সিডনি সিক্সার্স বনাম পার্থ সর্চার্স, ৪১ তম ম্যাচ

Posted on : January 15, 2021 | post in : BD News,Games Review,Online Earning,Others,Sports |Leave a reply |

সিডনি সিক্সার্স বনাম পার্থ সর্চার্স, ৪১ তম ম্যাচ

স্থান: মানুকা ওভাল, ক্যানবেরা

তারিখ ও সময়: জানুয়ারী ১৬,৯ঃ৪০

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং ODD

সিডনি সিক্সার্স

ব্রিসবেন হিটের কাছে তাদের শক হেরে সিডনি সিক্সার্স তাত্ক্ষণিকভাবে জয়ের পথে ফিরল কারণ তারা অ্যাডলেড স্ট্রাইকারদের পক্ষে খুব ভাল প্রমাণিত হয়েছিল এবং তারা প্রতিযোগিতার অর্ধেক পর্যায়ে মই শীর্ষে ছিল।
সিক্সার্স ম্যাচের প্রথম দুই ওভারের মধ্যে দুটি উইকেট নিয়েছিল কিন্তু স্ট্রাইকারদের দেড়শ রানের মধ্যে সীমাবদ্ধ রেখেও তারা মোট চারটি নিতে পেরেছিল বলে এই প্রচেষ্টা চালাতে ব্যর্থ হয়েছিল।
জোশ ফিলিপ টুর্নামেন্টের জন্য মোট ২৬১ রানের লক্ষ্যে ৪১ রানের সাথে নিজের দুর্দান্ত ফর্মটি অব্যাহত রেখেছিলেন এবং জেমস ভিনস (৪৫ *) এবং জর্ডান সিল্কের (৩৮ *) অপরাজিত ১ রানের সংমিশ্রণে তারা তাদের পরাজিত করতে যথেষ্ট ছিল প্রতিপক্ষের সাত উইকেট এবং ১২ বল বাকি ছিল।

ঘরে বসে ধরে ফেলুন সিডনি সিক্সার্স বনাম পার্থ সর্চার্সএর উপর বাজি

➦ official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: https://cutt.ly/vgBd9i1

পার্থ সর্চার্স

মেলবোর্ন রেনেগাদেসের বিপক্ষে পুরো পারফরম্যান্স তৈরি করার পরে এবং এখন পর্যন্ত তাদের সর্বোচ্চতম টুর্নামেন্টের নজরে আসার পরে, সিডনি সিক্সার্সের সাথে এই সংঘর্ষের আগে তারা আত্মবিশ্বাসের মধ্যে পূর্ণ হবে বলে পার্থ স্কর্চাররা এটিকে পিছনে পিছনে পিছনে জয়ী করেছে।
জোশ ইঙ্গলিস (*২ *) এবং কলিন মুনরো (৫২) তাদের ১১৭  অংশীদারিত্বের ফলে স্কোরার্সদের ১৮৫/৩ স্কোর করতে সহায়তা করেছিল এবং এটি রেনেগেডসের সমস্যার কারণ হিসাবে যথেষ্ট দেখায়।
অলরাউন্ডার একটি শক্ত বোলিং প্রচেষ্টা তারপরে রিনেগেডসকে মাত্র ৮৯ রানেই হারিয়ে ফেলল, যেমন স্কোরচার্স ৮৯ রানের জয় অর্জন করেছিল এবং তাদের ব্যাটিং লাইনআপ সত্যিই গিয়ারে ক্লিক করতে শুরু করেছে, তারা বিশ্বাস করবে তারা পর পর তিনটি জয় পেতে পারে। ।

হেড টু হেড :

১।সর্বশেষ ম্যাচ পার্থ স্কর্চাররা ১৮৩ রানে জিতেছে।

২।সিডনি সিক্সের মাত্র ৯৭ রান করে অলআউট।

সিডনি সিক্সার্স স্কোয়াডঃ

মোয়েস হেনরিকস (সি), শান অ্যাবট, জ্যাকসন বার্ড, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, বেন দ্বারশুইস, জ্যাক এডওয়ার্ডস, মিকি এডওয়ার্ডস, ড্যানিয়েল হিউজেস, হেডেন কের, নাথান লিয়ন, বেন ম্যানটি, স্টিভ ওকিফি, জোশ ফিলিপ, লয়েড পোপ, জর্ডান সিল্ক, জেমস ভিনস, কার্লোস ব্র্যাথওয়েট, মিচেল স্টার্ক, জাস্টিন আভেন্দানো, জেসন হোল্ডার, নিকোলাস বার্টাস, লরেন্স নীল-স্মিথ, থমাস রজারস, গুরিন্দর সন্ধু, জ্যাক বল।

পার্থ স্কর্চার্স স্কোয়াডঃ
মিচেল মার্শ (সি), জেসন রায়, ক্যামেরন ব্যানক্রফ্ট, অ্যাশটন আগার, লিয়াম লিভিংস্টোন, ক্যামেরন গ্রিন, অ্যারন হার্ডি, জোশ ইংলিস, ফাওয়াদ আহমেদ, ক্যামেরন গ্যানন, জেসন বহেরেন্ডার্ফ, ম্যাথু কেলি, জোয়েল প্যারিস, অ্যান্ড্রু পেটারসন স্যাম হোয়াইটম্যান, ঝিয়ে রিচার্ডসন, অ্যাশটন টার্নার, কলিন মুনরো, জো ক্লার্ক, লিয়াম গুথ্রি, কোরি রচিচিলিওলি বেঞ্চ।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: 

https://cutt.ly/wgFmL3k

 official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস তাত্ক্ষণিক.

Tags: , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar