bkash app এর মাধ্যমে এবার টাকা লেনদেন করুন সিম ছাড়া hack account

bkash app এর মাধ্যমে সিম কাছে না থাকলেও টাকা লেনদেন করুন খুব সহজে
এবং বিকাশ hack করুন!

প্রথমে এখান থেকে app টা ডাউনলোড করে নিন

এখানে আপনার বিকাস নাম্বার দিবেন আর বিকাসের পাসোয়াড দিবেন তাহলে একাউন্ট খুলে যাবে (বিকাস নাম্বারে একটা কোড যাবে সেটা দিতে হবে )
তাহলে আপনি পরবর্তীতে সিম কার্ড ছাড়া অ্যাপ ব্যাবহার করে লেনদেন করতে পারবেন

এপ অন করলে নিচের মত আসবে

বিকাশ অ্যাপ থেকে যেসব সুবিধা পাওয়া যাবে

টাকা পাঠানো [কন্টাক লিস্ট থেকে নম্বর সিলেক্ট করার ব্যবস্থা আছে]

ব্যালেন্স চেক [অ্যাপের একদম উপরেই রয়েছে এই ফিচার]

টাকা রিচার্জ করা [নিজের নাম্বার অটো সিলেক্ট করার অপশন আছে]

ক্যাশ আউট [QR Coder এর মাধ্যমে এজেন্ট নাম্বার স্ক্যান করে ক্যাশ আউট করতে পারবেন। ফলে এজেন্ট নাম্বার টাইপ করার ঝামেলা শেষ]

কেনাকাটার পেইমেন্ট [এখানেও QR কোড স্ক্যান করে মার্চেন্টের নাম্বার টাইপ না করেই পেমেন্ট করার ব্যবস্থা আছে]

রিকুয়েস্ট মানি [নিজের বিকাশ ব্যালেন্স শেষ হয়ে গেলে অন্য বিকাশ অ্যাপ অ্যাকাউন্টধারীদের কাছে পরিমাণ উল্লেখ করে টাকা চেয়ে রিকুয়েস্ট পাঠাতে পারবেন]

রেফার ফ্রেন্ড [বন্ধুদের বিকাশ অ্যাপ ব্যবহার করার জন্য অনুরোধ পাঠানোর ব্যবস্থা আছে]

অ্যাপের একদম উপরের ডান পাশে থাকছে সেটিংস আইকোন ও বামপাশে থাকছে নটিফিকেশন আইকোন

bkash app Download

এখনও প্লেস্টোরে সার্চ দিয়ে সরাসরি bKash App খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে বিকাশ অ্যাপ কর্তৃপক্ষ রেফারেলের মাধ্যমে সাইনআপ করে App download ও Install এর সুবিধা দিচ্ছে। তো বিকাশ অ্যাপ ডাউনলোড করার জন্য সাইনআপ করতে এই লিংকে ক্লিক করুন। ্তারপর নিচের মত পেইজ আসবে। সেখানে আপনার বিকাশ নাম্বারটি প্রবেশ করিয়ে, নিজেকে মানুষ প্রমাণ করে, তাদের অ্যাগ্রিমেন্টে টিক চিনহ দিয়ে শেষে সাবমিট বাটনে ক্লিক করুন।

এরপর bKash App Download করার জন্য দুটি অপশন আসবে। প্রথমটি Android ফোনের জন্য আর দ্বিতীয়টি iPhone এর জন্য। তো আপনি অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হলে Get it on google play তে ক্লিক করুন। তাহলে উক্ত লিংকটি আপনাকে প্লেস্টোরে রিডাইরেক্ট করে নিয়ে যাবে।

এবার প্লেস্টোরের ইন্সটল বাটনে ক্লিক করে অ্যাপটি ইন্সটল করে নিন। এই সাইজ প্রায় ২৬ মেগাবাইট। ইনস্টল করা হয়ে গেলে ওপেন করুন। তাহলে bKash App এর স্বাগতম পেইজ আসবে। সেখান থেকে “শুরু করুন” বাটনে ক্লিক করুন। তাহলে আপনার বিকাশ মোবাইল নাম্বার চাইবে। তো আপনার নাম্বারটি প্রবেশ করিয়ে রাইট অ্যারো চিহ্নতে ক্লিক করে নেক্সট করুন। এরপর আপনার পিন নাম্বার চাইলে সেটাও দিয়ে দিন। এখন দেখুন যাচাইকরণ পিন চাচ্ছে। আপনার ফোনে দেখুন ৬ সংখ্যার একটি পিন গিয়েছে সেটি প্রবেশ করিয়ে নেক্সট করুন। এরপর আপনার কাঙ্খিত ভাষা সিলেক্ট করুন। এরপর প্রোফাইল পিকচার সেট করুন। প্রোফাইল পিকচার সেট করার সময় বলে দিতে পারবেন যে, আপনার পিকচার অন্য বিকাশ অ্যাপ ব্যবহারকারীরা দেখতে পাবে কি না। তারপর I agree বাটনে ক্লিক করে নেক্সট করুন। এখন আবার আপনার পিন চাইবে। পিন দিয়ে নেক্সট করুন। সকল স্টেপগুলো সম্পন্ন করা হয়ে গেলে নিচের মত স্ক্রিন দেখতে পাবেন।

Tags:

2 Comments

  1. Very informative post about Bkash App for the Bkash Customers. I really love this. I hope everyone will be like it. Thanks for share. Thanks again.

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}