নেদারল্যান্ডস বনাম স্কটল্যান্ড, প্রথম ওয়ানডে

সিরিজ: নেদারল্যান্ডসের স্কটল্যান্ড সফর ২০২১

স্থান: হাজেলারওয়েগ, রটারডাম

তারিখ এবং সময়: মে ১৫,১১ঃ০০( বাংলাদেশ সময়ই)

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং

গত বছর ম্যাচ ফলাফলঃ

টিম মোট ম্যাচ জয় পরাজয় কোন ফলাফল নেই
নেদারল্যান্ডস
স্কটল্যান্ড

স্কটল্যান্ড

সিরিজটি সামনে স্কটল্যান্ডও বেশ সুসজ্জিত। কাইল কোয়েজারের নেতৃত্বে স্কটসের একটি শক্তিশালী ব্যাটিং ইউনিট রয়েছে, জর্জ মুন্সে নজর রাখার জন্য অন্যতম। বলার অপেক্ষা রাখে না, মিডল অর্ডারে অলরাউন্ডারদের বেশ কয়েক’জনের রয়েছে তারা তাদের ইতিমধ্যে শক্তিশালী ব্যাটিং ইউনিটে আরও গভীরতা যুক্ত করেছে। অনেকটা নেদারল্যান্ডসের মতো, স্কটল্যান্ডের বোলিং ইউনিটেও অভিজ্ঞতা নেই। তবে মার্ক ওয়াট এবং আলাসডায়ার ইভান্সের পছন্দগুলি তাদের জন্য মূল বিষয় হবে। উভয় দলই এই লড়াইয়ে গুরুত্বপূর্ণ জয় চেয়েছিল, আমাদের উচিত রটারড্যামের একটি ক্র্যাকারের জন্য।

ঘরে বসে ধরে ফেলুন নেদারল্যান্ডস বনাম স্কটল্যান্ড,এর উপর বাজি

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/7srkJDY

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=4VLMRa_A3Wg&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

➦Promocode : BET1971

নেদারল্যান্ড

বছরের শুরুতে নেপাল ও মালয়েশিয়ার বিপক্ষে শালীন দেখানোর পরে নেদারল্যান্ডস আবারো মাটিতে ফিরে এসেছে। তারা স্কটল্যান্ডের বিপক্ষে ৫০ ওভারের ক্রিকেট পরাজয়ের পরেও এই বছরের শেষের দিকে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাদের প্রস্তুতি বাড়িয়ে দেবে। পিটার সিলার এবং বেন কুপারের অভিজ্ঞতা কাজে লাগাতে বাধ্য, ডাচদের একটি ভারসাম্য দল রয়েছে। তবে, সিরিজটিতে অনভিজ্ঞ অথচ প্রতিভাবান বোলিং আক্রমণে নেতৃত্ব দেওয়ার জন্য প্রস্তুত পল ভ্যান মেকেরেনের কাছ থেকে অনেকটাই প্রত্যাশা রয়েছে।

ম্যাচের প্রেডিকশন: 
এখনও পর্যন্ত নয়টি ওয়ানডেতে নেদারল্যান্ডস এবং স্কটল্যান্ড একে অপরের মুখোমুখি হয়েছে। নেদারল্যান্ডসের বিপক্ষে স্কটল্যান্ডের advantage-২-উইন-লস রেকর্ডের একটি গুরুত্বপূর্ণ সুবিধা রয়েছে (একটি খেলায় কোনও ফল হয় নি)। আইসিসি ওয়ার্ল্ড ক্রিকেট লিগ চ্যাম্পিয়নশিপের অংশ হিসাবে ২০১১ সালে দু’পক্ষের শেষবারেরটি অ্যাবার্ডিনে দেখা হয়েছিল। স্কটল্যান্ড ১ 16২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৫ উইকেটে (ডি / এল) পদ্ধতিতে জিতেছে। বুধবার দলগুলির লড়াইয়ের পরে তারা ফেভারিট হিসাবে শুরু করবে।

স্কটল্যান্ড স্কোয়ার্ড:

রিচি বেরিংটন, ডিলান বুজ, কাইল কোটজার (অধিনায়ক), ম্যাথু ক্রস (উইকেটরক্ষক), আলাসডায়ার ইভান্স, মাইকেল লেস্ক, ক্যালাম ম্যাকলিয়ড, গ্যাভিন মেইন, জর্জ মুন্সে, অ্যাড্রিয়ান নীল, সাফায়ান শরীফ, হামজা তাহির, ক্রেগ ওয়ালেস, মার্ক ওয়াট

নেদারল্যান্ড স্কোয়ার্ড:

পিটার সিলার (সি), টোবিয়াস ভিসি, বেন কুপার, ম্যাক্স ও’ডউড, বাস ডি লিড, বিক্রমজিৎ সিং, স্কট এডওয়ার্ডস, আর্যান দত্ত, ফিলিপ বোয়েসেভেন, পল ভ্যান মেকেরেন, ভিভিয়ান কিংমা, টনি স্টাল, সেবাস্তিয়ান ব্রাট, জুলিয়ান ডি মে

ঘরে বসে ধরে ফেলুন নেদারল্যান্ডস বনাম স্কটল্যান্ড,এর উপর বাজি

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/7srkJDY

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=4VLMRa_A3Wg&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

➦Promocode : BET1971

 

 

 

 

Tags: , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar