প্রিভিউ পড়ে জিতুন, আয় করুন: বাংলাদেশ বনাম শ্রীলংকা

Posted on : July 27, 2019 | post in : Online Earning,Others |1 Reply |
প্রিভিউ পড়ে জিতুন, আয় করুন: বাংলাদেশ বনাম শ্রীলংকা
২৬– ৩১ জুলাই পর্যন্ত কলোম্বোর আরপ্রেমাদাস স্টেডিয়ামে একদিনের আর্ন্তজাতিক ম্যাচে বাংলাদেশ ও শ্রীলংকা পরস্পরের মুখোমুখি হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2xQcZM9 . । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • সম্প্রতি এই বিশ্বকাপের খেলায় বাংলাদেশ মোট ৯টি ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জিতেছেআর ৫টি ম্যাচে হেরেছেএকটি ম্যাচে কোন ফলাফল হয় নি।

  • শ্রীলংকামোট ৯টি ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জিতেছেআর ৪টি ম্যাচে হেরেছে২টি ম্যাচে কোন ফলাফল হয় নি।

  • সম্প্রতি এই বিশ্বকাপে বাংলাদেশ ও শ্রীলংকার ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যাক্ত ঘোষনা করা হয়।

  • বাংলাদেশ শ্রীলংকার সাথে ২০টি টেস্ট ম্যাচ খেলেছেশ্রীলংকা ১৬টি ম্যাচে জয় পেয়েছে। বাংলাদেশ শুধুমাত্র একটি ম্যাচে জয় পেয়েছে। আর ৩টি ম্যাচ ড্র হয়েছিল।

  • এছাড়া বাংলাদেশ সাথে শ্রীলংকা মোট ৪৬টি একদিনের ম্যাচ খেলেছেবাংলাদেশ ১১টি ম্যাচ আর শ্রীলংকা ৩৬টি ম্যাচে জয় পেয়েছে২টি ম্যাচে কোন রেজাল্ট হয় নি।

  • শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশ মোট ১১টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছেসেখানে বাংলাদেশ ৪টি আর শ্রীলংকা ৩৬টি ম্যাচে জয় পেয়েছে।

  • সাম্প্রতিক সময়ে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ ভাল রেকর্ড করেছে । শ্রীলংকান ব্যাটিং বিশেষ করে একটি সংক্ষিপ্ত ম্যাচে বিপজ্জনক।
    উভয় দলের একটি দুর্বল বোলিং আক্রমণ আছে ।

বাংলাদেশ সম্ভাব্য ইলেভেনতামিম ইকবালসৌম্য সরকারসাকিব আল হাসানমুশফিকুর রহিম(উইক), মোহাম্মদ মিঠুনমাহমুদুল্লাহমোসাদ্দেক হোসেনমো। সাইফুদ্দিনমেহেদী হাসান মির্যাজ,মাশরাফি মুর্তজা (সি), মুস্তাফিজুর রহমান

বাংলাদেশ স্কোয়াডস: তামিম ইকবাল (ব্যাটসম্যান), লিটন দস (উইকেটরক্ষক), সৌম্য সরকার(ব্যাটসম্যান), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ (অল–রাউন্ডার), সাব্বির রহমান (ব্যাটসম্যান)মোহাম্মদ সাইফুদ্দিন (অল রাউন্ডার) , মাশরাফি মুর্তজা (বোলার), মাহীদ হাসান (অল–রাউন্ডার), রুবেল হোসেন (বোলার), মুস্তাফিজুর রহমান (বোলার), মোহাম্মদ মিঠুন (ব্যাটসম্যান), আবু জয়ী (বোলার),মোসাদ্দেক হোসেন (অল রাউন্ডার), সাকিব আল হাসান (অল–রাউন্ডার)।

শ্রীলঙ্কা সম্ভাব্য ইলেভেনলাহিরু থিরিমান্নদীমুথ করুনারত্নকুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিসধনঞ্জয় দে সিলভাঅ্যাঞ্জেলো ম্যাথুজজীবন মেন্ডিস জেফ্রি ওয়ান্ডারসথিসারা পেরেরাইশুর উদানাসুরঙ্গ লাকমললাসিথ মালিঙ্গা।

শ্রীলঙ্কা স্কোয়াডসদিমিতা করুনারত্নে (ক্যাপ্টেন), আভিশকা ফার্নান্ডো (ব্যাটসম্যান), লাহিরু থিরিমান্ন(ব্যাটসম্যান), কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস (ব্যাটসম্যান), অ্যাঞ্জেলো ম্যাথিউস (অলরাউন্ডার), ধনঞ্জয় দে সিলভা (অল রাউন্ডার) , জেসে ওয়ান্ডারস (বোলার), থিসারা পেরেরা (অল রাউন্ডার),ইশুরু উদানা (অলরাউন্ডার), লাসিথ মালিঙ্গা (বোলার), সুরঙ্গ লাকল (বোলার), নুয়ান প্রদেপ (বোলার),জীবন মেন্ডিস (অলরাউন্ডার), মিলিন্দা সিরিওয়ানা (অল রাউন্ডার

একদিনের আর্ন্তজাতিক ম্যাচে বাংলাদেশ ও শ্রীলংকা মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2xQcZM9 . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2xQcZM9 . । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_59694)। Bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

Tags: ,

One Comment

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}