ক্রিকেট,ফুটবল সহ যে কোন খেলাই বাজি ধরুন 1xbet এর মাধ্যমে টাকা পান বিকাশে

Posted on : April 8, 2019 | post in : Android Tips,Online Earning |Leave a reply |

Online এ বাজি এবং ক্রিকেট সহ নানা খেলার মাধ্যমে আয় করার যে সব website রয়েছে তাদের মধ্য  1Xbet বেস জনপ্রিয় হয়ে উঠেছে । 1xbet.mobi ব্যবহার করে আপনি নিজ betting করে অনেক টাকা জিততে পারবেন ৷ 1xbet এ আপনি ক্রিকেট , ফুটবল , ব্যাটমিন্টন ইত্যাদি খেলাই বাজি ধরে ।

 

ক্রিকেট,ফুটবল সহ যে কোন খেলাই বাজি ধরুন 1xbet এর মাধ্যমে টাকা পান বিকাশে

1xbet কেন কোন betting সাইটেই betting করে জিতাটা অত সহজ একটা কাজ নয় বটে কিন্তু খেলা সম্পর্কে ভাল ধারনা থাকলে অবশ্যই জিতা সম্ভাব ।

অনেকেই আছে যারা 1xBet এ betting করেছেন । এটি বর্তমানে সারা বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছে ৷ প্রথম সারির site গুলোর মাঝে এখন 1xbet একটা ।

Online এ অনেক অনেক betting সাইট আছে কিন্তু এদের মধ্য বেশিরভাগ ই Dollar ($) দিয়ে বাজি ধরতে হয়, কিন্তু 1xbet এ bkash এর মাধ্যমে বাজি ধরতে পারবেন এবং টাকা উঠাতে পারবেন ।

1xbet এ এখন থেকে আপনার পারসোনাল অথবা এজেন্ট bkash নাম্বার ব্যবহার করে বেটিং করার জন্য টাকা ডিপোজিট এবং আপনার বেটিং করে জিতা টাকা উঠাতে পারবেন বিকাশে । আর হ্যাঁ মোবাইল সেবার জন্য আপনাকে কোন ধরনের fee প্রদান করতে হবে না। 1xBet এই সেবাটি free করে দিয়েছে।

1xbet এ আপনাকে সর্ব নিম্ন 500 টাকা ডিপোজিট করে বাজি ধরতে হবে ৷ এবং সর্ব নিম্ন 1000 টাকা হলে উঠাতে পারবেন ৷

আপনি 1xbet কাষ্টমার দের সাথে সরাসরি কথা বলতে পারবেন বাংলা ভাষায় ৷ এবং 1xbet সাইটের উপরের দিকের ডান কোনার শেষ বাটনটি ক্লিক করে ভাষা পরিবর্তন করে নিতে পারবেন

তাই আর দেরি নয় এখনি 1xbet এ জয়েন করুন এবং আপনার রেজিস্ট্রেশান সম্পন্ন করুন । এরপর খেলতে থাকুন আর আয় করতে থাকুন 1xbet থেকে ।

মনে রাখবেন এখানে থেকে আপনি তখনি সফল হবেন যখন আপনি এক্সপার্ট হবেন ৷ তাছাড়া এখানে আপনি কখনও বেশি লোভ করবেন না তাহলে ঠকবেন ৷ তাই কম লাভ নিয়ে এখানে বাজি ধরুন অবশ্যই সফর হবেন  ৷ আপ প্রথমে আপনি কমকম বাজি ধরুন যখন ভাল বুঝবেন তখন মেলামেলা বাজি ধরুন ৷ তাহলে সফল হবেন ইনশাআল্লা ৷

আর জানতে যোগা : +8801788716433

Tags:

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}