অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা, আইসিসি  টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১

Posted on : October 22, 2021 | post in : Today Cricket Match Prediction |Leave a reply |

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা

সিরিজ:আইসিসি  টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১

ভেন্যু: শেখ জায়েদ স্টেডিয়াম, আবুধাবি

তারিখ ও সময়: ২৩ অক্টোবর, ৫ঃ০০ বাংলাদেশ সমই 

অস্ট্রেলিয়া

  • আমরা সচরাচর কোনো অস্ট্রেলিয়ান দলকে বর্তমান দল হিসেবে লড়াই করতে দেখিনি। যাইহোক, কোন ভুল করবেন না; এই অস্ট্রেলিয়ান দলের আইসিসি ইভেন্টে অন্যান্য দলকে চমকে দেওয়ার ইতিহাস রয়েছে এবং এটি এবারও ঘটতে পারে।
  • অস্ট্রেলিয়া একটি শালীন প্রস্তুতি ম্যাচ খেলছে, তবে শীর্ষ দলগুলিকে চ্যালেঞ্জ করতে চাইলে তাদের উন্নতি করতে হবে।সাম্প্রতিক সময়ে অসিদের সবচেয়ে বড় সমস্যা তাদের ব্যাটিং। শুধু ডেভিড ওয়ার্নারই ফর্মে নেই, অ্যারন ফিঞ্চও ক্রিজে আরামদায়ক দেখছেন না।
  • উভয় ওপেনারের রানের খরার সম্মুখীন হওয়ার কারণে, দেরিতে দায়িত্ব অস্ট্রেলিয়ার মিডল অর্ডারের উপর বর্তায়, যাতে তাদের ইনিংসটি কেবল উন্নতির সাথেই শেষ করা যায় না, শুরুর দিকে যখন লোকসান হয় তখন পুনর্গঠনও হয়।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://cutt.ly/VWCaY68

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Bazi157

দক্ষিণ আফ্রিকা

  • যদিও দক্ষিণ আফ্রিকা বছরের পর বছর ধরে সবচেয়ে ধারাবাহিক সীমিত ওভারের দলগুলির মধ্যে একটি হয়েছে, তবুও তারা যে কোনও ফর্ম্যাটে তাদের প্রথম বিশ্বকাপ শিরোপার জন্য অপেক্ষা করছে।
  • এই মরসুমে অন্য কয়েকটি দলের মতো অনেকেই তাদের বিবেচনা করে না এবং সেখানেই তারা রাডারের নীচে উড়তে পারে এবং তাদের পারফরম্যান্স দিয়ে সবাইকে অবাক করে দিতে পারে।
  • তারা ওয়ার্ম-আপে এটি করতে পেরেছিল এবং মূল ইভেন্টেও এটি বজায় রাখতে চাইবে।দক্ষিণ আফ্রিকা এখনও পুনর্গঠনের পর্যায়ে রয়েছে এবং তাদের অনেক অভিজ্ঞ খেলোয়াড় পাওয়া যাচ্ছে না, কিন্তু তাদের ফর্ম তা প্রতিফলিত করেনি।
  • টানা সাত জয়ের পিছনে তারা এই ম্যাচে আসছে, প্রায় সবাই ভালো অবদান রেখেছে। প্রস্তুতি ম্যাচেও তারা দুর্দান্ত ছিল – প্রথম ম্যাচে আফগানিস্তানকে পরাজিত করে এবং তারপর বহুমুখী পাকিস্তান আক্রমণের বিরুদ্ধে বিশাল স্কোর তাড়া করে।

অস্ট্রেলিয়া স্কোয়ার্ড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল স্টিভেন স্মিথ, মার্কাস স্টোইনিস, ম্যাথু ওয়েড, অ্যাশটন অ্যাগার, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড

দক্ষিণ আফ্রিকা স্কোয়ার্ড:

কুইন্টন ডি কক, টেম্বা বাভুমা (অধিনায়ক), এইডেন মার্করাম, রাসি ভ্যান ডের ডুসেন, ডেভিড মিলার, হেনরিখ ক্লাসেন, উইয়ান মুল্ডার, কাগিসো রাবাদা, কেশব মহারাজ, অ্যানরিচ নর্টজে/লুঙ্গি এনগিদি, তাবরেজ শামসি

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://cutt.ly/VWCaY68

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Bazi157

Tags: , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar