টিকটকের বিশেষ দূত হলেন তাহসান-পূর্ণিমা

তারা ভিডিও বার্তার মাধ্যমে ডিজিটাল মাধ্যমে সুস্থতা, বিশ্বাস ও নিরাপত্তাসহ ফ্যামিলি পেয়ারিং মোডের মতো বিভিন্ন শিক্ষামূলক বিষয় তুলে ধরবেন

নিজেদের প্ল্যাটফর্মকে নিরাপদভাবে গড়ে তুলতে সুরক্ষা দূত প্রোগ্রাম চালুর ঘোষণা দিয়েছে জনপ্রিয় ভিডিওভিত্তিক অ্যাপ “টিকটক”।

ব্যবহারকারীদের সুরক্ষার জন্য নিরাপদ প্ল্যাটফর্ম ও গোপনীয়তা নিশ্চিতের মাধ্যমে কিশোর-কিশোরীদের সুরক্ষিত রাখতে শক্তিশালী ভূমিকা পালনের লক্ষ্যে কাজ করছে তারা।

যার মধ্যে রয়েছে ১৬ বছর বা তার কম বয়সীদের জন্য ডিফল্টভাবে ব্যক্তিগত অ্যাকাউন্ট তৈরি করা, ১৬ বছর বা তার বেশি বয়সীদের জন্য সরাসরি বার্তা পাঠানো এবং বাবা-মাকে তাদের সন্তানদের টিকটিকের উপস্থিতিকে ফ্যামিলি পেয়ারিংয়ের মাধ্যমে গাইড করতে সক্ষম করা।

এ লক্ষ্যে অভিনেতা-গায়ক তাহসান খান এবং অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমাকে তাদের নিরাপত্তাদূত করেছে টিকটক। 

তারা ভিডিও বার্তার মাধ্যমে ডিজিটাল মাধ্যমে সুস্থতা, বিশ্বাস ও নিরাপত্তাসহ ফ্যামিলি পেয়ারিং মোডের মতো বিভিন্ন শিক্ষামূলক বিষয় তুলে ধরবেন। 

এই প্রোগ্রামের অধীনে তাদের প্রথম ক্যাম্পেইন ছিল ফ্যামিলি পেয়ারিং ফিচার মোডটি চালু করা। যার উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে বৃহস্পতিবার (২১ অক্টোবর) তাহসান এবং পূর্ণিমা টিকটকের এক লাইভ অনুষ্ঠানে যুক্ত হয়েছিলেন।

টিকটক শিশুদের কার্যকলাপের ওপর ভিত্তি করে একটি বৃহত্তর ফ্যামিলি পেয়ারিংয়ের মাধ্যমে নিয়ন্ত্রণের লক্ষ্যে কাজ করছে।  যাতে অভিভাবকেরা তাদের সন্তানদের সঙ্গে টিকটক ব্যবহারে স্বাচ্ছন্দ্য বোধ করেন।

ফ্যামিলি পেয়ারিং ফিচারটি অভিভাবকদের তাদের শিশুদের টিকটক অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ করা সুবিধা দেবে যেখানে তারা তাদের শিশুদের অ্যাকাউন্ট সঙ্গে তাদের নিজস্ব টিকটিক অ্যাকাউন্ট লিঙ্ক করে তাদের নিয়ন্ত্রণ করতে পারবে।

এ নতুন ফিচারটি নিয়ে টিকটকের নিরাপত্তাদূত তাহসান খান বলেন, “ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে দায়িত্বশীল পরিবারগুলোর সঙ্গে তাদের শিশুদের গুরুত্বপূর্ণ কথোপকথন সহজতর করতে সহায়তার লক্ষ্যে টিকটকের প্রতিশ্রুতি দেখে আমি আনন্দিত। অনলাইন নিরাপত্তা এবং ডিজিটাল সুস্থতা বজায় রাখার দায়িত্ব আমাদের সবার এবং আমাদের সবাইকে অবশ্যই নিজ নিজ ভূমিকা পালন করতে হবে।”

পূর্ণিমা বলেন, “আজকের বিশ্বে আমরা ইন্টারনেট এবং স্মার্টফোন ছাড়া আমাদের জীবন কল্পনা করতে পারি না। বাচ্চাদের ক্ষেত্রেও একই কথা। কিশোর-কিশোরীদের জন্য একটি নিরাপদ প্ল্যাটফর্ম গড়ে তোলার জন্য টিকটকের এ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই এবং এ প্রচারণার অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত।”

এই ধরনের ভাইরাল খবর খুঁজে পেতে সাথে থাকুন

                                 আর এখন পর্যন্ত রেজিস্ট্রেশন  না করে থাকলে আজি

                                                                                                 রেজিস্ট্রেশন  করে ফেলুন আমাদের প্রমো কোড ব্যবহার করে

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:          

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=_05m6XtQa7k

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Bazi157

Tags: , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar