শৈশব কালে থেকে মাসিক আয় করেছে ৩০ লক্ষ টাকা

  ১৪ বছরের ভাই, ৯ বছরের বোন; মাসিক আয় ৩০ লক্ষ টাকা!

ক্রিপ্টোকারেন্সি বিষয়টা অনেকের কাছেই একটা অজানা বিষয় মতো। কিন্তু ১৪ বছর বয়সী ঈশান এবং ৯ বছরের অনন্যার কাছে তা যেন নস্যি! ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান দুই ভাই-বোন বর্তমানে এই ক্রিপ্টোকারেন্সি থেকেই মাসে আয় করছে ৩৫ হাজার ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩০ লক্ষ টাকা)।

অনেকেই ক্রিপ্টোকারেন্সি নিয়ে হিমশিম খেলেও এই বয়সে দুই ভাই-বোন তা আয়ত্ত করলো পাকা পেশাদারদের মতো।

সংবাদমাধ্যম সিএনবিসিকে এ প্রসঙ্গে ঈশান জানিয়েছে, সাত মাস আগে ক্রিপ্টোকারেন্সি, বিটকয়েন এই শব্দগুলো সম্পর্কে শুনেছিল সে। বিষয়টি নিয়ে প্রবল আগ্রহ তৈরি হয় তার। এর পরই বিষয়টি নিয়ে ইউটিউব এবং বিভিন্ন পত্রিকা ঘাঁটাঘাটি শুরু করে সে।

ঈশানের কথায়, তখনই ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগের পরিকল্পনা মাথায় আসে। কিন্তু বিনিয়োগ করার মতো অত টাকা ছিল না আমাদের কাছে। তাই ঠিক করেছিলাম বিনিয়োগ করার আগে ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগের জন্য সঠিক সামগ্রী কিনবো।

অন্য দিকে অনন্যা বলে, দাদা আর আমি দু’জনে মিলে এই বিনিয়োগের পরিকল্পনা করি। বিষয়টি ভাল লাগার পর দাদাকে এ বিষয়ে উৎসাহও দিয়েছি।

তবে কয়েক দিনের মধ্যেই বিষয়টি আয়ত্ত করা সম্ভব হয়নি বলে জানিয়েছে দু’জনে। সাত মাস ধরে ইউটিউব ঘেঁটে, বিটকয়েন এবং ক্রিপ্টো সংক্রান্ত নানা পত্রিকা পড়ে বিনিয়োগ সম্পর্কে ভাল ভাবে জানার চেষ্টা করেছে তারা। তার পরই গেম খেলার জন্য কেনা নিজের কম্পিউটারকে ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগের উপযোগী করে তোলে তারা।

ঈশান বলেন, শুরুতে দিনে ৩ ডলার আয় করছিলাম। এখন সেখানে মাসে ৩৫ হাজার ডলার আয় করছি। আমরা খুব খুশি।

এটাকেই কি ভবিষ্যতের পেশা হিসেবে বেছে নিতে চাইছে ঈশান-অনন্যা জানতে চাইলে জানায়, এখনও সে বিষয়ে নির্দিষ্ট কিছু স্থির না করলেও তবে এই টাকা নিজেদের উচ্চশিক্ষার কাজেই খরচ করতে চায় তারা।

ঈশান পেনসিলভেনিয়া বিশ্ববিদ্যালয়ে মেডিসিন নিয়ে পড়াশুনা করে ডাক্তার হতে চায়। অনন্যাও মেডিসিনে পড়তে চায় তবে তার পছন্দ নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়।

এই ধরনের ভাইরাল খবর খুঁজে পেতে সাথে থাকুন

                                 আর এখন পর্যন্ত রেজিস্ট্রেশন  না করে থাকলে আজি

                                                                                                 রেজিস্ট্রেশন  করে ফেলুন আমাদের প্রমো কোড ব্যবহার করে

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:          

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=_05m6XtQa7k

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Bazi157

 

Tags: , , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar