বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া: আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯

Posted on : June 20, 2019 | post in : Games Review,Online Earning |Leave a reply |
বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া: আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯
২0 জুন নটিংহ্যামের ট্রেন্ট ব্রীজে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ২৬ তম ম্যাচে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া পরস্পরের বিরুদ্ধে লড়াই করবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • বাংলাদেশ ও অস্ট্রেলিয়া এখন পর্যন্ত মোট ২০টি একদিনের ম্যাচ খেলেছে,সেখানে অস্ট্রেলিয়া ১৮টি ম্যাচে জয় পেয়েছে আর বাংলাদেশ ১টি ম্যাচে জয় পেয়েছে, এছাড়া ১ ম্যাচে কোন ফলাফল হয় নি।

  • বাংলাদেশ তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জয় পেয়েছে, ২টি ম্যাচে হেরেছে. কিন্তু অস্ট্রেলিয়া তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ৪টি ম্যাচে জিতেছে, আর ১টি ম্যাচে হেরেছে।

  • বাংলাদেশ অস্ট্রেলিয়ার বিপক্ষে মোট ৬টি টেস্ট খেলেছে, ১টিতে জয় পেয়েছে আর ৫টি ম্যাচে হেরেছে।

  • অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ মোট ৪টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে। বাংলাদেশ সব কটি ম্যাচে পরাজিত হয়েছে।

  • এই বিশ্বকাপে অস্ট্রেলিয়া তাদের পাঁচ ম্যাচের চারটি ম্যাচ জিতেছে। শেষ দুই ম্যাচে পাকিস্তান ও শ্রীলঙ্কাকে পরাজিত করে তারা ভালো ভাবে ফিরে এসেছে।

  • বাংলাদেশ এখন পর্যন্ত দুই ম্যাচ জিতেছে, এক ম্যাচে বৃষ্টি হয়েছে শেষবারের মত তারা ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়ে ৩২২ রানে পরাজিত করেছি।

  • বিশ্বকাপের শীর্ষস্থানীয় রানস্কোরার হিসেবে টাইগাররা এখন পর্যন্ত চারটি ইনিংসে 384 রানের ইনিংসে দুটি সেঞ্চুরি ও দুই ৫০ রান করেছেন।

  • বাংলাদেশকে পরাজিত করার ক্ষেত্রে অস্ট্রেলিয়া বর্তমানে বিশাল ফেভারিট এবং এই দৃঢ়তার মধ্যে একটি শক্তিশালী রেকর্ড রয়েছে। টাইগাররা তাদের দুটো জয়ের মধ্যে ভাল খেলেছেএটা মনে হচ্ছে অস্ট্রেলিয়া জয়ের মাধ্যমে টেবিলের শীর্ষে ফিরে যেতে পারে।

বাংলাদেশ সম্ভাব্য ইলেভেন: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইক), মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন, মো। সাইফুদ্দিন, মেহেদী হাসান মির্যাজ, মাশরাফি মুর্তজা (সি), মুস্তাফিজুর রহমান

বাংলাদেশ স্কোয়াডস: তামিম ইকবাল (ব্যাটসম্যান), লিটন দস (উইকেটরক্ষক), সৌম্য সরকার (ব্যাটসম্যান), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ (অল–রাউন্ডার), সাব্বির রহমান (ব্যাটসম্যান) মোহাম্মদ সাইফুদ্দিন (অল রাউন্ডার) , মাশরাফি মুর্তজা (বোলার), মাহীদ হাসান (অল–রাউন্ডার), রুবেল হোসেন (বোলার), মুস্তাফিজুর রহমান (বোলার), মোহাম্মদ মিঠুন (ব্যাটসম্যান), আবু জয়ী (বোলার), মোসাদ্দেক হোসেন (অল রাউন্ডার), সাকিব আল হাসান (অল–রাউন্ডার)।

অস্ট্রেলিয়া সম্ভাব্য ইলেভেন: অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোয়েনস, অ্যালেক্স ক্যারি, নাথান কোল্টার–নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জম্পা।

অস্ট্রেলিয়া স্কোয়াডস: অ্যারন ফিঞ্চ (ক্যাপ্টেন), ডেভিড ওয়ার্নার (ব্যাটসম্যান), উসমান খাজা (ব্যাটসম্যান), স্টিভেন স্মিথ (ব্যাটসম্যান), শন মার্শ (ব্যাটসম্যান), অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল (অল–রাউন্ডার), মার্কাস স্টোয়েনস (অল–রাউন্ডার), কেন রিচার্ডসন (বোলার), প্যাট কামিন্স (বোলার), নাথান কোল্টার–নাইল (বোলার), মিচেল স্টার্ক (বোলার), জেসন বিয়ারেনডফ (বোলার), অ্যাডাম জ্যাম্পা (বোলার), নাথান লিয়ন (বোলার) ।

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ অস্ট্রেলিয়া এবং বাংলাদেশ মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)

Tags:

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar