লায়ন্স বনাম ওয়ারিয়র্স, তৃতীয় ম্যাচ

Posted on : February 19, 2021 | post in : BD News,Blogspot Seo,Online Earning,Others,Sports |Leave a reply |

সিরিজ: সিএসএ টি টুয়েন্টি চ্যালেঞ্জ ২০২১

স্থান: কিংসমেড, ডার্বান

তারিখ এবং সময়: ফেব্রুয়ারী ২০,১ঃ০০

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং 

টিম ম্যাচ প্লায়েড জয় পরাজয়
লায়ন্স ওয়ান ডে সিরিজ
ওয়ারিয়র ওয়ান ডে সিরিজ

লায়ন্স

লায়ন্সগুলি তাদের ইউনিটের সাথে  দেখছে এবং ওয়ারিয়র্সের বিপক্ষে টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে দুর্দান্তভাবে খেলছে। লায়নের মূল খেলোয়াড়, আরডি রিকেলটন এ বছর আবারও ভাল ফর্মে আছেন এবং ওয়ারিয়র্স এবং কেপ কোবরাসের বিপক্ষে উভয় ম্যাচে নিজের দক্ষতা দেখিয়েছেন।

প্রথম ম্যাচেও কেপ কোব্রাসকে হারিয়ে দ্বিতীয় ম্যাচে ওয়ারিয়র্সের বিপক্ষে জয়ের লড়াই চালিয়ে যাওয়া লায়নরা। ওপেনিং ব্যাটসম্যান রায়ান রিকেলটন কেপ কোব্রাসের বিপক্ষে প্রথম ম্যাচে ১০০ বলে ১০৯ রানের দুর্দান্ত এক অপরাজিত রেকর্ডটি উপহার দিয়েছিলেন এবং দ্বিতীয় ম্যাচে ওয়ারিয়র্সের বিপক্ষে ৩২ রান করেছিলেন। মিডল অর্ডারে নিকি ভ্যান ডান বার্গ ৯২ বলে ৭৩ রান করেছিলেন যা ওয়ারিয়র্সের বিপক্ষে বোর্ডে ২১০ রান রাখতে সহায়তা করেছিল।

ওল্ডার্সকে তার প্রথম ওভারে ২ টি ওভারে ২৯ রানের বিনিময়ে ২ ওভারের প্রথম মেডেন এবং মালুসি সিবোটোর একটি স্পেল যে তার ৮ ওভারে ২৬ রানের বিনিময়ে ২ উইকেট নিয়েছিল, তার সাহায্যে লায়ন্স কেবল ওয়ারিয়র্সকে ১8৮ রানে সীমাবদ্ধ রাখতে পেরেছে? । ডেলাানো পটগিটারের ১৯ রানের বিনিময়ে ২উইকেট কেবল দলকে ওয়ারিয়র্সকে পরাস্ত করতে সহায়তা করেছিল।

ঘরে বসে ধরে ফেলুন লায়ন্স বনাম ওয়ারিয়র্স, তৃতীয় ম্যাচ , এর উপর বাজি

➦ official Promo Code: BongoBoom

**BongoBoom ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://cutt.ly/Rgclngy

ওয়ারিয়র্স

২১১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ওয়ারিয়র্স লায়নসের বিপক্ষে প্রথম খেলাটি হারিয়েছিল এবং দ্বিতীয় খেলায় তারা কেপ কোবরাসের বিপক্ষে ৮১ রানে আরাম করে খেলাটি জিততে পেরেছিল। পুল বিয়ের এই ম্যাচে তারা তাদের দ্বিতীয় জয়ের সন্ধান করবে

লায়নের বিপক্ষে প্রথম ম্যাচে তারা ২১১ রানের লক্ষ্য তাড়া করার চেষ্টা করেছিল কিন্তু  বলে রান করে উইহান লুব্বের ৪২ এবং ৪৫ বলে লেসিবা এনগোইপের ৩৩ বাদে আর কোনও ব্যাটসম্যান দীর্ঘদিন ক্রিজে দাঁড়ায়নি। কেপ কোবরাসের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে তাদের ব্যাটিং লাইনআপ ৪৪ ওভার থেকে ২২৬ রান বোর্ডে রেখেছিল। সিনেটেম্বা কেশিলে ৭৪ বলে ৬৪ রানের ইনিংস খেলেন এবং দুর্দান্ত এক বোলিং আক্রমণ থেকে ডিফেন্ড করেছিলেন।

বোলিং বিভাগে তারা এখন পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছে। লায়নের বিপক্ষে প্রথম ম্যাচে ম্যাথিউখায়া নাবে তার ৯ ওভারে ৩১ রানের বিনিময়ে ৪ উইকেটের দুর্দান্ত এক স্পেল করেছিলেন। দ্বিতীয় ম্যাচে কেপ কোব্রাসের বিপক্ষে গ্লেন্টন স্টুউরমান দুর্দান্তভাবে বোলিং করেছিলেন এবং কেবল ২৬ রানে তিন উইকেট তুলেছিলেন।

হেড টো হেড ঃ

১।গত বছর লায়ন্স দল ওয়ারিয়র্স বিরুদ্ধে সমস্ত ৩ টি ম্যাচ জিতেছে।

২।অন্যদিকে ওয়ারিয়র্স  তিনটি ম্যাচই হেরে গেছে।

ঘরে বসে ধরে ফেলুন লায়ন্স বনাম ওয়ারিয়র্স, তৃতীয় ম্যাচ , এর উপর বাজি

➦ official Promo Code: BongoBoom

**BongoBoom ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://cutt.ly/Rgclngy

Tags: , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar