রাজামৌলি বাহুবলী থেকে বেশি বাজেটের মুভি যা বাহুবলী থেকে সুপার হিট

Posted on : April 23, 2018 | post in : BD News,Blogger |Leave a reply |

    রাজামৌলি বাহুবলী

 ভারতের সবচেয়ে ব্যবসাসফল সুপার মুভি রাজামৌলি বাহুবলী পরিচালক এস এস রাজামৌলী বর্তমানে প্রতিবেশী ও চীরপ্রতিদ্বন্দ্বী দেশ পাকিস্তান সফর করছেন। পাকিস্তান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তার এই ছবিটি দেখানো হবে।
বৃহস্পতিবার শুরু হওয়া এই উৎসবটি ১ এপ্রিল পর্যন্ত চলবে। চার দিনব্যাপী এই উৎসবে পৃথিবীর বিভিন্ন দেশ থেকে স্বল্প ও পূর্ণ দৈর্ঘ্য চলচ্চিত্র, ফিচার ফিল্ম ও ডকুমেন্টারি প্রদর্শিত হবে।
পাকিস্তানে থাকার বিষয়টি নিশ্চিত করে রাজামৌলি টুইটারে লেখেন, আমার নির্মিত এই ছবিটি নিয়ে আমি বেশ কয়েকটি দেশ সফর করেছি। তবে বর্তমানে যে দেশটি সফর করছি, সেটি নিয়ে আমি খুবই উত্তেজিত। ধন্যবাদ, পাকিস্তান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব আয়োজক কমিটিকে আমাকে দাওয়াত দেওয়ার জন্য।
উল্লেখ্য, গত বছর রাজামৌলি বাহুবলী : দ্য কনক্লুশন’ পাকিস্তানের ১০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। বাহুবলী ছাড়াও এই উৎসবে আরো প্রদর্শিত হবে ‘ডিয়ার জিন্দেগি’ ও ‘হিন্দি মিডিয়াম’সহ বেশ কিছু ভারতীয় চলচ্চিত্র।

রাজামৌলি বাহুবলী

                                                          রাজামৌলি বাহুবলী

পরিচালক এসএস  রাজামৌলি বাহুবলী সিনেমাটি নির্মাণ করে ভারতীয় সিনেমার ইতিহাসই পাল্টে দিয়েছিলেন। প্রথমে বাহুবলী দ্য বিগেনিং এরপর বাহুবলী দ্য কনক্লুশন নির্মাণ করে পুরো এশিয়া মহাদেশেই তোলপাড় ফেলে দিয়েছিলেন এ নির্মাতা। ভারতীয় সিনেমার ইতিহাসের সর্বোচ্চ আয়কারী সিনেমাতে পরিণত হয় বাহুবলী সিরিজটি। কিন্তু নতুন খবর হচ্ছে, এ নির্মাতার নতুন ছবির বাজেট নাকি ‘বাহুবলি-টু’ সিনেমার চেয়েও বেশি। ‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমা নির্মাণ করতে মোট বাজেট ছিল ৫০০ কোটি রুপি।
সেখানে রাজমৌলির নতুন সিনেমার বাজেট ধরা হয়েছে ৩০০ কোটি রুপি। যা বাহুবলী-২ সিনেমার বাজেটের চেয়েও বেশি। নাম ঠিক না হওয়া এ সিনেমাতে একসঙ্গে দেখা যাবে রাবম চরণ, কিয়ারা আদভানি ও জুনিয়র এনটিআরকে। ইতোমধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধও হয়েছেন তারা। তবে কিয়ারা সিনেমাটিতে জুনিয়র এনটিআর না রাম চরণের সঙ্গে রোমান্স করবেন সেটি এখনো জানা যায়নি।
এটি প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ এরই মধ্যে শুরু হয়েছে। আর্ট ডিপার্টমেন্ট সেট তৈরির কাজ শুরু করেছেন, যেখানে সিনেমার বেশির ভাগ শুটিং হবে। সিনেমাটির বাজেট আনুমানিক ৩০০ কোটি রুপি।’
চলতি বছরের অক্টোবরে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। কিয়ারা আদভানি বর্তমানে বলিউডের ‘বম্বে টকিজ টু’ ও তেলেগু ভাষার নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

Bluetooth hack করে অন্যের সিমের টাকা নিজের সিমে নিয়ে আসুন র হয়ে যান hacker

bluetooth-hack

          Bluetooth hack Bluetooth hac এর মাধ্যমে অন্যের ফোনের টাকা নিজের ফোনে নিয়ে আসুন বা Bluetooth hack করে টাকা চুরি করুম যে কার ফোন থেকে!! প্রথম ধাপঃ- প্রথমে আপনার মোবাইল এর Bluetooth ওপেন করুন । তার পরে আপনার বন্ধকে বলুন […]


বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট উৎক্ষেপণের মধ্য দিয়ে বাংলাদেশ পৃথিবীর ৫৭তম দেশ হিসেবে নিজস্ব স্যাটেলাইটের মালিক হলো।

বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট

বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট উৎক্ষেপণের মধ্য দিয়ে বাংলাদেশ পৃথিবীর ৫৭তম দেশ হিসেবে নিজস্ব স্যাটেলাইটের মালিক হলো। বাংলাদেশ সময় গতকাল শুক্রবার দিবাগত রাত ২টা ১৪ মিনিটে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার কেনেডি স্পেস সেন্টার থেকে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট উৎক্ষেপণ করা হয়। ফ্যালকন-৯ রকেটের নতুন সংস্করণের প্রথম সফল […]


কলেজে ভর্তির তারিখ ঘোষণাও আবেদনের নিয়ম 2018

কলেজে ভর্তির

কলেজে ভর্তির তারিখ ঘোষণাও আবেদনের নিয়ম 2018 একাদশ শ্রেণির ‘ভর্তি নীতিমালা-২০১৮’ জারি করা হয়েছে। সোমবার (৭ মে) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন স্বাক্ষরিত আদেশে এ নীতিমালা জারি করা হয়।             […]


ssc 2018 109 শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করতে পারেনি

Leave a Reply

 
Theme Designed Bybody{border:6px solid orange; margin:6px;}
Skip to toolbar