মুলতান সুলতানস বনাম পেশোয়ার জালমি, ফাইনাল

সিরিজ: পাকিস্তান সুপার লিগ ২০২১

স্থান: শেখ জায়েদ স্টেডিয়াম, আবু ধাবি

তারিখ ও সময়: জুন ২৪, 0৭:00

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং

এই বছর ম্যাচ ফলাফলঃ

টিম

ম্যাচ প্লায়েড

মোট ম্যাচ

জয়

পরাজয়

পয়েন্ট

মুলতান সুলতানস

টি ২০

১০

১০

পেশোয়ার জালমি

টি ২০

১০

১০

মুলতান সুলতানস

মুলতান সুলতানরা পাকিস্তান সুপার লিগের ফাইনালে তাদের জায়গাটি সুরক্ষিত করেছিল ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে একটি প্রভাবশালী প্রদর্শন করার জন্য এবং তারা এই ইভেন্টের গণনার শোপিসে তাদের প্রথম স্থানটি দেখবে।সুলতানরা তাদের শেষ ছয়টি ম্যাচের মধ্যে পাঁচটিতে জয় পেয়েছে, যার মধ্যে সর্বশেষতম ম্যাচটি ইসলামাবাদের বিপক্ষে সোহাইব মকসুদ (৫৯), জনসন চার্লস (৪১) এবং খুশদিল শাহ (৪২ *) নিয়ে ১রানের সাফল্যের সাথে জয় পেয়েছে। 

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/5jM3F8j

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://cutt.ly/7n4fC4d

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

➦Promocode : Bazi157

পেশোয়ার জালমি

পেশোয়ার জালমি চতুর্থবারের মতো পাকিস্তান সুপার লিগের ফাইনালে জায়গা করে নেওয়ার জন্য একটি দুর্দান্ত প্রদর্শন তৈরি করেছিল এবং তারা দ্বিতীয় এলিমিনেটরে ইসলামাবাদ ইউনাইটেডে তাদের ধ্বংসের পরে একটি দ্বিতীয় খেতাব অর্জনের বিষয়ে আত্মবিশ্বাসী হবে।বোলিং ইউনিট দুর্দান্ত কাজ করছে যেহেতু তারা ইসলামাবাদকে ১১০/৮ পর্যন্ত সীমাবদ্ধ করেছিল কিন্তু ব্যাট হাতে দেরী হওয়ার কারণে তারা প্রতিপক্ষকে ১৭৪/৯ পর্যন্ত প্রতিহত করতে পেরেছিল।

পিচ এবং শর্তসমূহঃ

বোলারদের নিয়ন্ত্রণ বজায় রাখা কঠিন বলে ব্যাটিংয়ের জন্য আবুধাবিতে পিচ দুর্দান্ত ছিল। যেহেতু এটি অবশ্যই জয়ের লড়াই, দলগুলিকে বোর্ডে রান রাখতে হবে এবং তারপরে বিরোধীদের উপর চাপ দেওয়া উচিত। সীমানা হিট করতে সমস্যা হওয়া উচিত নয় এবং একটি উচ্চ-স্কোরিং ম্যাচ কার্ডগুলিতে মনে হচ্ছে।

প্রেডিকশন:

১ক্সবেট বিশেষজ্ঞ অনুসারে ম্যাচটি জিতবে মুলতান সুলতানস।

মুলতান সুলতানস স্কোয়াডঃ

শান মাসউদ, রিলি রসু, সোহেল তানভীর, ইমরান তাহির, খুশদিল শাহ, উসমান কাদির, সোহেল খান, মোহাম্মদ রিজওয়ান (সি), সোহাইব মকসুদ, সোহাইবুল্লাহ, শাহনওয়াজ ধানী, ইমরান খান, মোহাম্মদ উমর, হামদ আজম, জনসন চার্লস, ওবেদ ম্যাককয়, রহমানুল্লাহ গুরবাজ, শিমরন হেটমায়ার, ওয়াসিম মুহাম্মদ

পেশোয়ার জালমিঃ

ওয়াহাব রিয়াজ (সি), শোয়েব মালিক, ডেভিড মিলার, কামরান আকমল, শেরফেন রাদারফোর্ড, হায়দার আলী, আমাদ বাট, উমাইদ আসিফ, ইমাম-উল-হক, মোহাম্মদ ইরফান, মোহাম্মদ আমির খান, আবরার আহমেদ, মোহাম্মদ ইমরান রন্ধাওয়া, মোহাম্মদ ইমরান, ওয়াকার সালামখিল, বিসমিল্লাহ খান, ফ্যাবিয়ান অ্যালেন, ফিদেল এডওয়ার্ডস, রোভম্যান পাওয়েল, জোনাথন ওয়েলস, সামিন গুল, খালিদ উসমান, হযরতউল্লাহ জাজাই

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://cutt.ly/7n4fC4d

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

➦Promocode : Bazi157

 

 

 

 

 

 

 

 

 

 

 

Tags: , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar