পাঞ্জাব কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ, ১৪ তম ম্যাচ

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২১

স্থান: এমএ চিদাম্বরম স্টেডিয়াম, চেন্নাই

তারিখ এবং সময়: ২১ এপ্রিল,১ঃ০০( বাংলাদেশ সময়ই) 

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং

গত বছর ম্যাচ ফলাফলঃ

টিম ম্যাচ প্লায়েড মোট ম্যাচ জয় পরাজয়
পাঞ্জাব কিংস টি টোয়েন্টি ১৬ ১১
সানরাইজার্স হায়দরাবাদ টি টোয়েন্টি ১৬ ১১

পাঞ্জাব কিংস

পাঞ্জাব কিংস এই টুর্নামেন্টে প্রথমবারের মতো চেন্নাইয়ের কন্ডিশনে খেলতে যাচ্ছে যখন এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে তাদের মধ্যে মাত্র একটি জয়। আমরা দেখেছি যে পাঞ্জাবের ব্যাটিং অর্ডার মুম্বাইয়ে রান করেছে তবে তারা কীভাবে নতুন অবস্থার সাথে সামঞ্জস্য হয় তা দেখতে আকর্ষণীয় হবে। আমরা জানি যে চেন্নাই একটি স্বল্প স্কোরের জায়গা এবং পাঞ্জাবের শক্তিশালী ব্যাটিং অর্ডার লড়াইয়ে লড়াই করবে। পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুল এই টুর্নামেন্টে দুর্দান্ত স্ট্রাইক রেট নিয়ে দুর্দান্ত ব্যাটিং শুরু করেছিলেন, তবে প্রশ্নটি হ’ল তিনি বড় বাউন্ডারি এবং স্পেন বোলারদের পক্ষে যে ভেন্যুতে স্কোর করতে পারবেন। ক্রিস গেইল, দীপক হুদা, নিকোলাস পুরান, শাহরুখ খান, এবং মায়াঙ্ক আগরওয়ালের চেন্নাইয়ের অভিনয় দেখতেও আকর্ষণীয় হবে।

ঘরে বসে ধরে ফেলুন পাঞ্জাব কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ,এর উপর বাজি

➦ official Promo Code:Bet2012

**Bet2012 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://bit.ly/3d8ZJYK

 

সানরাইজার্স হায়দরাবাদ

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার আগের দু’টি ম্যাচ হেরে হতাশ হবেন যেহেতু তাঁর দলের পক্ষে জয়ের পক্ষে সহজ ছিল। আমরা মনে করি সানরাইজার্স হায়দরাবাদ কোনও দুর্বলতা নয়, দুর্ভাগ্যজনক দল। তারা ডেভিড ওয়ার্নার এবং জনি বেয়ারস্টোর প্রায় প্রতিটি ম্যাচে দুর্দান্ত এক সূচনা করেছিল কিন্তু ব্যাটিংয়ের বাকি অর্ডার ভাল গতি অব্যাহত রাখতে প্রায় ব্যর্থ হয়েছিল। মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে আগের ম্যাচে তারা তাদের দলে চারটি পরিবর্তন করেছে তবে পারফরম্যান্সে কোনও পরিবর্তন হয়নি। এখন, কেন উইলিয়ামসনকে দলে আনার সঠিক সময় এবং এই ম্যাচে যদি এটি ঘটে তবে আমরা মনে করি যে মুজিব উর রহমান বাদ পড়বেন।

হেড টু হেড:

পাঞ্জাব কিংস হুড প্লেইড ১৮ ম্যাচ সরিসাস হায়দরাবাদের বিপক্ষে ১৮ টি ম্যাচে বাহিল সরিসাস হায়দরাবাদ হুদ সি ম্যাচ সার্বিকভাবে।

 

সানরাইজার্স হায়দরাবাদ (প্লেয়িং ইলেভেন):

ডেভিড ওয়ার্নার (সি), জনি বেয়ারস্টো, দ্ধিমান সাহা (ডাব্লু), মনীশ পান্ডে, বিজয় শঙ্কর, আবদুল সামাদ, মোহাম্মদ নবী, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, টি নটরাজান, সন্দীপ শর্মা।

পাঞ্জাব কিংস স্কোয়াড প্লেয়িংঃ

কে.এল রাহুল (সিএন্ড ডব্লিউ), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান, দীপক হুদা, শাহরুখ খান, ঝি রিচার্ডসন, মুরুগান আশ্বিন, রিলে মেরিডেথ, মোহাম্মদ শামি, আরশদীপ সিং

 

ঘরে বসে ধরে ফেলুন পাঞ্জাব কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ,এর উপর বাজি

➦ official Promo Code:Bet2012

**Bet2012 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://bit.ly/3d8ZJYK

Tags: , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar