কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস,৫৪ তম ম্যাচ

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস,

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২১

ভেন্যু: শারজাহ ক্রিকেট স্টেডিয়াম, শারজাহ

তারিখ ও সময়: অক্টোবর ০৭,৯:০০ বাংলাদেশি সমই

টিম

মোট খেলা

জয়

পরাজয়

পয়েন্ট

কলকাতা নাইট রাইডার্স

১৩

১২

রাজস্থান রয়্যালস

১৩

১০

কলকাতা নাইট রাইডার্স

কেকেআর সিএসকে -র বিরুদ্ধে ম্যাচে বেশ ভালো ব্যাটিং করলেও মোট রক্ষা করতে পারেনি। রবীন্দ্র জাদেজা এসে শেষ পর্যন্ত বোলারদের ধাক্কা মেরে দলকে যোগ্যতার দিকে একটি সিদ্ধান্তমূলক পদক্ষেপ নিতে বাধা দেন।কেকেআর এর জন্য জিনিসগুলি জটিল, কারণ এটি একটি ইন-ফর্ম RR টিমকে নেয়।

কেকেআরের জন্য ব্যাটিং এখনও সমস্যাযুক্ত।

তারা রিংকু সিংকে দলে যুক্ত করেছিল এবং যখন এটি অন্য ব্যাটসম্যানকে লাইনআপে যুক্ত করেছিল, আমরা নিশ্চিত নই যে এটি খুব বেশি মানের যোগ করেছে। এছাড়াও, একটি গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে ইয়ন মরগান এবং দীনেশ কার্তিকের উপরে পাঠানোর সিদ্ধান্তটি কেবল বিভ্রান্তিকর ছিল।

তরুণদের রক্তের একটা সময় আছে এবং দায়িত্ব নেওয়ার একটা সময় আছে। কেকেআরকে তার সিনিয়র ব্যাটসম্যানদের আরও জিজ্ঞাসা করতে হবে। একটি অজানা হল আন্দ্রে রাসেলের অবস্থা। তিনি গত কয়েক ম্যাচের জন্য অনুপস্থিত এবং আমরা মনে করি না যে তিনি এই মৌসুমে আবার খেলবেন। যদি সে কোনওভাবে পরিণত হয় তবে তা অবিলম্বে কেকেআরকে আরও বিপজ্জনক করে তোলে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/1xBETworld

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও:

https://www.youtube.com/watch?v=413MrJHna0w

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : BD1971

রাজস্থান রয়্যালস

বেন স্টোকস আরআর -এর জন্য ঠিক সময়ে ফর্মে গর্জন করেছেন। তার কারণেই আরআর তাদের আগের দুটি ম্যাচে সহজেই দুটি বড় টোটাল তাড়াতে পেরেছে। অবশ্যই, সঞ্জু স্যামসনের অবদানকে অবমূল্যায়ন করা যাবে না কিন্তু স্টোকসের ভিত্তি খুবই গুরুত্বপূর্ণ।

আরআর এর আগের দুটো ধাওয়াতে জোস বাটলারের খুব কমই প্রয়োজন ছিল এবং এটি বিরোধী দলের জন্য ভীতিজনক হওয়া উচিত। তিনি চেরিকে শীর্ষে রাখার জন্য 11 বলে ২২ রান করে ব্যাট করতে এসেছিলেন কিন্তু আর আর – এর জন্য ব্যাট করা প্রত্যেকটি ব্যক্তিই একটি পার্থক্য তৈরি করেছিলেন।

শীর্ষে উথাপ্পা, স্টোকস, সঞ্জু স্যামসন, স্টিভ স্মিথ এবং জস বাটলার। হঠাৎ করেই, এই ব্যাটিং লাইনআপ শক্তিশালী দেখাচ্ছে এবং অনেক কিছু জমা আছে। রিয়ান পরাগ, রাহুল তেওয়াতিয়া, এবং জোফরা আর্চার সবাই ব্যাট করতে পারে এবং প্রকৃতপক্ষে আইপিএল ২০২০ তে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

বিশুদ্ধ ব্যাটিং শক্তি এবং ফর্মের ক্ষেত্রে, এই মুহূর্তে খুব কমই কোনো দল RR এর সাথে মেলে। এই ক্ষেত্রে কেকেআরের উপর তাদের সুস্পষ্ট সুবিধা রয়েছে।

কলকাতা নাইট রাইডার্স স্কোয়াড:

শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (গ), দীনেশ কার্তিক, করুণ নায়ার, নীতিশ রানা, শেলডন জ্যাকসন, টিম সেফার্ট, আন্দ্রে রাসেল, বেন কাটিং, পবন নেগি, সাকিব আল হাসান, সুনীল নারাইন, ভেঙ্কটেশ আইয়ার, হরভজন সিং, কমলেশ নগরকোটি, কুলদীপ যাদব, লকি ফার্গুসন, প্যাট কামিন্স, প্রসিদ কৃষ্ণ, সন্দীপ ওয়ারিয়ার, শিবম মাভি, বৈভব অরোরা, বরুণ চক্রবর্তী, রিংকু সিং, গুরকিরত সিং মান।

রাজস্থান রয়্যালস স্কোয়াড:

যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (সি), জস বাটলার, মানান ভোহরা, ডেভিড মিলার, অনুজ রাওয়াত, ক্রিস মরিস, মহিপাল লোমর, রাহুল তেওয়াতিয়া, রিয়ান পরাগ, শিবম দুবে, আকাশ সিং, চেতন সাকারিয়া, জয়দেব উনাদকাট , কার্তিক ত্যাগী, কেসি কারিয়াপ্পা, কুলদীপ যাদব, মায়াঙ্ক মার্কান্ডে, মুস্তাফিজুর রহমান, শ্রেয়াস গোপাল, জেরাল্ড কোয়েটজি।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/1xBETworld

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও:

https://www.youtube.com/watch?v=413MrJHna0w

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : BD1971

Tags: , , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar