নেদারল্যান্ডস, 2021 আয়ারল্যান্ড সফর

সিরিজ: আয়ারল্যান্ড নেদারল্যান্ডস, ২০২১

স্থান: স্পোর্টপার্ক মার্সচালকারওয়ার্ড, উট্রেচট

তারিখ এবং সময়: ২/৬/২০২১ (১ঃ০০) বাংলাদেশ সময়ই

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং

গত বছর ম্যাচ ফলাফলঃ

টিম ম্যাচ প্লায়েড মোট ম্যাচ জয় পরাজয়

আয়ারল্যান্ড

টি ২০
নেদারল্যান্ডস
টি ২০

আয়ারল্যান্ড

“নেদারল্যান্ডসের আয়ারল্যান্ড, ৩ ওয়ানডে সিরিজ, ২০২১” এর উদ্বোধনী ম্যাচ নেদারল্যান্ডস এবং আয়ারল্যান্ডের (এনইডি বনাম আইআরই) মধ্যে অনুষ্ঠিত হবে। ম্যাচটি খেলা হবে স্পোর্টপার্ক মার্সচালকারভিয়ার্ড, উট্রেচটে।তাদের সর্বশেষ ৫ গেমগুলিতে আয়ারল্যান্ড ১ টি গেম জিতেছে এবং ৪ পরাজিত করেছে তাদের সর্বশেষ ৫ গেমগুলিতে নেদারল্যান্ডস ৩ টি খেলা জিতেছে এবং ২ টি হেরেছে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

 https://cutt.ly/msrjQwP

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও:

https://www.youtube.com/watch?v=kEp-HtCKGMw&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : BongoBoom

 

নেদারল্যান্ডস

নেদারল্যান্ডস এবং আয়ারল্যান্ড এই সিরিজে ৫ টি ম্যাচ খেলেছে, নেদারল্যান্ডস ৩ টি ম্যাচ জিতেছে।দু’টি দলই সর্বশেষ একে অপরের বিপক্ষে আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বের ২০১২ সালের প্রথম সেমিফাইনাল খেলায় যেখানে রোলফ ভ্যান ডার মেরভে ম্যান অফ দ্য ম্যাচ এবং নেদারল্যান্ডস আয়ারল্যান্ডকে 21 রানে পরাজিত করেছিল। পিটার সিলার ১১ ম্যাচের ফ্যান্টাসি পয়েন্ট নিয়ে নেদারল্যান্ডসের পক্ষে সর্বোচ্চ ফ্যান্টাসি পয়েন্ট করেছেন এবং ক্যারিগ ইয়ং আয়ারল্যান্ডের হয়ে ৫ ম্যাচের ফ্যান্টাসি পয়েন্ট নিয়ে কল্পনা পয়েন্ট লিডারবোর্ডে শীর্ষে রয়েছেন।

হেড টু হেডঃ

এই দুটি দলের মধ্যে খেলা ১০ টি ম্যাচে আয়ারল্যান্ড ৭ টি ম্যাচ জিতেছে এবং নেদারল্যান্ডস ১ টি ম্যাচ জিতেছে। আয়ারল্যান্ডের বিপক্ষে নেদারল্যান্ডসের ভালো রেকর্ড নেই। আমরা আশা করি এই ধারা অব্যাহত থাকবে। উভয় দলই তাদের নিজ নিজ দলের জন্য এখন পর্যন্ত সর্বাধিক ফ্যান্টাসি পয়েন্ট অর্জন করেছে।

আয়ারল্যান্ড স্কোয়াড ঃ
হ্যারি টেেক্টর (অধিনায়ক), কার্টিস ক্যাম্পার, পিটার চেজ, জর্জ ডকরেল, স্টিফেন দোহেনি (ডাব্লু), শেন গেটকেট, গ্রিম ম্যাককার্টার, ব্যারি ম্যাকার্থি, জেমস ম্যাককালাম, উইলিয়াম পোর্টারফিল্ড, নীল রক, টিম টেেক্টর, বেন হোয়াইট, ক্রেইগ ইয়ং।

নেদারল্যান্ডস স্কোয়াড ঃ

স্কট এডওয়ার্ডস (সিএন্ড ডব্লিউ), বিক্রমজিৎ সিং, স্টিফান মাইবার্গ, বেন কুপার, বাস ডি লিড, টনি স্টাল, আর্যান দত্ত, লোগান ভ্যান বেক, রায়ান ক্লেইন, ফিলিপ বোয়েসভেইন, ভিভিয়ান কিংমা, টোবিয়াস ভিসি, মুসা আহমদ, পল ভ্যান মেকেরেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

 https://cutt.ly/msrjQwP

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও:

https://www.youtube.com/watch?v=kEp-HtCKGMw&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : BongoBoom

 

 

 

 

 

 

 

 

 

 

Tags: , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar