দক্ষিণ আফ্রিকা বনাম ওয়েস্ট ইন্ডিজ, ১৮ তম ম্যাচ, সুপার ১২ গ্রুপ ১

Posted on : October 25, 2021 | post in : Sports,Today Cricket Match Prediction |Leave a reply |

দক্ষিণ আফ্রিকা বনাম ওয়েস্ট ইন্ডিজ

সিরিজ: আইসিসি  টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১

ভেন্যু: দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, দুবাই

তারিখ ও সময়: অক্টোবর ২৬, ৫ঃ০০ বাংলাদেশ সমই 

দক্ষিণ আফ্রিকা

  1. দক্ষিণ আফ্রিকা অস্ট্রেলিয়ার বিপক্ষে এমন একটি পৃষ্ঠে ব্যাপক ব্যাটিং ব্যর্থতার সম্মুখীন হয়েছে যা প্রত্যাশার চেয়ে ধীর ছিল। পরের ম্যাচ দুবাইতে অনুষ্ঠিত হচ্ছে এবং সেখানে সারফেস অনেক ভালো হতে চলেছে।
  2. এর মানে হল কুইন্টন ডি কক, এইডেন মার্করাম, রেসি ভ্যান ডার ডুসেন এবং ডেভিড মিলার তাদের দলের হয়ে ম্যাচ জিততে হবে।যদিও দক্ষিণ আফ্রিকার একটি শক্তিশালী ব্যাটিং লাইনআপ রয়েছে, আমরা মনে করি অর্ডারের শীর্ষে তেম্বা বাভুমাকে খেলানো একটি বড় বাধা।
  3. তিনি একজন ভাল টি-টোয়েন্টি ব্যাটসম্যান নন এবং যখনই তিনি তাড়াতাড়ি আউট হন তখনই মূলত দলকে সাহায্য করেন। ডি ককের আগের ম্যাচে টি -টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে তার প্রথম ব্যর্থতা ছিল, তবে, তার আইপিএলও খুব খারাপ ছিল তাই খারাপ ফর্মের এই রানটি নতুন নয়।
  4. তিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রান করতে পছন্দ করেন তাই তাদের সাথে বাজির বাজারের সন্ধান করুন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/GsrhYyt

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=4gFI1kyct3A&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Lucifer

ওয়েস্ট ইন্ডিজ

  • ওয়েস্ট ইন্ডিজ প্রথম ম্যাচে ৫৫ রানে ভেঙে পড়েছিল এবং তাদের বিরুদ্ধে ছুরি মিডিয়াতে বেরিয়েছিল। এই ধরণের সমালোচনা ওয়েস্ট ইন্ডিজকে উজ্জীবিত করতে পারে এবং আসলে তাদের একটি দল হিসাবে একত্রিত হতে সহায়তা করে।
  • তাদের ব্যাটিং বিপজ্জনক এবং একটি খারাপ পারফরম্যান্স তাদের কাছ থেকে কেড়ে নেওয়া উচিত নয়। এভিন লুইস, লেন্ডল সিমন্স, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল এবং কাইরন পোলার্ড। টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট বিশ্ব থেকে ব্যাটিং ফায়ারপাওয়ারের স্বপ্নের দল এটি।ওয়েস্ট ইন্ডিজের লাইনআপে আরও গভীরতা এবং ছয় মারার শক্তি রয়েছে।
  • আমরা ক্রিস গেইলকে এই তালিকা থেকে বাদ দিয়েছি কারণ তিনি স্পষ্টতই তার সেরা সেরাটি অতিক্রম করেছেন, তবে, আমরা আশা করি তাকে বাধা ছাড়াই খেলতে দেখবেন এবং তার মুখোমুখি ডট বলের সংখ্যা কমিয়ে আনার চেষ্টা করবেন।

দক্ষিণ আফ্রিকা স্কোয়ার্ড:
কুইন্টন ডি কক (wk), টেম্বা বাভুমা (c), এইডেন মার্করাম, রেসি ভ্যান ডার ডুসেন, ডেভিড মিলার, হেনরিচ ক্ল্যাসেন, ডোয়াইন প্রিটোরিয়াস, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, আনরিচ নর্টজে, তবরায়েজ শামসি।

ওয়েস্ট ইন্ডিজ স্কয়ার্ড:
এভিন লুইস, লেন্ডল সিমন্স, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), কাইরন পোলার্ড (সি), আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভো, আকেল হোসেইন, ওবেদ ম্যাককয়, রবি রামপল।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/GsrhYyt

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=4gFI1kyct3A&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Lucifer

Tags: , , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar