কিশোরী ধর্ষণের অভিযোগে লামিচানের বিরুদ্ধে মামলা

Posted on : September 7, 2022 | post in : Sports |Leave a reply |

ভক্ত হিসেবে নিয়মিত যোগাযোগ রাখত আর সেই সূত্রে গিয়েছিল দেখা করতে। কিন্তু দেখা করতে গিয়ে সন্দীপ লামিচানের কাছে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ করেছে ১৭ বছর বয়সী এক কিশোরী। এ ঘটনায় নেপাল জাতীয় ক্রিকেট দলের অধিনায়কের বিরুদ্ধে মামলা হয়েছে।

কিশোরী ধর্ষণের অভিযোগে লামিচানের বিরুদ্ধে মামলা

নেপাল পুলিশের মুখপাত্র টেক প্রসাদ রায়ের সূত্রে কাঠমান্ডু পোস্টের খবরে বলা হয়, মঙ্গলবার লামিচানের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে গুয়াশালা পুলিশ সার্কেল কার্যালয়ে একটি মামলা করে ১৭ বছর বয়সী এক কিশোরী। এ সময় মেয়েটির অভিভাবকও সঙ্গে ছিলেন।

  • কাঠমান্ডুর ডিস্ট্রিক্ট পুলিশ রেঞ্জের প্রধান ভারত বাহাদুর বোহোরা বলেন, ‘এ ধরনের গুরুতর ঘটনাকে আমরা গুরুত্বের সঙ্গে নিচ্ছি। ভুক্তভোগীকে মেডিকেল পরীক্ষার জন্য ওয়ান ডোর ক্রাইসিস ম্যানেজমেন্ট সেন্টারে পাঠানো হয়েছে। তদন্তও শুরু হয়েছে।’
  • পুলিশের কাছে দেওয়া অভিযোগে ভুক্তভোগী বলে, একজন ভক্ত হিসেবে হোয়াটসঅ্যাপ ও স্ন্যাপচ্যাটে লামিচানের সঙ্গে যোগাযোগ হতো তার। দুজনের মধ্যে বন্ধুত্ব হয়ে যাওয়ার পর লামিচানে মেয়েটিকে দেখা করতে বলেন। অভিযোগমতে, ২১ আগস্ট দেখা করার দিন মেয়েটিকে একটি প্রাইভেট গাড়িতে করে নাগারকোটে নিয়ে যান লামিচানে।
  • সেখানে কিছু সময় থাকার পর মেয়েটি তাকে কাঠমান্ডুর হোস্টেলে ফিরিয়ে নিয়ে যেতে বলে লামিচানেকে। কিন্তু সময়ক্ষেপণ করতে থাকেন ২২ বছর বয়সী নেপালি অধিনায়ক। এরপর যতক্ষণে রাতে তারা নাগারকোট থেকে কাঠমান্ডুতে ফিরে যান, ততক্ষণে মেয়েটির হোস্টেল বন্ধ হয়ে যায়। এরপর মেয়েটির থাকার জন্য একটি হোটেলে কক্ষ ভাড়া করেন লামিচানে।
  • ভুক্তভোগীর অভিযোগ, কাঠমান্ডুতে ফিরে আসার পর হোটেলে সে লামিচানে দ্বারা ধর্ষণের শিকার হয়। জাতীয় দলের অধিনায়কের বিরুদ্ধে ধর্ষণের মামলা হওয়ার পর বুধবার সন্ধ্যায় এ বিষয়ে জরুরি বৈঠক ডেকেছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব নেপাল (সিএন)।

  • নেপালের হয়ে ৩০টি ওয়ানডে এবং ৪৪টি টি-টোয়েন্টি খেলা লামিচানে অবশ্য এই মুহূর্তে দেশে নেই। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোয় আছেন। কেনিয়ার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি এবং সিপিএল খেলতে গত ২২ আগস্ট তিনি নেপাল ছাড়েন। ভুক্তভোগীর মতে, ধর্ষণের ঘটনাটি ঘটেছে লামিচানে দেশ ছাড়ার ঠিক আগের রাতে।

    প্রতিদিন জিতুন লাকি কুপন ভিজিট করুন 1betpro.com .

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar