করাচি কিংস বনাম পেশোয়ার জালমি, ১৩ তম ম্যাচ

Posted on : March 1, 2021 | post in : admin,Blogger,Blogspot Seo,Games Review,Online Earning,Others,Sports |Leave a reply |

সিরিজ: পাকিস্তান সুপার লিগ ২০২১

স্থান: জাতীয় স্টেডিয়াম, করাচি

তারিখ এবং সময়: মার্চ ০৩, ০৫ঃ০০ 

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং

টিম ম্যাচ প্লায়েড মোট ম্যাচ জয় পরাজয়
করাচি কিংস টি টোয়েন্টি
পেশোয়ার জালমি টি টোয়েন্টি

করাচি কিংস

করাচি কিংসের হয়ে বাবর আযম পিএসএলে ১১৭ রান দিয়ে সর্বোচ্চ রান করেছেন এবং এবারও রান করতে দেখা যাবে বলে পূর্বাভাস দেওয়া হয়েছে। করাচি কিংসের মেসরিজিং বোলার ক্রিস জর্ডান পিএসএলে দুর্দান্ত পারফরম্যান্স করছে এবং প্রতিদ্বন্দ্বীদের ক্ষতি করতে পারে।গত বছর সবচেয়ে বড় কথা, এটি বাবার আযমের লাহোরের এক ছেলে ছিল এবং তাদের জয়ের কেন্দ্রবিন্দু প্রমাণ করেছিল, তার পর পরের ষষ্ঠ অর্ধশতক নিশ্চিত করে যে নীচের লক্ষ্যমাত্রায় যাওয়ার পথে কোনও বিড়ম্বনা থাকবে না। আটটি বল এবং পাঁচ উইকেট ছাড়াই শিরোপাটি সীলমোহর করা হয়েছিল, শেষ পর্যন্ত আযম নিশ্চিত হয়েছিলেন যে অধিনায়ক ইমাদ ওয়াসিম জয়ের রানগুলি ছুঁড়ে না দেওয়া পর্যন্ত তিনি চিরকাল থাকবেন।

ঘরে বসে ধরে ফেলুনকরাচি কিংস বনাম পেশোয়ার জালমি , এর উপর বাজি

➦ official Promo Code: Ready90

**Ready90  ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://cutt.ly/qsrjl4P

পেশোয়ার জালমি

পেশোয়ার জালমি পয়েন্ট টেবিলে পাঁচটি নিয়ে চতুর্থ স্থানে রয়েছে, পাঁচটি খেলায় দুটি জয় এবং দুটি পরাজয় এবং করাচি কিংসকে পিএসএল মৌসুমে দুটি পয়েন্ট, একটি জয়ের এবং দুটি পরাজয়ের সাথে পঞ্চম স্থানে রাখা হয়েছে ৫.২০২০।

পেশোয়ার জালমি পিএসএল ৫ টি প্লে-অফে বাকি একটি স্পট দাবি করার জন্য মেরু অবস্থায় রয়েছে তবে শেষ ম্যাচে লাহোর কালান্দারদের কাছে হেরে যাওয়ার পরে তাদের জায়গাটি সিল করতে রাউন্ড রবিনের চূড়ান্ত খেলা জয়ের দরকার হতে পারে।
শোয়েব মালিক ও হায়দার আলীর সাথে ১১৬ রানের দুর্দান্ত জুটি গড়ার কারণে জালমি দুর্দান্ত ব্যাটিং করেছিলেন, কারণ তারা দু’টি অর্ধশতক পেরিয়ে পেশোয়ারকে শক্তিশালী মোট ১৮৭ রেকর্ড করতে সহায়তা করেছিল।
ওয়েস্ট ইন্ডিজের এই পেসার তিন উইকেট শিকারের পরে বল নিয়ে কার্লোস ব্র্যাথওয়েটের সেরা প্রচেষ্টা সত্ত্বেও, ইনিংসের পেনাল্টিমেটে বলের সাথে ছয়টি মারতে গিয়ে তিনি যে জয় পেয়েছিলেন তা নিশ্চিত করে তিনি কলন্দারদের আটকাতে পারেননি।

হেড টো হেড ঃ

১।গত বছর করাচি কিংস  দল পেশোয়ার জালমি বিরুদ্ধে সমস্ত ২ টি ম্যাচ জিতেছে।

২।অন্যদিকে পেশাওয়ার  জালমি  দুইটি  ম্যাচই হেরে গেছে।

ঘরে বসে ধরে ফেলুন পেশাওয়ার জালমি বনাম মুলতান সুলতানস , এর উপর বাজি

➦ official Promo Code: Ready90

**Ready90 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://cutt.ly/qsrjl4P

Tags: , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar