ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ, ২৩তম ম্যাচ

Posted on : October 28, 2021 | post in : Sports,Today Cricket Match Prediction |Leave a reply |

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ

সিরিজ:আইসিসি  টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১

ভেন্যু: শারজাহ ক্রিকেট স্টেডিয়াম, শারজাহ

তারিখ ও সময়: ২৯ অক্টোবর, ৫ঃ০০ বাংলাদেশ সমই 

টিম

মোট ম্যাচ

জয়

পরাজয়

পয়েন্ট

বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজ

বাংলাদেশ

  • বাংলাদেশ এই টুর্নামেন্টে তাদের অভিযানের একটি অসাধারণ সূচনা করেছিল, দক্ষিণ আফ্রিকাকে বেশ স্বাচ্ছন্দ্যে পরাজিত করেছিল, কিন্তু তারপর থেকে একই ধরনের পারফরম্যান্স দেখাতে পারেনি।
  • চার ম্যাচে মাত্র একটি জয় নিয়ে তারা বর্তমানে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে এবং তাদের রান ট্র্যাকে রাখতে আরেকটি জয়ের জন্য মরিয়া।
  • টুর্নামেন্টে এসে, তারা তাদের লাইনআপে কয়েকটি গুরুত্বপূর্ণ পরিবর্তন করেছে এবং সাকিব আল হাসান সবচেয়ে বিশিষ্ট একজন হিসেবে তিন নম্বরে এসেছেন।
  • তাকে পদোন্নতি দেওয়ার সিদ্ধান্তটিও এমন একটি হয়েছে যা দলের পক্ষে সবচেয়ে বেশি লাভবান হয়েছে। তিনটি ম্যাচে তিনি ৮৬ ওভার গড়ে ২৬০ রান করেছেন এবং একটি উল্লেখযোগ্য স্ট্রাইক-রেট।
  • তবে সাকিব আল হাসান ছাড়া বাংলাদেশের কাউকে আমরা বড় ইনিংস খেলতে দেখিনি। মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম এবং সৌম্য সরকারের কাছ থেকে স্বতন্ত্র উজ্জ্বলতার উদাহরণ রয়েছে, তবে সাকিব আল হাসানের উপর অতিরিক্ত নির্ভরতা ভাল এবং সত্যই স্পষ্ট।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/HfPM5jQ

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=N_BXzxD68cU&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : lucky111

ওয়েস্ট ইন্ডিজ

  • ওয়েস্ট ইন্ডিজ এখন পর্যন্ত খেলা চার ম্যাচে একটি জয় এবং দুটি হারে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে। তাদের এখনও ছয়টি খেলা বাকি আছে এবং পরের রাউন্ডে যাওয়ার যুক্তিসঙ্গত সম্ভাবনার জন্য তাদের অন্তত চারটিতে জিততে হবে।
  • যদিও তাদের বেশিরভাগ চ্যালেঞ্জিং গেম ইতিমধ্যেই শেষ হয়ে গেছে, ছয়টি খেলার মধ্যে চারটিতে জয়লাভ করা কখনই সহজ সম্ভাবনা নয়, বিশেষ করে যখন সেই খেলাগুলির মধ্যে একটি ভারতের বিপক্ষে হয়।
  • সেদিক বিবেচনা করে তাদের আসন্ন ম্যাচের গুরুত্বকে খাটো করা যাবে না। যদিও ফলাফল তাদের পক্ষে না আসে, উইন্ডিজ তাদের অবস্থান নিয়ে খুব বেশি অসন্তুষ্ট হবে না।
  • তারা শেষ কয়েক ওভারে হেরে যাওয়ার আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভাল করেছিল এবং উদ্বোধনী ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত ছিল। এছাড়াও, প্রোটিয়াদের বিপক্ষে তাদের ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ার আগে তারা দুর্দান্ত অবস্থানে ছিল।
  • টুর্নামেন্টে এখন পর্যন্ত, এটি তাদের বোলিং যা এখন পর্যন্ত তাদের শালীন প্রদর্শনের জন্য দায়ী। প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স বাদে, কিউইদের বিরুদ্ধে, তাদের ব্যাটিং সামগ্রিকভাবে খারাপ পারফরম্যান্স করেছে এবং ব্যাটসম্যানরা খুব দ্রুত অনেক রান পাওয়ার সন্ধানে মারা গেছে।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড:

কাইরন পোলার্ড (সি), নিকোলাস পুরান, ডোয়াইন ব্রাভো, রোস্টন চেজ, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, এভিন লুইস, ওবেদ ম্যাককয়, রবি রামপল, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, ওশানে থমাস, হ্যাডেন থমাস। , আকিল হোসেন।

বাংলাদেশ স্কোয়াড:

মাহমুদুল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাস, আফিফ হোসেন, মোহাম্মদ নাইম, নুরুল হাসান, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, শরিফুল ইসলাম, মাহেদী হাসান, নাসুম আহমেদ।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/HfPM5jQ

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=N_BXzxD68cU&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : lucky111

Tags: , , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar