আয়ারল্যান্ড বনাম জিম্বাবুয়ে, প্রথম টি -টোয়েন্টি ম্যাচ প্রেডিকশন

Posted on : August 25, 2021 | post in : Today Cricket Match Prediction |Leave a reply |

আয়ারল্যান্ড বনাম জিম্বাবুয়ে

সিরিজ: জিম্বাবুয়ে আয়ারল্যান্ড সফর, ২০২১

ভেন্যু: ক্লোনটার্ফ ক্রিকেট ক্লাব গ্রাউন্ড, ডাবলিন

তারিখ ও সময়: আগস্ট ২, দুপুর ১২:০০ স্থানীয়

আয়ারল্যান্ড

আয়ারল্যান্ড পুরো সিরিজ জুড়ে পেশাগতভাবে খেলতে হাজির হয়েছিল এবং দুটি অনুষ্ঠানে বিশ্রী চেহারা থেকে ফিরে এসেছিল। পল স্টার্লিং এবং জেমস ম্যাককালামের মতো ধারাবাহিক শুরুতে তাদের ব্যাটিং তাদের সমস্ত জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। অ্যান্ড্রু বালবির্নি ভালো অবদান রেখেছিলেন এবং ব্যাট হাতে ভালো করার জন্য স্বাগতিকদের আবারও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।সাধারণত আয়ারল্যান্ডে প্রস্তাবিত অবস্থার কথা বিবেচনা করে, পেস বোলার বা আইরিশ পেস বোলারদের, বিশেষ করে, পূর্ববর্তী সিরিজে ভাল করার আশা করা হয়েছিল এবং তারা হতাশ করেনি। টিম মুরতাগ, বয়েড র‍্যাঙ্কিন, এবং মার্ক আদায়ার সবাই বল দিয়ে চিত্তাকর্ষক ছিলেন। তাদের বোলাররা নিয়মিত বিরতিতে উইকেট তুলতে থাকে, যা শেষ পর্যন্ত দুই দলের মধ্যে পার্থক্য হয়ে দাঁড়ায়।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/1xBETworld

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও:

https://www.youtube.com/watch?v=413MrJHna0w

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode :BD1971

জিম্বাবুয়ে

ব্রেন্ডন টেইলর দুজনকে পিছনে ফিরিয়ে অর্ধশতকের সাথে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছিলেন কিন্তু এই দুটি নক খেলার পর থেকে তিনি শান্ত ছিলেন। তার দুর্বল ফর্মটি জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে বড় সময় দিতে হয়েছে কারণ তারা বারবার সমান স্কোরের চেয়ে কম স্কোর করা বা বিনয়ী টোটাল তাড়া করতে পেরেছে।ক্রেইগ আরভিন এবং শন উইলিয়ামসের ফর্ম সম্ভবত জিম্বাবুয়ের জন্য একমাত্র রৌপ্যরেখা। দুই ব্যাটসম্যানই সফরের পঞ্চাশ ওভারের লেগে, পঞ্চাশের ওপরে গড়ে প্রচুর রান করেছিলেন এবং আসন্ন সিরিজে জিম্বাবুয়ের ভাগ্যের জন্য সমালোচনামূলক হবে।যদিও তাদের ব্যাটিং কাঙ্ক্ষিত ফলাফল পেতে ব্যর্থ হয়েছিল, তাদের বোলিং সমস্ত ম্যাচেই যুক্তিসঙ্গতভাবে ভাল করেছে। কাইল জার্ভিস এবং টেন্ডাই চাতারা টুর্নামেন্টে উজ্জ্বল ছিলেন, কিন্তু সেখানেও ধারাবাহিকতার অভাব ছিল।

আয়ারল্যান্ড স্কয়ার্ড:

অ্যান্ড্রু বালবার্নি (গ),মার অ্যাডায়ার,কার্টিস ক্যাম্ফার,জার্জ ডকারেল,শেন গেটকাট,জোশ লিটল,ব্যাসারি ম্যাকার্থী,উইলিয়াম ম্যাকক্লিনটক,কেভিন ও’ব্রায়েন,রিল,সিমি সিং,পল স্টার্লিং,হ্যারি টেটার,লরকান অফার,বেন হোয়াইট,ক্রেগ ইয়াং।

জিম্বাবুয়ে স্কয়ার্ড:

ক্রেগ এরভিন (গ)রায়ান বার্ল,রেজিস চাকাব্বা,টেন্ডাই চাতারা,লুক জংওয়ে,টিনাশে কামুনহুকম্বে,ওয়েসলি মাধভেরে,তদিওয়ানশে মারুমণি,ওয়েলিংটন মাসাকাদজা,তারিসাই মুসাকান্দা,আশীর্বাদ মুজারবানি,ডিওন মায়ার্স,রিচার্ড এনগারভ,সিকান্দার রাজা,মিল্টন শুম্বা,ব্রেন্ডন টেলর,ডোনাল্ড তিরিপানো,শন উইলিয়ামস।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/1xBETworld

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও:

https://www.youtube.com/watch?v=413MrJHna0w

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode :BD1971

Tags: , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar