আয়ারল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় ওডিআই

সিরিজ: আয়ারল্যান্ডের দক্ষিণ আফ্রিকা সফর, 2021

স্থান: দ্য ভিলেজ, ডাবলিন

তারিখ এবং সময়: জুলাই ১৩, ২ঃ০০ বাংলাদেশি সময়ই 

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং

এই বছর ম্যাচ ফলাফলঃ

আয়ারল্যান্ড

আয়ারল্যান্ড প্রথম ওয়ানডেতে সতর্কতার সাথে শুরু করেছিল এবং একটি ডিফেন্সযোগ্য মোটে পৌঁছানোর চেষ্টা করেছিল। হোম দল থেকে কৌশলগুলি খুব স্পষ্ট ছিল। ম্যাচ চলাকালীন কোনও মুহুর্তে তারা মোটেও বিশাল পরিমাণে যাওয়ার চেষ্টা করেনি। তারা উইকেট হাতে রাখার পরে ওভারটি প্রায় ৪-৫ ব্যবধানে খেলতে চেয়েছিল এবং তারপরে শেষে কঠোর চেষ্টা করার চেষ্টা করেছিল।এটি খেলার একটি পুরানো স্টাইল এবং বড় দলগুলি আর এই রক্ষণশীল স্টাইল অনুসরণ করার ঝোঁক রাখে না তবে আয়ারল্যান্ডের পক্ষে এটি ছিল সঠিক পছন্দ।এই ম্যাচে উইলিয়াম পোর্টারফিল্ড, অ্যান্ড্রু বালবর্ণি, হ্যারি টেেক্টর এবং লোকান টাকারও একই কাজ করতে দেখবেন। পল স্ট্রিলিং সেরা ব্যাটসম্যান যা আয়ারল্যান্ড তৈরি করেছে এবং তিনি প্রথম ম্যাচে রানের জন্য লড়াই করেছিলেন এবং ভয়ঙ্করভাবে স্পর্শের বাইরে ছিলেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:     

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://youtu.be/vAFagqPbl2s

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

➦Promocode : Bazi157

 

দক্ষিণ আফ্রিকা

আগের ম্যাচে দক্ষিণ আফ্রিকা কোনও খোঁচা টানেনি এবং এ কারণেই আয়ারল্যান্ডের উপর বেশি প্রভাব ফেলতে না পারলে হতাশাই হত। কাগিসো রাবাদা, লুঙ্গি এনজিদি, অ্যান্ডিল ফেহলুকওয়াইও, এবং তাব্রাইজ শামসি সবাই প্রথম পছন্দের ওয়ানডে খেলোয়াড়।তারা যে ৪০ ওভারে বোলিং করেছিল, সেখানে আরও বেশি উইকেট অর্জন করতে পেরেছিল।কুইন্টন ডি কককে বিশ্রাম দেওয়া হয়েছিল এবং তাই কাইল ভারেরিন গ্লাভস তুলেছিলেন। ডি কক সাম্প্রতিক সময়ে যে পরিমাণ ক্রিকেট খেলেছে তা বিবেচনা করে এটি একটি ভাল পদক্ষেপ.

আয়ারল্যান্ড স্কোয়াড:

অ্যান্ড্রু বাল্বের্নি (সি), লোরকান টাকার (ডব্লিউ ড), উইলিয়াম পোর্টারফিল্ড, পল স্টার্লিং, হ্যারি টেেক্টর, মার্ক অ্যাডায়ার, জর্জ ডকরেল, সিমি সিং, অ্যান্ডি ম্যাকব্রাইন, ক্রেইগ ইয়ং, জোশুয়া লিটল, গ্রিম ম্যাককার্টার, ব্যারি ম্যাককার্টি, গ্রাহাম কেনেডি , কার্টিস ক্যাম্পার

দক্ষিণ আফ্রিকা স্কোয়াড:

টেম্বা বাভুমা (সি), কাইল ভারেরিন (ডব্লিউ কে), আইডেন মার্করাম, জানেমন মালান, রাসি ভ্যান ডার ডুসেন, ডেভিড মিলার, অ্যান্ডিল ফেহলুকওয়াইও, কেশব মহারাজ, ক্যাগিসো রাবাদা, তাবরেজ শামসি, লুঙ্গি এনজিদি, কুইন্টন ডি কক, লিজাড উইলিয়ামস, ডোয়াইন প্রিটোরিয়াস, বেওরান হেন্ড্রিক্স, রেজা হেন্ড্রিক্স, জর্জ লিন্ডা, হেইনিরিক ক্লাসেন, বজর্ন ফোর্টুইন, অ্যানরিচ নর্টজে

পিচ এবং শর্তাদি:
প্রথম ম্যাচের তুলনায় ডাবলিনের পরিস্থিতি অনেক উন্নত। স্পলস্পোর্টে বৃষ্টি হওয়ার সম্ভাবনা অনেক কম। গ্রামে পিচটি বেশ ভাল খেলেছিল এবং অফারে প্রচুর রান ছিল। আউটফিল্ডটি কিছুটা ধীর ছিল, তবে, সূর্যের দীর্ঘ সময়ের জন্য বের হওয়ার সাথে সাথে এটির উন্নতি হওয়া উচিত।প্রায় ৩০০ এর স্কোর প্রথমে ব্যাটিং করা প্রশ্নের বাইরে নয় এবং এটি জয়ের পক্ষেও যথেষ্ট নয়।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:   

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://youtu.be/vAFagqPbl2s

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

➦Promocode : Bazi157

 

 

 

Tags: , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar