নেদারল্যান্ডস বনাম আয়ারল্যান্ড, দ্বিতীয় ওয়ানডে

সিরিজ: নেদারল্যান্ডসের আয়ারল্যান্ড সফর, ২০২১

স্থান: স্পোর্টপার্ক মার্সচালকারভিয়ার্ড, উট্রেখেট

তারিখ এবং সময়: জুন ৪ঃ০০,১ঃ৩০বাংলাদেশ  সময়ই

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং

গত বছর ম্যাচ ফলাফলঃ

টিম

ম্যাচ প্লায়েড

মোট ম্যাচ

জয়

পরাজয়

আয়ারল্যান্ড

ওয়ান ডে

নেদারল্যান্ডস

ওয়ান ডে

আয়ারল্যান্ড

যদিও সাম্প্রতিক সময়ে আয়ারল্যান্ড সত্যিই একটি ম্যাচ খেলেনি, তাদের খেলোয়াড়রা যথেষ্ট ম্যাচ অনুশীলন অর্জন করেছে। আমরা সম্প্রতি তাদের সমাপ্ত সমাপ্ত আয়ারল্যান্ড আন্ত: প্রাদেশিক টুর্নামেন্টে অংশ নিতে দেখেছি, যেখানে তাদের বেশিরভাগ খেলোয়াড় চমত্কার স্পর্শে দেখেছিলেন। জর্জ ডকরেল বিশেষত ব্যাটের পাশাপাশি বলের সাথে দুর্দান্ত ছিল, এমন কিছু যা আমরা তাকে আগে করতে দেখিনি।তাঁকে ছাড়াও আমরা ব্যারি ম্যাকার্থি এবং ক্রেগ তরুণদের পছন্দগুলি খুব ভাল করে দেখলাম। পল স্টার্লিং, কেভিন ওব্রায়ান, অ্যান্ড্রু বাল্বার্নি, এবং উইলিয়াম পোর্টারফিল্ডের পছন্দগুলি পাওয়া গেলে আয়ারল্যান্ড সমৃদ্ধ অনভিজ্ঞ are এ ছাড়া তাদের কিছু ব্যতিক্রমী তরুণ ক্রিকেটার রয়েছে যারা সম্প্রতি শেষ হওয়া ঘরোয়া টুর্নামেন্টে বেশ ভাল পারফর্ম করেছিলেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/qsrjl4P

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও:

https://www.youtube.com/watch?v=5EWuIjSSMz8&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Ready90

 

নেদারল্যান্ড

দীর্ঘ প্রতীক্ষার পরে অবশেষে নেদারল্যান্ডস তাদের ওয়ানডে সুপার লিগের প্রথম ম্যাচে অংশ নেবে। লিগটি মূলত যেভাবে ডব্লিউসি-র মাধ্যমে পা রাখে সেটাই নিয়ন্ত্রণ করে।নেদারল্যান্ডসের দল পেশাদার ক্রিকেটারদের দ্বারা পূর্ণ, যাদের বেশিরভাগই ইংল্যান্ডে যথেষ্ট প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেছে। এছাড়াও টিম ভ্যান ডার গুগটেন, ফ্রেড ক্ল্যাসেন এবং ব্র্যান্ডন গ্লোভারের মতো নেদারল্যান্ডসের অভিজ্ঞ প্রচারক হয়েছেন। তবে রায়ান টেন ড্যাশট, রোওলফ ভ্যান ডার মেরভে এবং কলিন অ্যাকারম্যানের পছন্দ এই সিরিজের জন্য উপলব্ধ হবে না এবং এটি অবশ্যই একটি বড় ধাক্কা।

আয়ারল্যান্ড স্কোয়াড ঃ
হ্যারি টেেক্টর (অধিনায়ক), কার্টিস ক্যাম্পার, পিটার চেজ, জর্জ ডকরেল, স্টিফেন দোহেনি (ডাব্লু), শেন গেটকেট, গ্রিম ম্যাককার্টার, ব্যারি ম্যাকার্থি, জেমস ম্যাককালাম, উইলিয়াম পোর্টারফিল্ড, নীল রক, টিম টেেক্টর, বেন হোয়াইট, ক্রেইগ ইয়ং।

নেদারল্যান্ডস স্কোয়াড ঃ

স্কট এডওয়ার্ডস (সিএন্ড ডব্লিউ), বিক্রমজিৎ সিং, স্টিফান মাইবার্গ, বেন কুপার, বাস ডি লিড, টনি স্টাল, আর্যান দত্ত, লোগান ভ্যান বেক, রায়ান ক্লেইন, ফিলিপ বোয়েসভেইন, ভিভিয়ান কিংমা, টোবিয়াস ভিসি, মুসা আহমদ, পল ভ্যান মেকেরেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/qsrjl4P

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও:

https://www.youtube.com/watch?v=5EWuIjSSMz8&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Ready90

 

 

 

 

 

 

 

 

 

 

 

Tags: , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar