আইপিএল ২০২১ প্রথম ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২১

স্থান: এমএ চিদাম্বরম স্টেডিয়াম, চেন্নাই

তারিখ এবং সময়: এপ্রিল ০৯, ৮ঃ০০( বাংলাদেশ সময়ই) 

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং

গত বছর ম্যাচ ফলাফল

টিম ম্যাচ প্লায়েড মোট ম্যাচ জয় পরাজয়
মুম্বই ইন্ডিয়ান্স টি টোয়েন্টি ২৭ ১৭ ১৭
রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু টি টোয়েন্টি ২৭ ১০ ১০

মুম্বই ইন্ডিয়ান্স

আইপিএলের ইতিহাসের সর্বাধিক সফল দল এবং বর্তমান চ্যাম্পিয়নরা এই নতুন প্রচারণায় আসে তাদের তৃতীয় ধারাবাহিক ট্রফি এবং তাদের বিখ্যাত ইতিহাসে ষষ্ঠীর জন্য বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হওয়ায়।
এ বার জয়ের জন্য আবারও ফেভারিট রয়েছে কারণ তাদের কাছে গত বছর তাদের জন্য একই জাতীয় সদস্যরা জিতেছিল এবং কিউই অলরাউন্ডার জিমি নীশাম, অভিজ্ঞ স্পিনার পীযূষ চাওলা এবং স্পিড বণিক অ্যাডাম মিলেনের আগমনে তারা আরও শক্তিশালী হয়েছে। এবং মার্কো জ্যানসেন তারা আশা করছেন যে তারা ওপেনার কুইন্টন ডি কককে ছাড়াই আছেন যারা দেশে আসার পরে কোয়ারান্টাইনিং করছেন, তাই অধিনায়ক রোহিত শর্মার পাশাপাশি ক্রিস লিনকে অর্ডারের শীর্ষে একটি বিরল সূচনা দেওয়া যেতে পারে যদিও তাদের মিডল অর্ডার যেমন দুর্দান্ত দেখায় তেমন দুর্দান্ত। তিন ও চারে শান কিশান এবং সূর্যকুমার যাদব।

ঘরে বসে ধরে ফেলুন মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুএর উপর বাজি

➦ official Promo Code:TIKTOKBD

**TIKTOKBD ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://cutt.ly/jsrh4rM

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

২০১৬ সালের পর প্রথমবারের মতো প্লে-অফ করার পরে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ২০২০ সালে এলিমিনেটরে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরে যাওয়ার পরে এবার আরও বেশি এগিয়ে যাওয়ার জন্য ক্ষুধার্ত হবে।
টিপিক্যাল আরসিবি স্টাইলে তারা নিলামে বড় ধরনের ছাপ ফেলেছিল কারণ তারা ব্ল্যাকক্যাপস তারকা কাইল জেমিসনের সাথে বড় টাকার বিনিময়ে গ্লেন ম্যাক্সওয়েলকে স্বাক্ষর করেছিল তবে তাদের দুজনের উপরেই প্রশ্ন চিহ্ন রয়েছে এবং ক্রিস মরিসের বিদায়ের ফলে তাদের মৃত্যু বোলিংয়ে একটি বড় গর্ত ফেলেছে বিশেষত গত বছরের উদীয়মান তারকা দেবদূত পাদিক্কাল একটি ইতিবাচক সিওআইডি পরীক্ষার কারণে বঞ্চিত হওয়ায় প্রত্যাশিত শুরুর দিক থেকে তাদের একজন অনুপস্থিত রয়েছেন, যার অর্থ সম্ভবত মোহাম্মদ আজহারুদদীনের বিরাট কোহলির সাথে ওপেন শুরু হয়েছে এবং বামহাতি শচীন বেবি আসতে পারে ছয় নম্বরে।

মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াড:

রোহিত শর্মা (ক্যাপচার), ক্রিস লিন, শান কিশান (ডব্লিউ কে), কিরন পোলার্ড, হার্দিক পান্ড্য, ক্রুনাল পান্ড্য, নাথান কুল্টার-নীল, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জাসপ্রিত বুমরাহ।

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু স্কোয়াড:

মোহাম্মদ আজহারুদদিন (ডব্লিউ কে), বিরাট কোহলি (ক্যাপচার), এবি ডি ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যান ক্রিশ্চিয়ান, শচীন বেবি কাইল জেমিসন, ওয়াশিংটন সুন্দর, মোহাম্মদ সিরাজ, নবদীপ সায়নী, যুজবেন্দ্র চাহাল।

প্রেডিকশন:

1xbet এর বিশেষজ্ঞদের মতে এই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স  এর জেতার সম্ভাবনা বেশি । কারন তারা বিগত ম্যাচ গুলো তে  খুব ভাল পারফরমেন্স করেছে |তাই  এই ম্যাচটি মুম্বই ইন্ডিয়ান্স জিতবে  তাদের পরিসংখ্যান অনুযায়ী বলা যায় । এই খেলায় যদি বাজি ধরতে চান তাহলে নিচের লিংকে ভিজিট করে রেজিস্ট্রেশন করুন এবং রেজিস্ট্রেশন করার সময় আমাদের প্রমোকোড ব্যবহার করলে ১00% বোনাস |

ঘরে বসে ধরে ফেলুন মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুএর উপর বাজি

➦ official Promo Code:TIKTOKBD

**TIKTOKBD ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://cutt.ly/jsrh4rM

Tags: , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar