নিউজিল্যান্ড বনাম নামিবিয়া, ৩৬ তম ম্যাচ, সুপার ১২ গ্রুপ ২

Posted on : November 4, 2021 | post in : Today Cricket Match Prediction |Leave a reply |

নিউজিল্যান্ড বনাম নামিবিয়া

সিরিজ:আইসিসি  টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১

ভেন্যু: শারজাহ ক্রিকেট স্টেডিয়াম, শারজাহ

তারিখ ও সময়: নভেম্বর ০৫,৫.০০ বাংলাদেশ সমই 

টিম

মোট ম্যাচ

জয়

পরাজয়

পয়েন্ট

নিউজিল্যান্ড

নামিবিয়া

নিউজিল্যান্ড

  • স্কটল্যান্ড নিউজিল্যান্ডকে ধাক্কা দেয় এবং কিছু স্নায়বিক মুহূর্ত ছিল। শেষ ফলাফল এখনও তার পক্ষে গেছে কিন্তু আমরা মনে করি না নিউজিল্যান্ড তার পারফরম্যান্সে খুব খুশি হবে।
  • বলা হচ্ছে, নিউজিল্যান্ড বেশির ভাগ দিনেই নিম্ন র‍্যাঙ্কের দলগুলোর বিপক্ষে দুর্দান্ত দল। এটি একটি উচ্চ মানের খেলে এবং অনেক ভুল করে না।
  • আমরা মনে করি মার্টিন গাপটিল এবং কেন উইলিয়ামসন এমন দুই ব্যাটসম্যান যাদের উপর আপনি এই ম্যাচেও বাজি ধরতে পারেন। স্কটল্যান্ডের বিপক্ষে গাপটিল ৯৩ রান করেন এবং নিউজিল্যান্ড ব্যাটিং চালিয়ে যান। এই ম্যাচে তিনি যে ধরনের ফর্ম আনছেন তা বিবেচনা করেও রান করতে পারে।
  • কেন উইলিয়ামসন এমন একজন খেলোয়াড় যিনি একাধিকবার অনুপস্থিত এবং তাই আমরা মনে করি তার উপর বাজি ধরাটাও অর্থপূর্ণ।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://cutt.ly/VWCaY68

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Bazi157

নামিবিয়া

  • নামিবিয়া সুপার-১২ পর্বে একটি বড় স্ক্যাল্প নিতে এবং তার ক্রিকেটকে আরও একবার উত্সাহিত করতে মরিয়া হবে। নিউজিল্যান্ড একটি শক্তিশালী দল কিন্তু নামিবিয়াকে বিশ্বাস করতে হবে যে এটি এখানে বিপর্যয়ের কারণ হতে পারে।
  • নামিবিয়ার একটি আকর্ষণীয় বিষয় হল এর প্রচুর বাঁহাতি পেসার, যাদের প্রত্যেকেই নতুন বলের সাথে কিছু সুইং করার প্রবণতা রাখে। ট্রাম্পেলম্যান, ফ্রাইলিংক এবং স্মিটের এই ম্যাচে খেলার সম্ভাবনা রয়েছে এবং তারা শুরুর দিকে কিছু উইকেট নিতে পারে।
  • সামগ্রিকভাবে, তবে, নামিবিয়ার বোলিং সত্যিই শারজাহ কন্ডিশনের জন্য উপযুক্ত নয় এবং আমরা তার বোলারদের ভাল করার জন্য বাজি ধরতে যাচ্ছি না।
  • নামিবিয়া থেকেও ব্যাটিং কিছুটা হতাশাজনক হয়েছে। উইয়েস, ইরাসমাস এবং উইলিয়ামস শুরু করেছেন কিন্তু তাদের কেউই ধারাবাহিকভাবে বড় স্কোর করতে পারেনি।
  • আপনি নামিবিয়ান ইনিংসে মোট চার, মোট ছক্কা, সর্বোচ্চ স্কোর বা ‘টো স্কোর এ ফিফটি’-এর মতো বাজার দেখে নামিবিয়ান ব্যাটসম্যানদের বিরুদ্ধে বাজি ধরতে পারেন।

নিউজিল্যান্ড স্কোয়াড:

কেন উইলিয়ামসন (সি), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, কাইল জেমিসন, ড্যারিল মিচেল, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, টিম সেফার্ট, ইশ সোধি , টিম সাউদি

নামিবিয়া স্কোয়াড:

গেরহার্ড ইরাসমাস (সি), স্টেফান বার্ড, জেজে স্মিট, কার্ল বার্কেনস্টক, জ্যান ফ্রাইলিংক, বেন শিকঙ্গো, বার্নার্ড শোল্টজ, ক্রেগ উইলিয়ামস, মাইকেল ভ্যান লিংজেন, রুবেন ট্রাম্পেলম্যান, জেন গ্রিন, ডেভিড উইজ, পিকি ইয়া ফ্রান্স, মিচাউ ,ডু প্রীয,জান নিচল লুফতিএ- এয়াতন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://cutt.ly/VWCaY68

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Bazi157

 

Tags: , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar