যমজ সন্তানের মা হলেন হয়েছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা

Posted on : November 18, 2021 | post in : BD News,Facebook Tips |Leave a reply |

যমজ সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা

যমজ সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। আজ বৃহস্পতিবার স্বামী জিন গুডএনাফের সঙ্গে ফেসবুকে একটি ছবি পোস্ট করে এ সুখবর জানিয়েছেন প্রীতি। সন্তানদের নাম রেখেছেন জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ। এই অভিনেত্রী সারোগেসি (গর্ভ ভাড়া) পদ্ধতিতে মা হয়েছেন।

স্বামী জিন গুডএনাফের সঙ্গে ফেসবুকে ছবিটি পোস্ট করে এ সুখবর জানিয়েছেন প্রীতি

  • প্রীতি জিনতা তাঁর ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘শুভেচ্ছা সবাইকে। আমি আমাদের একটা দারুণ খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিতে এলাম। আমি আর জিন আনন্দে পাগল হয়ে গেছি। ভালোবাসায় আমাদের হৃদয় ভরে গেছে।
  • কারণ, আমরা ঘরে এনেছি আমাদের দুই যমজ সন্তান জয় আর জিয়াকে। নিজেদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা আনন্দিত। এই অবিশ্বাস্য যাত্রার অংশ হওয়ার জন্য চিকিৎসক, নার্স ও আমাদের সারোগেটকে আন্তরিক ধন্যবাদ।’

কিংস ইলেভেন পাঞ্জাবের যৌথ মালিক প্রীতি জিনতা।

  • ২০১৫ সালের শেষের দিকে প্রীতির বিয়ে নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। পরের বছর গোড়ার দিকে গুঞ্জনের জবাব দিয়ে মিস থেকে মিসেস হয়েছিলে বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা।
  • তাঁর বর জিন গুডএনাফ যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ব্যবসা করেন। সেই সময় খুব কাছের কয়েকজন বন্ধু আর পরিবারের সদস্যকে নিয়ে লস অ্যাঞ্জেলেসেই বিয়ের কাজ সেরেছিলেন তাঁরা।

২০১৫ সালের শেষের দিকে প্রীতির বিয়ে নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল

প্রীতি জিনতা বর্তমানে রুপালি পর্দা থেকে দূরে রয়েছেন। বিয়ের পর থেকেই তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে কম সরব। মাঝেমধ্যে ব্যক্তিগত বিভিন্ন ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের জানান। গত আগস্টে জানিয়েছিলেন, বলিউডে ২৩ বছর পার করেছেন তিনি।

                         এই ধরনের ভাইরাল খবর খুঁজে পেতে সাথে থাকুন                                                                                                                                                                                                                                                                                                                      আর এখন পর্যন্ত রেজিস্ট্রেশন  না করে থাকলে আজি                                                                                                                                                                                                                                                                                      1xbet রেজিস্ট্রেশন  করে ফেলুন আমাদের প্রমো কোড ব্যবহার করে

          1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:        

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=_05m6XtQa7k

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Bazi157 

Tags: , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar