বাংলাদেশ নাকি পাকিস্তান: ওয়ার্ম-আপ ম্যাচ ((ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯

Posted on : May 25, 2019 | post in : Games Review |Leave a reply |

আগামী ২৬ মে, বিকাল ৩টায় কার্ডিফের কার্ডিফ ওয়েলস স্টেডিয়ামে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যে ওয়ার্মআপ ম্যাচ অনুষ্ঠিত হবে।

এদুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • বাংলাদেশ এবং পাকিস্তান মধ্যকার সর্বশেষ খেলা অনুষ্ঠিত হয়েছিল ২০১৮ সালের এশিয়া কাপ আবুধাবিতে। সেখানে বাংলাদেশ তার প্রতিপক্ষ পাকিস্তানকে ৩৭ রানে পরাজিত করে।

  • এছাড়া ২০১৫ সালে ঢাকাতে অনুষ্ঠিত ৩টি ম্যাচে বাংলাদেশ আবার পাকিস্তানকে পরাজিত করেছিল।

  • সর্বপ্রথম বাংলাদেশ জয় পেয়েছিল পাকিস্তানে বিরুদ্ধে ১৯৯৯ সালের বিশ্বকাপে। সেখানে তারা পাকিস্তানকে ৬২রানে হারিয়েছিল।

  • অপরদিকে, পাকিস্তান তার প্রতিপক্ষ বাংলাদেশের বিপক্ষে মোট ৩৬ টি ওয়ানডে ম্যাচ খেলেছিল, সেখানে পাকিস্তান ৩১টিতে জয়, আর বাংলাদেশ ৫টিতে জয় পেয়েছে।

  • এছাড়াও পাকিস্তান বাংলাদেশের সাথে মোট ১০টি টেস্টে ম্যাচ খেলেছিল, সেখানে পাকিস্তান ৯টিতে জয় পেয়েছে আর একটি ম্যাচ ড্র হয়েছিল।

  • পাকিস্তান বাংলাদেশের সাথে মোট ১০টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছিল, সেখানে পাকিস্তান ৮টি জয় পায় আর বাংলাদেশ ২টিতে জয় পেয়েছিল।

বাংলাদেশ স্কোয়াডস: তামিম ইকবাল (ব্যাটসম্যান), লিটন দস (উইকেটরক্ষক), সৌম্য সরকার (ব্যাটসম্যান), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ (অলরাউন্ডার), সাব্বির রহমান (ব্যাটসম্যান) মোহাম্মদ সাইফুদ্দিন (অল রাউন্ডার) , মাশরাফি মুর্তজা (বোলার), মাহীদ হাসান (অলরাউন্ডার), রুবেল হোসেন (বোলার), মুস্তাফিজুর রহমান (বোলার), মোহাম্মদ মিঠুন (ব্যাটসম্যান), আবু জয়ী (বোলার), মোসাদ্দেক হোসেন (অল রাউন্ডার), সাকিব আল হাসান (অলরাউন্ডার)

পাকিস্তান স্কোয়াডস: সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), ফখর জামান (ব্যাটসম্যান), ইমাম উল হক (ব্যাটসম্যান), বাবর আজম (ব্যাটসম্যান), শাদাব খান (অল রাউন্ডার), শোয়েব মালিক (অল রাউন্ডার), ফয়হিম আশরাফ (অল রাউন্ডার), শাহীন আফ্রিদি (বোলার), হাসান আলী (বোলার), আবিদ আলী (ব্যাটসম্যান), মোহাম্মদ হাফিজ (অলরাউন্ডার), ইমাদ ওয়াসিম (অলরাউন্ডার), জুনায়েদ খান (বোলার), মোহাম্মদ হাসানাইন (বোলার) ), হরিস সোহেল (অলরাউন্ডার)

1xbet odd ratio অনুসারে বাংলাদেশের চেয়ে পাকিস্তানের জয়ের সম্ভাবনা সবচেয়ে বেশি।

আসন্ন আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ বাংলাদেশ এবং পাকিস্তান মধ্যকার ওয়ার্মআপ ম্যাচ খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4 . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)

Tags: , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}