পাঞ্জাব কিংস বনাম রাজস্থান রয়্যালস, IPL ৩২ তম ম্যাচ প্রেডিকশন

Posted on : September 20, 2021 | post in : Today Cricket Match Prediction |Leave a reply |

পাঞ্জাব কিংস বনাম রাজস্থান রয়্যালস

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১

ভেন্যু: দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, দুবাই

তারিখ ও সময়: সেপ্টেম্বর ২১, ০৯ঃ০০ বাংলাদেশী সমই

টিম

মোট খেলা

জয়

পরাজয়

পাঞ্জাব কিংস 

২২

১০

১২

রাজস্থান রয়্যালস

২২

১২

১০

রাজস্থান রয়্যালস

রাজস্থান রয়্যালস বেন স্টোকস, জস বাটলার, অ্যান্ড্রু টাই এবং জোফরা আর্চারের সেবা হারিয়েছে। এগুলি ছাড়া বড় বড় নাম কিন্তু আমরা আসলে মনে করি যে রাজস্থান রয়্যালস ২০২১ আইপিএল পুনরায় শুরু হওয়ার পরে আরও ভাল জায়গায় থাকতে পারে।প্রকৃতপক্ষে, আমরা মনে করি রাজস্থান রয়্যালস হল এমন একটি দল যার উপর বাজি ধরার লোকদের কড়া নজর রাখা দরকার।আমরা রাজস্থান রয়্যালসের হয়ে প্রথম একাদশে এভিন লুইস এবং লিয়াম লিভিংস্টোনকে দেখতে আশা করি। এই দুই খেলোয়াড়ই অসাধারণ ফর্মে। এভিন লুইস সিপিএলে সবচেয়ে বেশি ছক্কার রেকর্ড ভেঙেছেন এবং লিভিংস্টোন ইংল্যান্ডের হয়ে দ্রুততম টি -টোয়েন্টি সেঞ্চুরি হাঁকিয়েছেন।লিভিংস্টোন তার স্পিনের সাথে গুণমানও যোগ করবে, যার সঙ্গে রাজস্থান রয়্যালস লড়াই করেছে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://cutt.ly/VWCaY68

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Bazi157

পাঞ্জাব কিংস

পাঞ্জাব কিংস এখন পর্যন্ত তাদের আটটি ম্যাচে মাত্র তিনটি জয় পেয়েছে এবং আইপিএল ২০২১ -এর অন্যতম সেরা খেলোয়াড় হয়েছে। তারা তাদের তিনটি বড় অধিগ্রহণ ছাড়াই হতে চলেছে কারণ রিলি মেরিডিথ, ঝাই রিচার্ডসন এবং দাউদ মালান সবাই অনুপলব্ধ।পাঞ্জাব কিংস যদিও তাদের স্কোয়াডে এইডেন মার্করাম, নাথান এলিস এবং আদিল রশিদকে যুক্ত করেছে। আমরা মনে করি না যে এলিস অবিলম্বে একটি খেলা পাবে কিন্তু আদিল রশিদ অবশ্যই তাদের লাইনআপে একটি বড় পরিবর্তন আনতে যাচ্ছে।যদিও পাঞ্জাব কিংসের লাইনআপে কিছু বড় ফাঁক রয়েছে। কেএল রাহুল স্ট্রাইক রেটের সাথে লড়াই করে এবং আসলে দলকে আঘাত করতে পারে যখন সে বড় স্কোর না করে। ক্রিস গেইল তার ক্যারিয়ারের এই পর্যায়ে সর্বদা কিছুটা হিট এবং মিস করেন এবং শাহরুখ খান  দীপক হুডা লোয়ার অর্ডারে পাওয়ার হিটার হিসাবে বিতরণ করেননি।

রাজস্থান রয়্যালস স্কোয়াড:

মনন ভোহরা, বেন স্টোকস, সঞ্জু স্যামসন , জস বাটলার, রিয়ান পরাগ, শিবম দুবে, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান।

পাঞ্জাব কিংস স্কোয়াড:

কেএল রাহুল , মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান, দীপক হুডা, শাহরুখ খান, ঝাই রিচার্ডসন, মুরুগান অশ্বিন, রিলি মেরিডিথ, মোহাম্মদ শামি, আরশদীপ সিং

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://cutt.ly/VWCaY68

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Bazi157

 

Tags: , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar