Sunday , 6 September 2026

website এর জন্য hosting খুজছেন? Mthostbd থেকে নিন! সাথে google adsense

hosting domain নিন বাংলাদেশ থেকে বিকাশ এর মাধ্যমে mthostbd.com থেকে

নিজের নামে website করে আয় করতে চান google adsense থেকে ? এদিকে আসুন ! আপনার শ্বপ্ন পুরন করবে Mthostbd.com .
এখনি আপনার সাইটের জন্য hosting and domain এর অডার করুন Mthostbd.com থেকে ৷

নিচে থেকে জেনে নিন mthostbd থেকে hosting omain নিলে কিকি সুভিধা পাবেম !

hosting

google adsense কি? adsense থেকে কিভাবে আয় করবেন ? adsense a to z এখান থেকে জেনে নিন !

একটি ওয়েবসাইট তেরি করতে কিকি লাগে জানেন ত ?

একটি ওয়েবসাইট তৈরি করতে আপনার লাগবে প্রথমে একটি hosting পেকেজ যাকে আমরা মেমরি বলতে পারি ৷ এখানেই থাকবে আপনার সব কন্টেন ৷ তারপর লাগবে একটি ডোমেইন বা নাম ৷ যেমন : www.tipscountbd.com .

এর পর লাগবে একটি থিম ওয়াডপ্রেস হলে ৷ ব্যাস আপনার সাইট করার সব হয়ে গেছে এখন যদি পারেন নিজে সেটআপ করে নেন না হলে ভাল কোন ডেভেলপার দিয়ে ডিজাইন করে নেন ৷

এখন কথা হল উপরের hosting এবং domain অবশ্যই আপনাকে কোননা কোন কম্পানির কাছ থেকে কিনতে হবে ৷

সে ক্ষেত্রে আপনার মাষ্টার কার্ড লাগবে যা অনেক ঝামেলা ৷ কিন্তু আপনি Mthostbd.com

থেকে বিকাশে প্রেমেন্ট করার মাধ্যমেই আপনি hosting + domain নিতে পারবেন ৷ এখান থেকে আপনি খুব কম দামে hosting domain নিতে পারবেন ৷ এবং এরা আপনাকে সাইট ডিজাইন করতে হেলফ করবে সাথে তারা আপনাকে adsense পাওয়ার ক্ষেত্রে সহযগিতা করবে ৷

এখন কথা হল সব জিনিস এরই ত ভাল মন্দ থাকে নাকি ? হ্যাঁ hosting এর ক্ষেত্রে ও তেমন !

hosting

নিচে থেকে দেখে নিন কিকি বিষয় মাথাই রেখে hosting কিনবেন ?

    ১. hosting এর মেয়াদ কত ?
    ২.hosting এর ব্যান্ডউইথ কত ?
    ৩.SSL আছে কি না ?
    ৪. আপটাইম কত ? (99% হলে ভাল )
    ৫.সাইট সারর্ভার কুথাই ?
    1. ৬.অন্য সারর্ভারে সাইট ট্রানেসফার করতে দিবে কি না ?

    ইত্যাদি বিষয় মাথাই রেখে কিনবেন না হলে ঠকবেন এবং পরে সাইট পরিচিত লাভ করলে ঝামেলাই পড়বেন ৷

    এক্ষত্রে Mthostbd.com
    উপরের সব আপনাকে দিবে ৷ চিনতার কোন কারন নাই ৷ সো আপনি চাইলে তাদের থেকে হোষ্ট ডোমেইন নিতে পারেন ৷

    অনেকে দেখি একদম সুলভ মুল্যে hosting domain দেই ৷ তাদের থেকে দুরে থাকবেন কারন এরা সয়তানের ভাই ৷

    মনে করেন একটি i phone এর দাম 50 হাজার টাকা এখন সেই ফোন যদি কেও 10 টাকাই বেচে তাহলে বুঝবেন এর ভিতর ঝামেলা আছে ! আশা করি বুঝতে পারছেন !
    তাই যাচাই বাচাই করে কিনবেন !

    কোন হেলফ লাগলে +8801788716433

About Tarakbiswas65

I am student !

Leave a Reply

Skip to toolbar