খেলার ৯ মিনিটের মাথায় মাঠ ছাড়লো আর্জেন্টিনা, ঝগড়ার কারণে খেলা বন্ধ…

Posted on : September 5, 2021 | post in : Android Tips |Leave a reply |

এমিলিয়ানো মার্তিনেজ, ক্রিস্টিয়ান রোমেরো আর জোভান্নি লো সেলসো ব্রাজিলের কোয়ারেন্টিন নিয়ম না মেনে দেশটায় খেলতে এসেছেন, এই দায়ে আজ খেলতে পারবেন না, এমনটা শোনা গেলেও শেষমেশ তাঁদের নিয়েই দল সাজিয়েছিলেন কোচ লিওনেল স্কালোনি। ম্যাচ শুরুও হয়ে গিয়েছিল ব্রাজিলের সাও পাওলোতে।

খেলার ৯ মিনিটের মাথায় মাঠ ছাড়লো আর্জেন্টিনা, ঝগড়ার কারণে খেলা বন্ধ...

ম্যাচের তখন পঞ্চম মিনিটের খেলা চলছে। সাইড লাইনের পাশে অচেনা একজনকে দেখে আর্জেন্টিনার দুই খেলোয়াড় নিকোলাস ওতামেন্দি ও মার্কোস আকুনা জিজ্ঞেস করলেন তিনি কে?

সঙ্গে সঙ্গে তাদের ঘি’রে ধরলেন অনেকেই। আর্জেন্টিনার ক্রীড়া পত্রিকা টিওয়াইসি জানিয়েছে, ম্যাচ অফিসিয়ালদের বাইরের উপস্থিত ব্য’ক্তিরা স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তা। ইংল্যান্ড থেকে আসা আর্জেন্টিনার চার খেলোয়াড়ের ব্যাপারে খোঁজ নিতে এসেছেন তারা। এ ঘটনার কিছুক্ষণ পর মাঠ ছেড়ে ড্রেসিং রুমে চলে যান আর্জেন্টিনার খেলোয়াড়রা।

ব্রাজিলিয়ান হেলথ রেগুলেটরি এজেন্সির নির্দেশনা অনুয়ায়ী, ব্রাজিলিয়ান ছাড়া অন্য কেউ ব্রিটেন, উত্তর আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ভারত থেকে ব্রাজিলে প্রবেশ নি’ষি’দ্ধ। যাদের ছাড় দেওয়া হয়েছে, তাদের অবশ্যই দেশটিতে আসার পর ১৪ দিন কো’য়ারে’ন্টিনে থাকতে হবে।

কিন্তু এই নিয়ম মানা হয়নি আর্জেন্টিনার স্কোয়াডে থাকা চার ফুটবলার এমিলিয়ানো বুয়েন্দিয়া, এমিলিয়ানো মার্টিনেজ, জিওভানি লো চেলসো ও ক্রিশ্চিয়ান রোমেরোর ক্ষে’ত্রে। নিয়ম না মানলেও তাদের একাদশে রাখে আর্জেন্টিনা।

তারা ম্যাচের পাঁচ মিনিট খেলে ফেলার পর শুরু হয় বিপ’ত্তি। ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা ঢুকে পড়েন মাঠে। তাদের সঙ্গে বেশ কিছুক্ষণ তর্ক হয় আর্জেন্টাইন খেলোয়াড় ও কর্মকর্তাদের। পরে মাঠ ছেড়ে চলে যান আলবিসেলেস্তে ফুটবলাররা।

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar