মেয়ে পটানোর ছয়টি গোপন কৌশল

Posted on : December 18, 2023 | post in : Others |Leave a reply |

মেয়ে পটানোর ছয়টি গোপন কৌশল

কথায় আছে মেয়েদের মন আর আকাশের রঙ্গ খনে খনে পরিবর্তন হয় ৷ তাই একটি মেয়ের দৃষ্টি আর্কশন করতে হলে আমাদের অবশ্যই সতর্ক ভাবে তার সাথে কন্টাক করতে হবে ৷ তবেই মেয়েদের মন পাওয়া যাবে ৷

  • এই পোষ্টটি মনোযোগ সহকারে পড়ুন ৷
    কথা দিচছি যে কোন নারীর মন জয় করতে পারবেন ইনশাআল্লা ৷

 মেয়েরা গোপনে ছেলেদের কোন জিনিস গুলো দেখে ? ছেলেদের কোন বিষয় দেখে তারা ছেলেকে বিচার করে? ছেলেদের কোন জিনিস মেয়েদের কাছে খুব আকর্ষণীয় হয় ? জানেন না ?


আপনি যদি এগুলো আগে থেকে জেনে থাকেন তাহলে আপনি তো খুবই ইন্টেলিজেন্ট Boy ।


কারণ অনেক ছেলে আছে যারা এগুলো খুব একটা খেয়াল করে না। তবে আপনি যদি এগুলো না জেনে থাকেন তবে চিন্তা করার কোন কারন নাই।

মেয়ে পটানোর ছয়টি গোপন কৌশল

  • আজ আমরা এই post সেই সমস্ত জিনিসগুলো নিয়েই আলোচনা করব যেগুলো মেয়েরা গোপনে ছেলেদের দেখে। তো বন্ধুরা আমাদের আজকের এই বিশেষ post আপনাদের সকলকে জানাই স্বাগতম।
  • মেয়েরা মূলত একটু লাজুক প্রকৃতির হয়। তারা ছেলেদের সামনে থেকে ছেলেদের তেমন কিছু বুঝতে না দিলেও গোপনে কিন্তু প্রায় ছেলেকে বিচার করতে ভুল করে না।

মেয়েরা একটু আড়াল থেকে নিজের সন্ধানে দৃষ্টি রাখতে ভালোবাসেন। তবে পতি পুরুষদের মাঝে একটা নির্দিষ্ট জিনিস খুঁজে থাকেন মেয়েরা। যেগুলো মেয়েদের দারুণভাবে প্রভাবিত করে। কি সেই জিনিস। হ্যাঁ আমরা এই post সেই সমস্ত জিনিস নিয়ে আলোচনা করব যেগুলো মেয়েরা ছেলেদের মধ্যে খুব পছন্দ করেন গোপনে।

তো চলুন দেখে নেয়া যাক মেয়ে পটানোর ছয়টি গোপন কৌশল।


১) তাকানোর ভঙ্গি : মেয়েরা ছেলেদের যে জিনিসটার প্রতি বিশেষ লক্ষ্য রাখে সেটি হল তাকানোর ভঙ্গি। মেয়েদের মধ্য একটা বিশেষ ধরনের প্রতিভা আছে যেটা দ্বারা ছেলেদের মেয়েরা বুঝতে পারে ছেলেদের তাকানো দেখে বুঝতে পারেন ছেলেটি কেমন। তাকানের ভঙ্গি যদি ভালো লাগে মেয়েরা ছেলেদের সাথে কথা বলতে আগ্রহী হয়।


২) পরিষ্কার পরিচ্ছন্নতা: আমরা সকলেই জানি মেয়েরা পরিষ্কার পরিচ্ছন্নতা পছন্দ করে। তবে মেয়েরা এলোমেলো পছন্দ করে না কিন্তু একটা কথা জানলে আপনার অবাক হবেন যে মেয়েরা এলোমেলো ছেলেকে মনে মনে একটু বেশিই পছন্দ করে।


৩) পোশাকের ধরন: পোশাক যেকোনো ব্যক্তির ব্যক্তিত্ব প্রকাশ করে। পোশাক কোন মানুষের সামাজিক অবস্থা প্রকাশ করে। কাজে যখন কোন ছেলেকে পোশাকে দেখে তখন তার পোশাক দেখেই তাকে বিচার করে ফেলে।


মেয়েদের মন জয় করার মাষ্টার টিপস ! নারীর মন জয় হবে 100%

৪) পায়ের জুতো: পোশাকের মতো পায়ের জুতো সমান গুরুত্বপূর্ণ। ছেলেরা অনেকেই এই জিনিসটিকে গুরুত্ব দেয় না। পোশাকের মতো জুতার দিকেও সকল মানুষের নজর যায়। মেয়েরা জুতার দিকে তাকিয়ে একাধিক বিষয় আজ করতে পারে।


৫) বডি ল্যাঙ্গুয়েজ: কোন মানুষ কেমন তার বডি ল্যাঙ্গুয়েজ দেখে অনেকটা অনুমান করা যায় মানুষটা কেমন। বডি ল্যাঙ্গুয়েজ দেখেও মেয়েরা ছেলেদের সম্পর্কে ধারনা করতে জানে। কোন ছেলের বডি ল্যাঙ্গুয়েজ বিষয়গুলি খতিয়ে দেখে। মেয়েরা তার মনের অবস্থা দেখতে আভাস পেতে চাই।


৬) মনোযোগী শ্রোতা: এটা তো আমরা সবাই জানি যে মেয়েরা একটু বেশি বকবক করতে পছন্দ করে। ফলে প্রতিটা মেয়েই চাই যে কেউ তার কথা মনোযোগ দিয়ে শুনুক এবং সমান গুরুত্ব দিক। একটি মেয়ে একটি ছেলের দিকে তাকিয়ে দেখে যে ছেলেটি কতটা মনোযোগ দিয়ে তার কথা শুনছে .

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar