hosting domain নিন বাংলাদেশ থেকে বিকাশ এর মাধ্যমে mthostbd.com থেকে
নিজের নামে website করে আয় করতে চান google adsense থেকে ? এদিকে আসুন ! আপনার শ্বপ্ন পুরন করবে Mthostbd.com .
এখনি আপনার সাইটের জন্য hosting and domain এর অডার করুন Mthostbd.com থেকে ৷
নিচে থেকে জেনে নিন mthostbd থেকে hosting omain নিলে কিকি সুভিধা পাবেম !

google adsense কি? adsense থেকে কিভাবে আয় করবেন ? adsense a to z এখান থেকে জেনে নিন !
একটি ওয়েবসাইট তেরি করতে কিকি লাগে জানেন ত ?
একটি ওয়েবসাইট তৈরি করতে আপনার লাগবে প্রথমে একটি hosting পেকেজ যাকে আমরা মেমরি বলতে পারি ৷ এখানেই থাকবে আপনার সব কন্টেন ৷ তারপর লাগবে একটি ডোমেইন বা নাম ৷ যেমন : www.tipscountbd.com .
এর পর লাগবে একটি থিম ওয়াডপ্রেস হলে ৷ ব্যাস আপনার সাইট করার সব হয়ে গেছে এখন যদি পারেন নিজে সেটআপ করে নেন না হলে ভাল কোন ডেভেলপার দিয়ে ডিজাইন করে নেন ৷
এখন কথা হল উপরের hosting এবং domain অবশ্যই আপনাকে কোননা কোন কম্পানির কাছ থেকে কিনতে হবে ৷
সে ক্ষেত্রে আপনার মাষ্টার কার্ড লাগবে যা অনেক ঝামেলা ৷ কিন্তু আপনি Mthostbd.com
থেকে বিকাশে প্রেমেন্ট করার মাধ্যমেই আপনি hosting + domain নিতে পারবেন ৷ এখান থেকে আপনি খুব কম দামে hosting domain নিতে পারবেন ৷ এবং এরা আপনাকে সাইট ডিজাইন করতে হেলফ করবে সাথে তারা আপনাকে adsense পাওয়ার ক্ষেত্রে সহযগিতা করবে ৷
এখন কথা হল সব জিনিস এরই ত ভাল মন্দ থাকে নাকি ? হ্যাঁ hosting এর ক্ষেত্রে ও তেমন !

নিচে থেকে দেখে নিন কিকি বিষয় মাথাই রেখে hosting কিনবেন ?
- ১. hosting এর মেয়াদ কত ?
- ২.hosting এর ব্যান্ডউইথ কত ?
- ৩.SSL আছে কি না ?
- ৪. আপটাইম কত ? (99% হলে ভাল )
- ৫.সাইট সারর্ভার কুথাই ?
-
- ৬.অন্য সারর্ভারে সাইট ট্রানেসফার করতে দিবে কি না ?
ইত্যাদি বিষয় মাথাই রেখে কিনবেন না হলে ঠকবেন এবং পরে সাইট পরিচিত লাভ করলে ঝামেলাই পড়বেন ৷
এক্ষত্রে Mthostbd.com
উপরের সব আপনাকে দিবে ৷ চিনতার কোন কারন নাই ৷ সো আপনি চাইলে তাদের থেকে হোষ্ট ডোমেইন নিতে পারেন ৷
অনেকে দেখি একদম সুলভ মুল্যে hosting domain দেই ৷ তাদের থেকে দুরে থাকবেন কারন এরা সয়তানের ভাই ৷
মনে করেন একটি i phone এর দাম 50 হাজার টাকা এখন সেই ফোন যদি কেও 10 টাকাই বেচে তাহলে বুঝবেন এর ভিতর ঝামেলা আছে ! আশা করি বুঝতে পারছেন !
তাই যাচাই বাচাই করে কিনবেন !
কোন হেলফ লাগলে +8801788716433
Know for sharing site in Bangladesh online,earing,pc,technology, hacking etc tips