Sunday , 6 September 2026

Online Income করে কিভাবে বিকাশে টাকা আনা নেয়া করবেন !

Online Income করলে পেমেন্ট পাই (payza-paypal-bitcoin-perfact mony আরো অনেক কিছু )

কিন্তু Online Income
এই টাকা তুলতে আমাদের যেটে হয় ব্যাংক এ বা অন্য কার কাছে !!!!
ভাবুব তো আমরা এই টাকা যদি বিকাসে নিতে বা বিকাস দিয়ে ডলার প্রোবেশ করাতে পারতাম এই সাইড গুলোতে
কতো ভালো হত ???
*আজকে আমরা শিখব কিভাবে বিকাস থেকে টাকা payza-paypal-bitcoin-perfact mony ইত্যাদি থেকে টাকা তুলা জায় বা বিকাস থেকে কিভাবে ডলার নিয়া জায় এই সাইড গুলোতে
দরকারি জিনিস সমুহ
১মে এখানে ক্লিক করুন আপনাকে একটা Webside নিয়ে যাবে
এরকম আর ও একটা সাইড
এখানে আপনার Information দিয়ে sing up করে নিন ।
এবং দেখবেন আপনার কাছে একটি জিমেইল গেসে
সেখানে একটা লিঙ্ক আছে সেখানে ক্লিক করুন
আপনার এই পেজে নিয়ে যাবে /এখানে User Id & password দিয়ে sing in করুন
এখানে লেখাতে ক্লিক করলে আপনি নিচের মতো দেখতে পাবেন
এখানে আপনার NID card নাম্বার দিন এবং আপনার ছবি দিন
এরপর NID card 1st page pic দিন
এরপর NID card 2st page pic দিন
Save Change click করুন
এরপর ২-৪ ঘন্টা পর আপনার কাছে এরকম মেইল যাবে
এবার আপনি সাইডে লগিন করলে নিচের মতো দেখবেন
Buy curency অর্থ : এখানে আপনি বিকাস দিয়ে Dollar (payza, paypal, etc ) টাকা প্রবেশ করাতে পারবেন
Sell Curency অর্থ ঃএখানে আপনি payza,paypal,bitcoin থেকে টাকা বিকাসে আনতে পারবেন
আমি ডলার কিনব বিকাস দিয়ে Parfact mony তে (১ ডলার সিলেক্ট করে Next চাপুন )
এখানে আপনি এজেন্ট নাম্বারে টাকা দিয়ে
নিচের ফোরম পুরুন করুন
এখানে ১ গন্টার ভিতরে ডলার চলে যাবে
বুজতে না পারলে নিচের ভিডিও টি দেখুন
ধন্যবাদ বার্তা/ভিডিও বার্তা

About Tarakbiswas65

I am student !

Check Also

Online এ আয় করুন লেখালেখি ও app আপলোড করে টাকা পান বিকাশ নগদে

Online এ আয় করুন লেখালেখি ও app আপলোড করে টাকা পান বিকাশ নগদে..

আসসামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আসা করি ভালো আছেন। আমিও ভালো আছি । অনেক …

Leave a Reply

Skip to toolbar