মুম্বাই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্স, ৩৪ তম ম্যাচ

Posted on : September 22, 2021 | post in : Sports,Today Cricket Match Prediction |Leave a reply |

মুম্বাই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্স

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১

ভেন্যু: শেখ জায়েদ স্টেডিয়াম, আবুধাবি

তারিখ ও সময়: সেপ্টেম্বর ২৩, ০৯ঃ০০ বাংলাদেশী সমই

টিম মোট খেলা জয় পরাজয় পয়েন্ট
মুম্বাই ইন্ডিয়ান্স
কলকাতা নাইট রাইডার্স

মুম্বাই ইন্ডিয়ান্স

যদিও মুম্বাই ইন্ডিয়ান্স মরসুমের দ্বিতীয়ার্ধের প্রথম ম্যাচ হেরেছে, তবুও তারা চিন্তিত হবে না। সর্বোপরি, তারা ধীর শুরুর এবং সমৃদ্ধ ফিনিশার হিসাবে পরিচিত। যাইহোক, তাদের সামনে এগিয়ে যাওয়ার জন্য জিনিসগুলি কঠিন হতে চলেছে এই কারণে যে তাদের জন্য অনেকগুলি ম্যাচ নেই যা তাদের জন্য যাচ্ছে।এই মুহূর্তে, মুম্বাই ইন্ডিয়ান্স পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে রয়েছে যতগুলি ম্যাচে আট পয়েন্ট। তাদের চারটি পয়েন্ট যোগ করার জন্য তাদের একটি ভাল নেট রান আছে, কিন্তু তারা তাদের বেল্টের অধীনে কিছু জয় পেতে চাইবে যাতে পয়েন্ট টেবিলের শীর্ষ অর্ধেক নিজেদের মধ্যে রাখতে পারে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://cutt.ly/VWCaY68

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Bazi157

কলকাতা নাইট রাইডার্স

কোলকাতা নাইট রাইডার্স ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১ -এর দ্বিতীয়ার্ধে আরও ভালো শুরু আশা করতে পারেনি। তারা বিরতির পর নিজেদের প্রথম ম্যাচে জয়ের ঘোষণা দেয়নি বরং এটি এত ভাল করেছে যে তারা হঠাৎ করেই পাওয়ার জন্য বিতর্কে জড়িয়ে পড়েছে। শীর্ষ চারে।বর্তমানে পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে রয়েছে, কলকাতা নাইট রাইডার্সের জয় তাদের চতুর্থ স্থানে নিয়ে যাবে। এটি বর্তমানে দাঁড়িয়ে আছে, তারা আটটি ম্যাচে তিনটি ম্যাচ জিতেছে এবং ০.১১০ এর একটি ভাল নেট রেট রয়েছে।

মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াড:

কুইন্টন ডি কক, রোহিত শর্মা (সি), শান কিষান, সূর্যকুমার যাদব, আদিত্য তারে, আনমোলপ্রীত সিং, ক্রিস লিন, সৌরভ তিওয়ারি, অনুকুল রায়, অর্জুন টেন্ডুলকার, হার্দিক পান্ড্য, ক্রুণাল পান্ড্য, জেমস নিশাম, জয়ন্ত যাদব, কাইরন পোলার্ড, মার্কো জানসেন, যুধবীর সিং, অ্যাডাম মিলনে, ধাওয়াল কুলকার্নি, জাসপ্রিত বুমরাহ, মহসিন খান, নাথান কুল্টার-নীল, পীযূষ চাওলা, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট।

কলকাতা নাইট রাইডার্স স্কোয়াড:

শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (গ), দীনেশ কার্তিক, করুণ নায়ার, নীতিশ রানা, শেলডন জ্যাকসন, টিম সেফার্ট, আন্দ্রে রাসেল, বেন কাটিং, পবন নেগি, সাকিব আল হাসান, সুনীল নারাইন, ভেঙ্কটেশ আইয়ার , হরভজন সিং, কমলেশ নগরকোটি, কুলদীপ যাদব, লকি ফার্গুসন, প্যাট কামিন্স, প্রসিদ কৃষ্ণা, সন্দীপ ওয়ারিয়ার, শিবম মাভি, বৈভব অরোরা, বরুণ চক্রবর্তী, রিংকু সিং, গুরকীরত সিং মান।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://cutt.ly/VWCaY68

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Bazi157

Tags: , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar