টটেনহ্যাম (Tottenham) বনাম এফকে ক্রভেনা জাভেজদা (FK Crvena Zvezda)

Posted on : October 21, 2019 | post in : Android Tips,Others |Leave a reply |

২২শে অক্টোবর উয়েফা চাম্পিয়ান লীগের খেলায় টটেনহ্যাম (Tottenham) ও এফকে ক্রভেনা জাভেজদা (FK Crvena Zvezda) পরস্পরের মুখোমুখি হবে। টটেনহ্যাম (Tottenham) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ১টি ম্যাচে জয় পেয়েছিল, ২টি ম্যাচে ড্র এবং ৩টি ম্যাচে পরাজিত হয়েছে । তাদের সর্বশেষ ম্যাচে ওয়াটফোর্ড বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল। অপরদিকে এফকে ক্রভেনা জাভেজদা (FK Crvena Zvezda) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৫টিতে জয় পেয়েছিল, ১টি ম্যাচে পরাজিত হয়েছে । এছাড়া তাদের শেষ ম্যাচে তারা F. C. Zvezda-দের বিপক্ষে ১-১ গোলে জয় পেয়েছিল। এ খেলায় এফকে ক্রভেনা জাভেজদা (FK Crvena Zvezda)-র বিপক্ষে টটেনহ্যাম (Tottenham) -র জেতার সম্ভাবনা বেশি ।

টটেনহ্যাম (Tottenham) ও এফকে ক্রভেনা জাভেজদা (FK Crvena Zvezda) – র মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:

ফিকচার

 

সম্ভাব্য লাইনআপস

 

খেলাপূর্ব পরিসংখ্যান

 

খেলার ভবিষ্যদ্বাণী

উয়েফা চাম্পিয়ান লীগের খেলায় টটেনহ্যাম (Tottenham) ও এফকে ক্রভেনা জাভেজদা (FK Crvena Zvezda) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন :https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

Tags:

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar