ইংল্যান্ড বনাম বাংলাদেশ, ২০ তম ম্যাচ, সুপার ১২ গ্রুপ ১

Posted on : October 26, 2021 | post in : Games Review,Today Cricket Match Prediction |Leave a reply |

ইংল্যান্ড বনাম বাংলাদেশ

সিরিজ:আইসিসি  টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১

ভেন্যু: শেখ জায়েদ স্টেডিয়াম, আবুধাবি

তারিখ ও সময়: ২৭ অক্টোবর,৫ঃ০০ বাংলাদেশ সমই 

বাংলাদেশ

  • বাংলাদেশ টুর্নামেন্টে একটি নড়বড়ে শুরু করেছে এবং এটি এমনকি গ্রুপ পর্বের অন্তর্ভুক্ত নয়। স্কটল্যান্ডের বিপক্ষে পরাজয় সহ এ পর্যন্ত চারটি ম্যাচে তারা জিতেছে দুটি এবং হেরেছে দুটিতে।
  • তাদের প্রথম গ্রুপ খেলায়, যা ছিল শ্রীলঙ্কার বিপক্ষে, তারা শুরুতে ফেবারিট ছিল, কিন্তু বল ও মাঠে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে ব্যর্থ হয়।
  • বর্তমানে এটি দাঁড়িয়েছে, বাংলাদেশ পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে রয়েছে এবং এখানে হারলে তাদের পক্ষে ফিরে আসা খুব কঠিন হয়ে যাবে। যদিও তারা শেষ ম্যাচে হেরেছে, সেই ম্যাচ থেকে তারা ড্র করতে পারে এমন অনেক ইতিবাচক দিক ছিল।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/35cHvlb

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=x_FbGPWdQGY&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Nj135d

ইংল্যান্ড

  • ইংল্যান্ড টুর্নামেন্টের তাদের প্রথম ম্যাচে একটি দুর্দান্ত জয় পেয়েছে এবং জয়ের স্ট্রিং দিয়ে এটিকে এগিয়ে নিয়ে যেতে চাইবে। শিরোপা জিততে না পারলে ইংল্যান্ড সবসময়ই পরের রাউন্ডে খেলার জন্য ফেভারিট ছিল এবং তারা নিশ্চয়ই সেরকম শুরু করেছে।
  • ইংল্যান্ডের এই মুহুর্তে ৩.৭০৬ এর দুর্দান্ত নেট রান রেট রয়েছে এবং গ্রুপ পর্বের শেষের দিকে জিনিসগুলি শক্ত হয়ে গেলে এটি গুরুত্বপূর্ণ হতে পারে।যদিও ইংল্যান্ড আগের ম্যাচটি নিশ্চিত ব্যবধানে জিতেছে, তবুও তাদের অনেক পয়েন্ট চিন্তা করতে হবে।
  • তাড়া করার জন্য সাবপার টোটাল থাকা সত্ত্বেও, ইংল্যান্ড চার উইকেট হারিয়েছে এবং অনেক সময় নিয়েছে, যা তারা আসলেই পরিচিত নয়।
  • এছাড়াও, ভারতের বিরুদ্ধে ওয়ার্ম-আপে, আমরা তাদের ব্যাটসম্যানদের স্লো সারফেসে টাইমিংয়ের জন্য লড়াই করতে দেখেছি এবং তাদের এটিকে ফ্যাক্টর করতে হবে, বিশেষ করে এমন একটি দলের বিরুদ্ধে যেখানে বিশ্বমানের স্পিনার রয়েছে।

বাংলাদেশ স্কোয়াড:

মাহমুদুল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাস, আফিফ হোসেন, মোহাম্মদ নাইম, নুরুল হাসান, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, শরিফুল ইসলাম, মাহেদী হাসান, নাসুম আহমেদ।

ইংল্যান্ড স্কোয়াড:

ইয়ন মরগান (সি), মঈন আলী, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড, টম কুরান।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/35cHvlb

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=x_FbGPWdQGY&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode :Nj135d

Tags: , , , , , , , , , , , , , ,

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar