বাড়বে ৷
- বন্ধুদের রেফার করে ইনকাম করতে পারবেন !
- অন্যর post দেখা , কমেন্ট করা , লাইক করার মাধ্যমে আয় করতে পারবেন ৷
তাহলে প্রথমে TipscountBD সাইটে রেজিষ্টেশন করুন ৷ অবশ্যই আপনার রিয়েল তথ্য দিয়ে একাউন্ট খুলবেন ৷
হেল বন্ধুরা কেমন আছেন সবাই ? আশাকরি ভালই আছেন সবাই ! তো আজকে দেখাব যে tipscountbd.com সাইট বা apps থেকে কিভাবে আয় করবেন ৷ তো প্রথমে এখান থেকে TipscountBD.com app টা ডাউনলোড করে নেন ৷
Note: TipscountBD site যে ডিটেলস দিয়ে সাইন আপ করেছেন ওই ডিটেলস দিয়ে TipscountBD app sinup করতে হবে !
আর একটা কথা এই সাইটে post করতে হলে আপনাকে সাইটের pc version এ গিয়ে post করতে হবে ৷এর জন্য app টা ইউস করুন আপনার কিছুটা হলেও MB কম কাটবে এবং সেট এর গতি বাড়াবে ram কম খাবে ৷
নিচের ভিডিও টা দেখুন তাহলে সব ভাল ভাবে বুঝবেন !
TipscountBD তে post করার নিয়ম !
আপনাকে ইউনিক post করতে হবে ৷ এবং কম্পক্ষে 300 world এর post করতে হবে ৷ post এ ছবি দিতে হবে কম্পক্ষে 1টি এবং থাম্বালাইনি দিতে হবে ৷
- আপনার প্রেরিত লেখাটি পরবর্তী ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে সম্পাদক কর্তৃক সম্পাদিত হবে এবং প্রকাশ উপযোগী হলে প্রয়োজনীয় ছবি, ভিডিও অথবা অলঙ্করণের সমন্বয়ে প্রকাশ করা হবে।
- প্রকাশিত হওয়া মাত্রই আপনার লেখাটি আপনারপ্রকাশিত পোস্ট সেকশন এ যুক্ত হবে।
- আমাদের আহবান থাকবে লেখাটি যতটা সম্ভব আপনার পরিচিত মহলে ছড়িয়ে দেয়ার। কারণ আপনার উপার্জনের শুরু এখান থেকেই।
TipscountBD App থেকে কেমনে টাকা পাব? কত post এ কত টাকা পাব ? টাকা কিসের মাধ্যমে তুলব ?
এই সাইটে আপনি একটি post করার মাধ্যমে 10-5000 টাকা পাবেন ৷আপনার post এর মান অনুযায়ি টাকা পাবেন ৷
ভাল post করতে পারলে 5000 টাকা পর্যন্ত পেতে পারেন ৷
সাথে অন্য post দেখা , কমেন্ট করা , লাইক করা ইত্যাদির মাধ্যমে ও আপনি টাকা পাবেন !
এবং প্রতি 1000 ভিউতে 20 টাকা পাবেন ৷ বুঝলেন না তাই না ?
মানে আপনি মনে করেন 1 টা post করেছেন এবং post টি মাসে বা দিনে 1000 জন দেখছে তাহলে আপনি পাবেন 20 টাকা এবং 500 সেয়ার হলে আর 40 টাকা পাবেন ৷
যদি 5 হাজার জন দেখে তাহলে 20 x 5 =80 টাকা পাবেন ৷
এটা প্রতি মাসে কাউন্ট হবে ৷ সো প্রতি মাসেই আপনি টাকা পাবেন ৷
আমি বুঝতে পারছি এটা বেশি একটা ভাল ইনকাম না but ভাবুন ত এই সাইটে যদি আপনার 100 টা ভাল মানের post থাকে
এবং প্রতি মাসে যদি এক এক টা post 1000 হাজার বার ভিউ হই তাহলে 20 x 100 = 2000 টাকা ৷
তার মানে বসে বসে 2000 টাকা পাবেন ৷আশা করি ভিউ আর বেশিই হবে ৷
এজন্য post করে ফেসবুকে বেশিবেশি সেয়ার করুন !
টাকা আপনি যখন তখন উঠাতে পারবেন বিকাশে অথবা রিচার্জে ৷
- Note : Sinup করার সুমা সকল তথ্য সঠিক দিবেন ৷ না হলে টাকা নাও পেতে পারেন ৷
এবং সকল তথ্য দিবেন ৷ আর post,ভিউ,সেয়ার সব ইউনিক হতে হবে ৷
আপনি যে ভিউতে টাকা পাবেন তা Post View Tk 241 এবংং total View এর মধ্য mix করে টাকা দিবে ৷ সো এখানে জালিয়াতি করলে টাকা না পেতে পারেন ৷
এবার আপনি sinup করুন সাইটে এবং ইউনিক post করুন এবং ফেসবুকে সেয়ার করুন আর ভিউ বাড়ান টাকা কামান ৷
যদি বুঝতে সমস্যা হই ভিডিও দেখুন ৷
অনলাইনে বাজি বা online জুয়া খেলে আয় করুন ছাজার ছাজার টাকা bet365 থেকে
Call Me : +8801776233093
Know for sharing site in Bangladesh online,earing,pc,technology, hacking etc tips
Plz help me admin!
hmm বলেন কী হেলফ লাগবে ভাই ???
এই সাইটে কাজ করলে টাকা কি পাব ভাইয়া?
ha vi paban
দুইটা নতুন পোষ্ট দিছি + একটা আপডেট দিছি tarek vai post aprove করেন।
ভাই করছি plz post আর একটু বড় করেন আর app টাতে sinup করেন