রাজস্থান রয়্যালস বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ, ৫১ তম ম্যাচ

রাজস্থান রয়্যালস বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১

ভেন্যু: শারজাহ ক্রিকেট স্টেডিয়াম, শারজাহ

তারিখ ও সময়: অক্টোবর ০৫,৯:০০ বাংলাদেশি সমই

টিম

মোট খেলা

জয়

পরাজয়

পয়েন্ট

রাজস্থান রয়্যালস

১২

১৬

সানরাইজার্স হায়দ্রাবাদ

১২

১০

              রাজস্থান রয়্যালস         

রাজস্থান রয়্যালস এমন একটি ম্যাচ হারাতে পারে যা তাদের অর্ধেকেরও বেশি নিয়ন্ত্রণে ছিল। যে পৃষ্ঠে ব্যাট করা খুব কঠিন ছিল না, রয়্যালস দিল্লির বোলারদের অনেক সহজ উইকেট দিয়েছে এবং শেষ পর্যন্ত এর মূল্য দিতে হয়েছে। তারা এখনও প্লে -অফের সন্ধানে রয়েছে কিন্তু যদি তাদের এখান থেকে যোগ্যতা অর্জন করতে হয় তবে তাদের চামড়ার বাইরে খেলতে হবে।

রয়্যালস বর্তমানে পয়েন্ট টেবিলে সপ্তম স্থানে রয়েছে, কিন্তু তারা দ্রুত এই চতুর্থ স্থানে উঠতে পারে যদি তারা এই আসন্ন প্রতিযোগিতায় একটি জয় নিবন্ধন করতে সক্ষম হয় এবং অন্যান্য ফলাফল তাদের পথে পড়ে। মোট নয়টি ম্যাচ থেকে, রয়্যালস চারটি জিতেছে এবং পাঁচটিতে হেরেছে। তাদের নেট রান রেট ০’৩১৯, যা তারা এগিয়ে যেতে চাইবে।

                   তাদের আগের ম্যাচে, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে, রয়্যালস যুক্তিযুক্তভাবে ব্যাট দিয়ে ব্যাপারটিকে খুব নৈমিত্তিকভাবে নিয়েছিল তার আগে জিনিসগুলি তাদের নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। সঞ্জু স্যামসন বাদে, যিনি ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন এবং ৭০  রানের ইনিংসের সাথে একমাত্র যোদ্ধা ছিলেন, তাদের ব্যাটসম্যানদের কেউই উইকেটে থাকতে পারেনি। সবচেয়ে বড় হতাশা, সম্ভবত, লিয়াম লিভিংস্টোন ছিলেন, যিনি প্রথম ওভারে ব্যক্তিগত ১ রান নিয়ে মারা যান।

                              1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

 https://cutt.ly/msrjQwP

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও:

https://www.youtube.com/watch?v=kEp-HtCKGMw&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : BDghost

সানরাইজার্স হায়দ্রাবাদ

সানরাইজার্স হায়দরাবাদের ভক্ত হতে হলে এটা অবশ্যই হৃদয় বিদারক ব্যাপার। তারা একসময় খুব শক্তিশালী দিক ছিল, কিন্তু তারা এই বছর নিজেদের একটি নিছক ছায়া হয়েছে। এটা যোগ করার জন্য, যে একবার খুব বেশি আগে ছিল না। তারা এই বছর এতটাই দরিদ্র ছিল যে তাদের এখনও পাঁচটি ম্যাচ বাকি ছিল, কিন্তু কার্যত ইতিমধ্যে বিতর্ক থেকে ছিটকে গেছে।

মোট নয়টি ম্যাচ থেকে, সানরাইজার্স মাত্র একটি জিতেছে এবং ০’৬৩৭ এর একটি ভয়ঙ্কর নেট রান রেট রয়েছে। তারা এখন পর্যন্ত বলের সাথে যুক্তিসঙ্গতভাবে ভাল করেছে, কিন্তু ব্যাট দিয়ে তাদের পারফরম্যান্স সন্তোষজনক নয়। এটি তাদের আগের ম্যাচেও প্রদর্শিত হয়েছিল এবং তারা উচ্চ স্কোরিং বিষয়গুলির জন্য পরিচিত একটি ভেন্যুতে যুক্তিসঙ্গতভাবে মোট ১২৫টি রান তাড়া করতে ব্যর্থ হয়েছিল।

রাজস্থান রয়্যালস স্কোয়াড: 

যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (গ), জস বাটলার, মানান ভোহরা, ডেভিড মিলার, অনুজ রাওয়াত, ক্রিস মরিস, মহিপাল লোমর, রাহুল তেওয়াতিয়া, রিয়ান পরাগ, শিবম দুবে, আকাশ সিং, চেতন সাকারিয়া, জয়দেব উনাদকাট , কার্তিক ত্যাগী, কেসি কারিয়াপ্পা, কুলদীপ যাদব, মায়াঙ্ক মার্কান্ডে, মুস্তাফিজুর রহমান, শ্রেয়াস গোপাল, জেরাল্ড কোয়েটজি

সানরাইজার্স হায়দ্রাবাদ স্কোয়াড:

ডেভিড ওয়ার্নার (গ), জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসন, মণীশ পান্ডে, প্রিয়ম গর্গ, শ্রীভাতস গোস্বামী, বিরাট সিং, hiদ্ধিমান সাহা, আবদুল সামাদ, অভিষেক শর্মা, জেসন হোল্ডার, কেদার যাদব, মোহাম্মদ নবী, বিজয় শঙ্কর , বাসিল থাম্পি, ভুবনেশ্বর কুমার, জগদীশা সুচিত, খলিল আহমেদ, মুজিব উর রহমান, রশিদ খান, সন্দীপ শর্মা, শাহবাজ নাদিম, সিদ্ধার্থ কৌল, জেসন রায়

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

 https://cutt.ly/msrjQwP

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও:

https://www.youtube.com/watch?v=kEp-HtCKGMw&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : BDghost

 

 

Tags: , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar