চলুন খেলা যাক রিল্স অফ ওয়েলথ!!!

Posted on : April 2, 2021 | post in : BD News,Games Review,Online Earning,Sports |Leave a reply |

“রিল্স অফ ওয়েলথ”

শর্তাবলী:

  1. এটি 10 পেলাইনের একটি ৫ রিলের গেম
  2. বাজি ধরুন। গেম শুরু হওয়ার পূর্বে প্রাথমিক বাজির দর নির্ধারণ করা হয়।
  3. সর্বোচ্চ বাজির দর হচ্ছে 558.09 EUR , সর্বনিম্ন বাজির দর হচ্ছে 0.2 EUR।
  4. যে কোন একটি পেলাইনে যদি তিন ও পাঁচটি একই ধরণের প্রতীক এসে থেমে যায় তাহলে আপনি জয়ী হবেন। জয়ী হতে হলে সংমিশ্রণটির জন্য প্রতীকগুলো অবশ্যই পাশাপাশি থাকা রিলে বাম থেকে ডানে একই সারিতে থাকতে হবে।
  5. প্রতিটি সংমিশ্রণের জয়ের জন্য আবারও ঘুরানোর জন্য একটি করে ফ্রি স্পিন পাওয়া যায়। আপনার বাড়তি স্পিনের চতুর্থতম সময় থেকে গুণিতক হবে x2 এবং পর্যায়ক্রমে সপ্তম স্পিনের সময় এটি বৃদ্ধি পেয়ে হবে x3।
  6. WILD প্রতীকটি রিল 2 ও 4 এ এসে থেমে যেতে পারে, এবং জয়ী হতে হলে সংমিশ্রণটিতে আপনার বিকল্প আরো একটি যে প্রতীক দরকার সেটিও
  7. একটি সংমিশ্রণে যদি WILD থাকে তাহলে উক্ত সংমিশ্রণের জয়ের পরিমাণ দ্বিগুণ (x2) হয়ে যাবে। সংমিশ্রণে যদি দুটি WILD থাকে তাহলে জয়ের পরিমাণ চারগুণ (x4) হয়ে যাবে।

পেলাইনস

  1. প্রতিটি পে-লাইনের জন্য, নিম্নলিখিত সূত্র ব্যবহার করে জয় হিসেবে করা হয়: বাজির দর / পে-লাইনের সংখ্যা * পে-টেবিলের ব্যবধান।
  2. পেলাইনের জয়গুলো একত্রে যোগ করা হয়।

বোনাস গেম :

আপনার জয়ের পরিমাণ বাড়ানোর জন্য সবসময় চূড়ান্ত স্পিনে এসে আপনি একটি ঝুঁকি নিতে পারেন। চ্যালেঞ্জটি গ্রহণ করতে কয়েনের একটি সাইড তুলুনঃ মাথা বা লেজ। টস করা কয়েনটির বাজির দর হল মূল গেমটির সবটুকু বা আপনার জয়ের পরিমাণের অর্ধেক।

আপনি সঠিকভাবে নির্বাচন করলে আপনার জয়ের পরিমাণ দ্বিগুণ হয়ে যাবে। অন্যথায় আপনি সবগুলো জয় খোয়াবেন এবং গেমটি শেষ হয়ে যাবে।

চরকা ঘুরান আর জিতুন!

 

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/Hgpm7xI

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://youtu.be/C8MsJbTwH0c

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Gamer77

Tags: , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar