skrill account কিভাবে খুলবেন এবং 100% ভেরিফাই করবেন দেখে নিন…

Posted on : June 16, 2020 | post in : Online Earning |Leave a reply |

how to open a skrill account…

আমরা যারা online আউটসোর্সিং এর কাজ করি তারা প্রত্যেকেই জানি অনলাইনে পেমেন্টে নিতে হলে আমাদের বিভিন্ন প্রেমেন্ট মেথড লাগে।

 

অনেক ওয়েবসাইট আছে যারা skrill neteller পেমেন্ট করে আবার অনেক ওয়েবসাইট আছে যার paypal পেমেন্ট করে থাকে। যেমন : bet365,1xbet, themeforest,namechep,upwork etc.

যারা স্ক্রিলের মাধ্যমে পেমেন্ট নিতে চান, তাদের একটি ভেরিফাইড স্ক্রিল অ্যাকাউন্ট লাগবে।

উল্লেখ্য যে, বর্তমানে এমন কিছু ওয়েবসাইট আছে যারা শুধু স্ক্রিলের মাধ্যমেই পেমেন্ট করে থাকে। তাই, যারা সহজেই skrill অ্যাকাউন্ট খুলতে চান, এই পোস্টটা তাদের জন্য।

Skrill অ্যাকাউন্ট খোলা এবং ভেরিভাই পদ্ধতি দেখে নিন

skrill এ খুব সহজ পদ্ধতিতে অ্যাকাউন্ট খুলতে পারবেন এবং ভেরিফাইও করতে পারবেন।

ফলে যে-সব আউটসোর্সিং website গুলো স্ক্রিলের মাধ্যমে পেমেন্ট করে সেইসব সাইট থেকে স্ক্রিলে আপনি খুব সহজেই পেমেন্ট গ্রহণ করতে পারবেন।

 

প্রথমে skrill অফিসিয়াল ওয়েবসাইট, Skrill.com এ যান। সবার উপরের REGISTER লেখাটিতে ক্লিক করুন অথবা OPEN A FREE ACCOUNT-এ ক্লিক করুন।

v

 

  • প্রথমেই OPEN A FREE ACCOUNT-এ ক্লিক করলে, OPEN YOUR FREE ACCOUNT পেইজ আসবে। নিচের মত ৷
  • skrill account কিভাবে খুলবেন এবং 100% ভেরিফাই করবেন দেখে নিন...
  • এখানে  Email এবং Password এর ঘরে আপনার ই-মেইলটি এবং পাসওয়ার্ডটি দিতে হবে। পাসওয়ার্ডটি অবশ্যই স্ট্রং দেওয়ার চেষ্টা করবেন।
  •   exm: T753@#urg  .
  • তারপর Confirm Password ঘরে পুনরায় পাসওয়ার্ড বসিয়ে দিন।
  • পাসওয়ার্ড অবশ্যই ৮-৫০ ক্যারেক্টারের ভিতর এবং একটা লেটার ও একটা নন-লেটার থাকতে হবে। তারপর NEXT-এ ক্লিক করতে হবে। নিচের মত আসবে –

skrill account কিভাবে খুলবেন এবং 100% ভেরিফাই করবেন দেখে নিন...

  • এ পেইজটিতে ADDRESS-এর এখানে Address 1, Address 2, City এবং Postal Code থাকবে।
  • তবে Address 2 অপশোনাল, চাইলে ফাঁকা রেখে দিতে পারেন। মনে রাখবেন address সব বড় হাতের দিবেন ৷
  • সবগুলো তথ্য সঠিকভাবে পূরণ করতে হবে, আপনির ফোন নম্ভর দিতে হবে ৷
  • এরপর আবারও NEXT-এ ক্লিক করতে হবে। তারপর আপনার নাম্বারে একটি OTP code যাবে sms এ ঐ কোড দিয়ে account ভেরিফাই করতে হবে ৷

 

  • এরপর নতুন পেইজটিতে COUNTRY & WALLET CURRENCY – এর। এখানে I live in বক্স থেকে Bangladesh সিলেক্ট করে দিতে হবে এবং I use বক্সে USD – U.S Dollar সিলেক্ট করাই থাকবে।
  • যদি USD – U.S Dollar সিলেক্ট করা না থাকে, তবে সিলেক্ট করে NEXTএ ক্লিক করতে হবে অথবা আপনি যে কারেন্সি দিতে চান সেটা দিতে হবে এবং next কিলিক করতে হবে ৷

ব্যাস আপাাার skrill account হয়ে গেল ৷

এরপর অ্যাকাউন্ট ভেরিফাই করতে হবে, তবে ভেরিফাই করতে হলে অবশ্যই আপনার অ্যাকাউন্টে অন্য কোনো অ্যাকাউন্ট থেকে বা ফ্রিল্যান্সিং সাইট থেকে কিছু ডলার আপনার স্ক্রিল অ্যাকাউন্টে সর্বনিম্ন $0.04 আনতে হবে। আপনি ভেরিফাই না করেও ডলার ট্রান্সফার করতে পারবেন, তবে লিমিট দেওয়া আছে।

যদি আনলিমিট ডলার ট্রান্সফার করতে চান, তাহলে ভেরিফাই করে নেওয়াই শ্রেয়। ভেরিফাই করতে আপনার  ন্যাশনাল আইডি/ড্রাইভিং লাইসেন্স/পাসপোর্ট এর যে কোনো একটি হলেই হবে।

 

  • NOT: আমাদের সাইট এর লিংক এর মাধ্যমে  account খুললে 0.04 $ আমরা দিব ফ্রিতে ৷
  • এবং সুধু id card থাকলে বাকি ডকুমেন্ট আমরা করে দিব ?
  • এর জন্য account খুলার আগে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করে নিবেন ৷ +8801776233093

স্ক্রিল অ্যাকাউন্ট ভেরিফাই করবেন যেভাবে…

$1.11  অ্যাকাউন্টে আসার পর Setting অপশনে ক্লিক করলে verifying your account নামের একটি লেখা দেখতে পাবেন। এখন verifying your account-এ ক্লিক করতে হবে। অন্য একটি পেইজ আসলে স্ক্রল করে নিচে গেলে Verify my account লেখা দেখতে পাবেন।

skrill account কিভাবে খুলবেন এবং 100% ভেরিফাই করবেন দেখে নিন...

Verify my account-এ ক্লিক করলে Verify Your Details লেখা একটি পেইজ আসবে এবং সেখান থেকে Verify Your ID-তে ক্লিক দিলে একটি উইন্ডো ওপেন হবে। সেখানে ওয়েব ক্যামেরার মাধ্যমে আপনাকে ভেরিফাই করতে হবে।

আপনার ওয়েবক্যাম না থাকলে গুগল প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে মোবাইল অ্যাপ ডাউনলোড করে মোবাইলের মাধ্যমে ভেরিভাই করতে পারবেন। এখন VERIFY NOW-এ ক্লিক করতে হবে।

ক্লিক করার পর Passport, Identity card, Driver license নামে তিনটি অপশন পাবেন। যে কোনো একটি দিয়ে আপনি ভেরিফিকেশন করতে পারবেন।

ন্যাশনাল আইডি থেকে ভেরিফাই করতে চাইলে Identity card এর উপর ক্লিক দিবেন। তারপর ওয়েবক্যাম থাকলে সরাসরি চালু হয়ে যাবে এবং আপনার ন্যাশনাল আইডিটি হাতে ধরে ফ্রন্ট পার্ট ওয়েবক্যামের সামনে দিয়ে সরাসরি Take snapshot এ ক্লিক দিতে হবে।

এরপর একইভাবে ব্যাক পার্ট এর Take snapshot দিবেন, তারপর নিজের একটি ছবি সরাসরি তুলে দিবেন, তাহলেই আইডি ভেরিফাইয়ের কাজ সম্পন্ন হবে।

Verify Account Ownership স্বয়ংক্রিয়ভাবে রিভিউ হবে। আপনাকে এবার শুধু বিদ্যুৎ বিল/গ্যাস বিলের কপি স্ক্যান করিয়ে বা ছবি তুলে Verify Your Location-এ সাবমিট করতে হবে।

 

এরপর তারা ২ থেকে ৪ দিন সময় নিবে ভেরিফাইয়ের জন্য। যদি পাসপোর্ট দিয়ে ভেরিফাই করেন, তাহলে অনেক ক্ষেত্রে মাত্র ১৫/২০ মিনিটও লাগতে পারে ভেরিফাইয়ের জন্য।

ভেরিফাই সম্পন্ন হলে আপনি Settings-এ গেলে Your identity has been verified লেখাটি দেখতে পাবেন।

আপনার স্ক্রিল অ্যাকাউন্টটি তখন ১০০% ভেরিফাইড হয়ে যাবে৷

Tags: , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}