সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্স, ৩১ তম ম্যাচ

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২১

স্থান: অরুণ জেটলি স্টেডিয়াম, দিল্লি

তারিখ এবং সময়: ০৪ মে ,৮ঃ০০( বাংলাদেশ সময়ই)

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং

গত বছর ম্যাচ ফলাফলঃ

টিম ম্যাচ প্লায়েড মোট ম্যাচ জয় সর্বোচ্চ রান সর্বনিম্ন রান
সানরাইজার্স হায়দরাবাদ টি টোয়েন্টি ১৭ ১৭৮ ৯৬
মুম্বই ইন্ডিয়ান্স টি টোয়েন্টি ১৭ ২০৮ ৮৭

 

সানরাইজার্স হায়দরাবাদ

সাত ম্যাচের মধ্যে মাত্র একটি জয় আইপিএল ২০২১ সালে এসআরএইচ-এর লড়াইগুলির একটি স্পষ্ট প্রতিচ্ছবি। এটি আগের ম্যাচে ডেভিড ওয়ার্নারকে বাদ দেওয়া সহ তার দলে তিনটি পরিবর্তন আনে।আমরা মনে করি না মোহাম্মদ নবীকে অন্তর্ভুক্ত করে তাদের দলটি নাটকীয়ভাবে উন্নত হয়েছে। তার একমাত্র ওভারটি ২১  রান করে গিয়েছিল এবং তিনি পঞ্চম বলে মুখোমুখি হয়েছিলেন। হ্যাঁ, তিনি আগের চার বলে দুটি ছক্কা এবং একটি চার মেরেছিলেন তবে ম্যাচে প্রভাব ফেলতে এটি যথেষ্ট ছিল না। নবি বলের দুর্দান্ত স্ট্রাইকার তবে বেশি দিন স্থায়ী হয় না। বাজি ধরার দৃষ্টিকোণ থেকে, আমরা তাকে ‘মোট রান’ না করে ‘ছক্কা মারার’ জন্য বাজি পছন্দ করি।এখন যেহেতু এসআরএইচ এই সিদ্ধান্ত নিয়েছে, কমপক্ষে আরও কয়েকটি ম্যাচের জন্য এটির সাথে আটকে থাকার কোনও বিকল্প নেই। জেসন হোল্ডার হলেন আরেক খেলোয়াড় যা মোহাম্মদ নবীকে প্রতিস্থাপন করতে পারে তবে আফগান অলরাউন্ডারের পক্ষে তা কঠোর হতে পারে।

ঘরে বসে ধরে ফেলুন সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্স,এর উপর বাজি

➦ official Promo Code:BD1971

** BD1971 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://cutt.ly/1xBETworld

মুম্বই ইন্ডিয়ান্স

চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মুম্বই ইন্ডিয়ান্স ২১৭ রানে তাড়া করে। এমআই প্রথমবারের মতো ২০০ টিরও বেশি রান তাড়া করেছিল তা নয়, এটি সর্বকালের দ্বিতীয় সর্বোচ্চ আইপিএল তাড়াও হয়েছিল।কেরন পোলার্ড অবশেষে কিছুটা সময় ব্যাট হাতে এসে তার হাতে তাত্ক্ষণিক প্রভাব ফেলল। এমআইকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অবশ্যই কৌশল হতে হবে। আমরা অবাক হয়ে দেখি শান কিশান এর হাতছাড়া করছেন।এমআই মাত্র তিনজন খাঁটি ব্যাটসম্যানের সাথে খেলছেন এবং তাদের পরে কাজটি করতে অলরাউন্ডারদের উপর নির্ভর করছেন। ক্রুনাল পান্ড্য, হার্ডিক পান্ড্য, কাইরন পোলার্ড এবং জিমি নীশাম সকলেই ব্যাটিং ব্যাটসম্যান তবে তাদের দুজনকেই আসল ব্যাটসম্যান হিসাবে শ্রেণিবদ্ধ করা যায় না।

পিচ রিপোর্ট :

দিল্লিতে বৃষ্টির একটি সামান্য হুমকি রয়েছে তবে আশা করি এমন কোনও কিছুই খুব বেশি বিলম্বের কারণ হবে না। অবস্থা এখন পর্যন্ত খুব ব্যাটসম্যান বান্ধব হয়েছে। ২০০ বা এমনকি ২১০ টি দলের পক্ষে সবচেয়ে কম লক্ষ্য করা উচিত বলে মনে হচ্ছে।

ম্যাচের প্রেডিকশন:

1xbet প্রেডিকশন গুরু মতে ম্যাচটি জিতবে  মুম্বই ইন্ডিয়ান্স।

মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াড :
রোহিত শর্মা (সি), কুইন্টন ডি কক (ডব্লিউ কে), সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ড্য, নাথান কুল্টার-নীল, রাহুল চাহার, জয়ন্ত যাদব, ট্রেন্ট বোল্ট, জাসপ্রিত বুমরাহ।

সানরাইজার্স হায়দরাবাদ স্কয়ার্ড:

 ডেভিড ওয়ার্নার (সি), জনি বেয়ারস্টো (ডব্লু কে), কেন উইলিয়ামসন, বিরাট সিং, কেদার যাদব, অভিষেক শর্মা, বিজয় শঙ্কর, রশিদ খান, ভুভনেশ্বর কুমার / জগদেশেশ সুচিথ, খলিল আহমেদ, সিদ্ধার্থ কৌল।

ঘরে বসে ধরে ফেলুন সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্স,এর উপর বাজি

➦ official Promo Code:BD1971

** BD1971 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://cutt.ly/1xBETworld

 

 

 

 

 

 

 

Tags: , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar