রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ, ৫২ তম ম্যাচ

Posted on : October 5, 2021 | post in : Sports,Today Cricket Match Prediction |Leave a reply |

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২১

ভেন্যু: শেখ জায়েদ স্টেডিয়াম, আবুধাবি

তারিখ ও সময়: অক্টোবর ০৬, ৯:০০ বাংলাদেশি সমই

টিম

মোট খেলা

জয়

পরাজয়

পয়েন্ট

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

১২

১৬

সানরাইজার্স হায়দ্রাবাদ

১২

১০

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

আইপিএল ২০২১ -এ সঠিক সময় রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তার সেরা ফর্মটি ছুঁড়ে দিচ্ছে। এর ব্যাটিং গ্লেন ম্যাক্সওয়েল, বিরাট কোহলি এবং দেবদত্ত পদ্দিকলের রানের সাথে সুন্দরভাবে একত্রিত হচ্ছে। এবি ডি ভিলিয়ার্স একটি বড় অনুপস্থিত লিঙ্ক কিন্তু তিনি এমন কেউ নন যার বিরুদ্ধে আপনি তার ক্যারিয়ারের এই পর্যায়ে বাজি ধরতে চান।

আরসিবি আগের ম্যাচে ড্যান ক্রিশ্চিয়ানকে খেলেছিল এবং আমরা ভেবেছিলাম এটি বেশ সাহসী পদক্ষেপ। দলটি তার ব্যাটিং অর্ডারের সাথে বেশ নমনীয় হয়েছে এবং এটি এমন কিছু যা বুদ্ধিমানের সাথে ব্যবহার করলে বেশ কার্যকর হতে পারে।

শ্রীকর ভারত তাদের গো-টু ব্যাটসম্যান যখন একটি প্রাথমিক উইকেট পতনের বিরুদ্ধে এক ধরণের বীমা হিসেবে পড়ে যায় কিন্তু দলটি যখন শুরুর দিকে যায় তখন সে নষ্ট হয়ে যায়। বোলারদের মধ্যে, হর্ষল প্যাটেল আইপিএল ২০২১ -এর সেরা বোলার ছিলেন এবং এখন যুজবেন্দ্র কাহলও তার সেরা দিকে ফিরে যাচ্ছেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3qp0rVt

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও:

https://www.youtube.com/watch?v=W2sa7QcG9Jo&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : BDjoy

সানরাইজার্স হায়দ্রাবাদ

সানরাইজার্স হায়দ্রাবাদ এর জন্য জিনিসগুলি ভাল লাগছে না। এটি কেবল ম্যাচ হারাচ্ছে তা নয়, এর মধ্য দিয়ে তার তরুণদের আরও বেশি সময় দেওয়ার চেষ্টা করাও তার ফল দেবে বলে মনে হয় না। প্রিয়ম গার্গ, আবদুল সামাদ, এমনকি অভিষেক শর্মার মতো খেলোয়াড়রাও তাদের বিলিংয়ের জন্য বাঁচেননি।

সানরাইজার্স হায়দ্রাবাদতার রানের জন্য জেসন রায় এবং কেন উইলিয়ামসনের মত বিদেশী খেলোয়াড়দের উপর নির্ভরশীল। ধীরগতির উইকেট এই দুই খেলোয়াড়ের জন্য উপযুক্ত নয় এবং এই ম্যাচেও সমস্যা হতে পারে।গার্ডের একই রকম পরিবর্তন বোলিং বিভাগেও হওয়া দরকার। ভুবনেশ্বর কুমার এবং সন্দীপ শর্মা কার্যকর হয় না যখন বল নড়ে না এবং সিদ্ধার্থ কৌল খুব অনিয়মিত।

রশিদ খান বোলিং লাইনআপে একমাত্র হুমকি জেসন হোল্ডার শুধুমাত্র মাঝে মাঝেও কার্যকর। উমরান মালিকের কাঁচা গতি আগের ম্যাচে দেখতে দারুণ ছিল কিন্তু রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এর ব্যাটিং প্রতিভাগুলিকে বিরক্ত করার জন্য এটি একা যথেষ্ট হবে না।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর স্কোয়াড:

দেবদত্ত পাডিকল, বিরাট কোহলি (গ), এবি ডি ভিলিয়ার্স, শ্রীকর ভারত, মোহাম্মদ আজহারুদ্দিন, শচীন বেবি, রজত পাতিদার, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, গ্লেন ম্যাক্সওয়েল, হর্ষাল প্যাটেল, কাইল জেমিসন, পবন দেশপান্ডে, শাহবাজ আহমেদ, ওয়াশিংটন সুন্দর, ড্যানিয়েল সামস, মোহাম্মদ সিরাজ, নবদীপ সায়নী, সুয়াশ প্রভুদেসাই, যুজবেন্দ্র চাহাল, ফিন অ্যালেন,স্কটকুগেলিজেন

সানরাইজার্স হায়দ্রাবাদ স্কোয়াড:

ডেভিড ওয়ার্নার (গ), জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসন, মণীশ পান্ডে, প্রিয়ম গর্গ, শ্রীভাতস গোস্বামী, বিরাট সিং,দ্ধিমান সাহা, আবদুল সামাদ, অভিষেক শর্মা, জেসন হোল্ডার, কেদার যাদব, মোহাম্মদ নবী, বিজয় শঙ্কর , বাসিল থাম্পি, ভুবনেশ্বর কুমার, জগদীশা সুচিত, খলিল আহমেদ, মুজিব উর রহমান, রশিদ খান, সন্দীপ শর্মা, শাহবাজ নাদিম, সিদ্ধার্থ কৌল, জেসন রায়।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3qp0rVt

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও:

https://www.youtube.com/watch?v=W2sa7QcG9Jo&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : BDjoy

Tags: , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar