চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স, ফাইনাল

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স,

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১

ভেন্যু: দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, দুবাই

তারিখ ও সময়: অক্টোবর ১৫,৯:০০ বাংলাদেশি সমই

টিম

মোট খেলা

জয়

পরাজয়

পয়েন্ট

চেন্নাই সুপার কিংস

১৪

১৮

কলকাতা নাইট রাইডার্স

১৪

১৪

চেন্নাই সুপার কিংস

আমরা আশা করি এমএস ধোনি গত সোমবারের মতো একই একাদশ নির্বাচন করবেন যাতে সমস্ত খেলোয়াড় এই সময়ের মধ্যে প্রচুর বিশ্রাম উপভোগ করেন। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে আমরা যেমন দেখেছি, সিএসকে -র খুব নমনীয় ব্যাটিং অর্ডার রয়েছে যা এই মর্যাদার খেলায় গুরুত্বপূর্ণ।২০২১ সালের আইপিএলে সেঞ্চুরি করা চার খেলোয়াড়ের একজন ভারতীয় ওপেনার। টুর্নামেন্টের জন্য কেএল রাহুলের ৬২ রানকে ছাড়িয়ে যাওয়ার জন্য তার ২৪ রান দরকার।অভিজ্ঞ দক্ষিণ আফ্রিকান এখন পর্যন্ত টুর্নামেন্টে পাঁচটি অর্ধশতক হাঁকিয়েছেন এবং গত সপ্তাহে পাঞ্জাব কিংসের বিপক্ষে এই মাঠে  রান করেছেন।সিএসকে অলরাউন্ডারের কম নয় কিন্তু টুর্নামেন্ট চলাকালীন ঠাকুর এই ভূমিকায় তার কিছু সতীর্থকে ছাড়িয়ে গেছেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/msrjQwP

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=kEp-HtCKGMw&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : BDghost

কলকাতা নাইট রাইডার্স

বুধবার শারজায়  বলে রান করে ওপেনার দেরিতে তার ভালো ফর্ম অব্যাহত রাখেন। তিনি দুবাইতে আরও বেশি ভাবপ্রবণ এবং আক্রমণাত্মক হতে দেখবেন।নিউজিল্যান্ডের এই পেসার দিল্লি ক্যাপিটালের বিপক্ষে আরেকটি উইকেট নেন এবং নন-স্ট্রাইকারদের শেষের দিকে যখন জয়ের রানগুলি আঘাত হানে।ওয়েস্ট ইন্ডিয়ান বোলিং অলরাউন্ডার ছিলেন কেকেআরের চার খেলোয়াড়ের মধ্যে একজন, যাঁরা হাঁস হাঁকিয়েছিলেন, কারণ তারা বুধবার লাইন ধরে যেতে সংগ্রাম করেছিল। ফাইনালে ব্যাট ও বল নিয়ে তার প্রত্যাবর্তন আশা করুন।

চেন্নাই সুপার কিংস স্কোয়াড:

ফাফ ডু প্লেসিস, রুতুরাজ গায়কওয়াড, আম্বাতি রায়ুডু, সুরেশ রায়না, রবিন উথাপ্পা, এন জগদীশান, এমএস ধোনি (সি), চেতেশ্বর পূজারা, হরি নিশান্ত, ডোয়াইন ব্রাভো, ভাগথ বর্মা, কৃষ্ণপ্পা গৌতম, মিচেল স্যান্টনার, মুঈন আলী, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, হরিশংকর রেড্ডি, ইমরান তাহির, কর্ণ শর্মা, কে এম আসিফ, লুঙ্গি এনগিডি, রবিশ্রীনিবাসন সাই কিশোর, শার্দুল ঠাকুর, জেসন বেহরেনডর্ফ, জোশ হ্যাজেলউড, ডমিনিক ড্রেক্স.

কলকাতা নাইট রাইডার্স স্কোয়াড:

শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (c), দীনেশ কার্তিক, করুণ নায়ার, নীতিশ রানা, শেলডন জ্যাকসন, টিম সেফার্ট, আন্দ্রে রাসেল, বেন কাটিং, পবন নেগি, সাকিব আল হাসান, সুনীল নারাইন, ভেঙ্কটেশ আইয়ার , হরভজন সিং, কমলেশ নগরকোটি, কুলদীপ যাদব, লকি ফার্গুসন, প্রসিদ কৃষ্ণ, সন্দীপ ওয়ারিয়ার, শিবম মাভি, বৈভব অরোরা, বরুণ চক্রবর্তী, রিংকু সিং, গুরকিরাত সিং মান, টিম সাউদি.

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/msrjQwP

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=kEp-HtCKGMw&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : BDghost

Tags: , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar