বাংলাদেশ পাকিস্তান সফর: বাংলাদেশ বনাম পাকিস্তান, ১ম টি-টোয়েন্টি

Posted on : November 18, 2021 | post in : Football Prediction,Today Cricket Match Prediction |Leave a reply |

বাংলাদেশ বনাম পাকিস্তান, ১ম টি-টোয়েন্টি

সিরিজ: বাংলাদেশ পাকিস্তান সফর, ২০২১

ভেন্যু: শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম, ঢাকা

তারিখ ও সময়: নভেম্বর ১৯, ৫ঃ০০ বাংলাদেশ সমই 

বাংলাদেশ

বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি সিরিজ জিতেছিল এবং যদিও টুর্নামেন্টে এটি খুব বেশি ভালো করতে পারেনি, পরিচিত পরিস্থিতিতে ফিরে আসাটা এমন কিছু হতে হবে যা এটি উপভোগ করে। এই সিরিজে বাংলাদেশের সামনে কাজটা অনেক বেশি কঠিন হতে চলেছে।

অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মতন, পাকিস্তান ধীরগতির এবং স্পিন-বান্ধব কন্ডিশনে অপ্রতিরোধ্য হবে না। বুড়ো আঙুলের চোটের কারণে তামিম ইকবাল বাংলাদেশের জন্য বাদ পড়েছেন এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে খারাপ পারফরম্যান্স সত্ত্বেও, আমরা একই খেলোয়াড়দের বাছাই করার প্রত্যাশা করি।

বাংলাদেশে ব্যাটিং করা মানেই সমতা পাওয়া। বাংলাদেশের হয়ে টপ অর্ডারে মোহাম্মদ নাইম, লিটন দাস, মাহেদী হাসান এবং সাকিব আল হাসান খেলতে পারেন এবং মাহমুদউল্লাহ এবং আফিফ হোসেনকে ফিনিশারের দায়িত্ব দেওয়া হবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/msrjQwP

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=kEp-HtCKGMw&feature=youtu.be

                                    তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode :BDghost

পাকিস্তান

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের দলটি দেখতে দুর্দান্ত ছিল। এর বোলাররা আগুনের সাথে বোলিং করেছিল এবং ব্যাটসম্যানরা প্রতিটি দলের বিরুদ্ধেও খেলাটি নিয়েছিল। তারা হয়তো শিরোপা জিততে পারেনি কিন্তু তারা দেখিয়েছে যে তাদের স্কোয়াডে প্রতিভার কোনো অভাব নেই।

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান এবং ফখর জামান তিনজন প্রধান ব্যাটসম্যানের দিকে নজর রাখতে চলেছেন। আমরা এই ম্যাচে রান পেতে বাবর ও ফখরের উপর বাজি ধরব। আপনি তাদের মোট স্কোর ওভার/আন্ডার বাজি বাজারের জন্য দেখতে পারেন এবং উভয়ের জন্যই যেতে পারেন।

সিরিজে মোহাম্মদ হাফিজকে ছাড়াই মিডল অর্ডারে সুযোগ পেতে পারেন হায়দার আলী বা ইফতেখার আহমেদ। আসিফ আলী আন্তর্জাতিক পর্যায়ে নিজেকে একজন চমৎকার ফিনিশারে রূপান্তরিত করেছেন এবং ইমাদ ওয়াসিম এবং সম্ভবত শাদাব খানের পাশাপাশি এনফোর্সারের ভূমিকায় অভিনয় করবেন।

বাংলাদেশ স্কোয়াড:

মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাইম, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, নুরুল হাসান, মাহেদী হাসান, আমিনুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, শামীম হোসেন, নাসুম আহমেদ, সাইফ হাসান, ইয়াসির আলী, শহীদুল ইসলাম। , আকবর আলী

পাকিস্তান স্কোয়াড:

বাবর আজম (সি), শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহীন আফ্রিদি, শাহনওয়াজ দাহানি, শোয়েব মালিক, উসমান কাদির

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/msrjQwP

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=kEp-HtCKGMw&feature=youtu.be

                                    তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode :BDghost

Tags: , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar