নামিবিয়া বনাম নেদারল্যান্ডস, ৭ম ম্যাচ, গ্রুপ এ

Posted on : October 19, 2021 | post in : Today Cricket Match Prediction |Leave a reply |

নামিবিয়া বনাম নেদারল্যান্ডস,

সিরিজ: আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১

ভেন্যু: শেখ জায়েদ স্টেডিয়াম, আবুধাবি

তারিখ ও সময়: অক্টোবর ২০, ৫:০০ বাংলাদেশি সমই

নামিবিয়া

  • অনভিজ্ঞ নামিবিয়ানদের জন্য, অধিনায়ক গেরহার্ড ইরাসমাস এবং অভিজ্ঞ অলরাউন্ডার ডেভিড উইস, যিনি এর আগে দক্ষিণ আফ্রিকার হয়ে  টি-টোয়েন্টি খেলেছেন, তারা চাবি ধরে রাখবেন কারণ শ্রীলঙ্কার কাছে সাত উইকেটের হারের পর তারা টুর্নামেন্টে একটি চিহ্ন তৈরি করতে চায়।
  • একটি বৈশ্বিক ইভেন্টে তাদের প্রথম ম্যাচে খেলে, নামিবিয়ানরা ১৯.৩ ওভারে ৯৬ রানে অলআউট হয়ে যায়, ইরাসমাস সহ মাত্র তিনজন ব্যাটারের সাথে, তারা ব্যাট করতে পাঠানোর পর দুই অঙ্কে পৌঁছে যায়.ইরেসমাসের পতনের পর অনভিজ্ঞ নামিবিয়ান ব্যাটিং ভেঙে পড়ে।
  • শ্রীলঙ্কার পেসারদের কিছু টাইট বোলিংয়ের মুখে তারা যত তাড়াতাড়ি স্কোর করতে পারেনি এবং লঙ্কানদের চেয়ে কম কৌতূহলী দলের বিরুদ্ধে তাদের উন্নত পারফরম্যান্স তৈরি করতে হবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3qp0rVt

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=W2sa7QcG9Jo&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : BDjoy

  • ডাচরা আয়ারল্যান্ডের পেসার কার্টিস ক্যামফারের চার-বলের চার-চারে অসাধারণ পারফরম্যান্সের কারণে উড়িয়ে দিয়েছিল এবং তারা নিজেদেরকে ধরে রাখার জন্য গ্রুপ-এ খেলায় নামিবিয়ার বিপক্ষে জয় দিয়ে সাত উইকেটের ক্ষতি দ্রুত ভুলে যাওয়ার আশা করবে।
  • একটি সুপার ১২ বার্থের জন্য লড়াই।নেদারল্যান্ডস ইনিংসটি বিভ্রান্ত হয়ে পড়েছিল যখন কলিন একারম্যান, রায়ান টেন ডসচেট, স্কট এডওয়ার্ডস এবং রেলোফ ভ্যান ডার মের্ভে ১০ তম ওভারে পরপর বল করে ক্যামফারের কাছে পড়ে যান।
  • নেদারল্যান্ডসের ছয় উইকেটে ৫১ রানে নেমে যাওয়ার পর কেবল ম্যাক্স ও’ডাউড ৪৭-বল ৫১ এর সাথে ধ্বংসস্তূপের মধ্যে লম্বা ছিল। তিনি সাতটি বাউন্ডারি মারেন।
  • নেদারল্যান্ডস এই ধরনের বাজে ব্যাটিং পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে চাইবে না যখন তারা নিম্ন-রঙ্কিংয়ের নামিবিয়ার মুখোমুখি হবে, যারা তাদের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার কাছে হেরেছিল, কারণ পরাজয় তাদের কার্যত পরের রাউন্ডের প্রতিযোগিতার বাইরে ফেলে দেবে।

নেদারল্যান্ডস স্কোয়াড:

ম্যাক্স ওডাউড, বেন কুপার, বাস ডি লিডে, কলিন অ্যাকারম্যান, রায়ান টেন ডসচেট, স্কট এডওয়ার্ডস (ডব্লিউকে), রিওলফ ভ্যান ডার মারওয়ে, পিটার সিলার (সি), লোগান ভ্যান বেক, ফ্রেড ক্ল্যাসেন, ব্র্যান্ডন গ্লোভার

নামিবিয়া স্কোয়াড:

স্টিফান বার্ড, কার্ল বার্কেনস্টক, জন নিকোল লফি-ইটন, বার্নান্দ শোল্টজ, মাইকেল ভ্যান লিঙ্গেন, ক্রেগ উইলিয়ামস, পিকি ইয়া ফ্রান্স,বেন শিকঙ্গো, রুবেন ট্রাম্পেলম্যান,জন ফ্রিলিংক, জেজে স্মিট, ডেভিড উইস, গেরহার্ড ইরাসমাস (গ)

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3qp0rVt

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=W2sa7QcG9Jo&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : BDjoy

Tags: , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar